Admiral Option ট্রেড করে ইনকাম করুন। অনলাইন ইনকাম এর সেরা অ্যাপ নতুনদের জন্য।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

Admiral Option নামে আমি আজকে আপনাদের সাথে ইনকাম করার একটা ভালো এ শেয়ার করব। আপনারা যারা অনলাইনে ক্রিপ্টোকারেন্সি নিয়ে কাজ করেন। এটা তাদের জন্য অনেক ভালো একটা অ্যাপস। যেখান থেকে আপনার অনেক বেশি ইনকাম করতে পারবেন। আপনি যদি অ্যাপস সম্পর্কে জানার জন্য আগ্রহী হন এবং এর কাজ সম্পর্কে জানতে চান তাহলে শেষ পর্যন্ত পড়বেন।

এই অ্যাপ থেকে আপনি trx ইনকাম করতে পারবেন। বর্তমানে কিন্তু টি আর এক্স এর মূল্য টা অনেক বেশি। বর্তমানে প্রায় একটা টিয়ারেক্স এর মূল্য ৫ সেন্ট এর মতো। আপনারা বুঝতে পারছেন যে যেহেতু বর্তমান মূল্য অনেক বেশি তাই এখান থেকে আপনার ইনকাম বর্তমানে বেশি হবে। এখানে আপনারা একাউন্ট করার সাথে সাথে 10 টি টিয়ারেক্স বলতে পারেন ৫০ সেন্ট একদম ফ্রিতে পেয়ে যাবেন।

অ্যাপ লিংকঃ Click for download : https://link.grathor.com/hF

সবার প্রথম আপনাদের উপরের লিঙ্ক থেকে ক্লিক করে অ্যাপটা ডাউনলোড করতে হবে। ডাউনলোড করার পর আপনার মোবাইল থেকে অ্যাপস ওপেন করবেন। ওপেন করলে উপরে আপনি দুইটা অপশন দেখতে পাবেন একটা হচ্ছে ডেমো অ্যাকাউন্ট রিয়েল অ্যাকাউন্ট। অ্যাকাউন্ট করার জন্য প্রথমে রিয়াল অ্যাকাউন্ট ক্লিক করবেন।

রিয়াল একাউন্ট এ ক্লিক করার পর আপনারা উপরের দুইটা অপশন দেখতে পাবেন। তার মধ্যে আপনার রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন। রেজিস্ট্রেশন এ ক্লিক করার সাথে সাথে আপনি এখানে আপনার রেজিস্ট্রেশন ফর্ম টা দেখতে পাবেন। এখানে আপনার নাম, মোবাইল নাম্বার, জিমেইল, পাসওয়ার্ড দেওয়ার পর। আপনি নিচে একটা অপশন দেখতে পাবেন গেট ওটিপি। এটাতে ক্লিক করলে আপনার জিমেইলে একটা ওটিপি কোড যাবে ওটা এখানে দিয়ে ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করলে আপনার একাউন্ট হয়ে যাবে।

<

অ্যাকাউন্ট করার পর সবার নিচের লাইনে আপনি যে মেনু বাটন টা দেখতে পাবেন। সেখানে ক্লিক করবেন সেখানে ক্লিক করার পর দেখতে পাবেন আপনার ব্যালেন্সে 10 tron একদম ফ্রিতে পেয়ে গেছেন। এটা আপনার ব্লক করা থাকবে আপনি আনব্লক কর আনব্লক করে নেবেন। এরপর আপনি এটা চাইলে ডিপোজিট ব্যালেন্স নিতে পারেন। এর জন্য আপনারা কনভার্ট ডিপোজিট এখানে ক্লিক করে আপনার কনভার্ট করতে পারবেন।

আপনি এই অ্যাপস থেকে ট্রেড করে ইনকাম করতে পারবেন। এর জন্য আপনারা চাইলে এখানে ডিপোজিট করতে পারেন।এখানে মিনিমাম ডিপোজিট হচ্ছে 10 ডলার। 10 ডলার হলে এখানে যে কোন ক্রিপ্টোকারেন্সি ডিপোজিট করতে পারবেন।

এছাড়া আপনি যদি এখানে ডিপোজিট করতে না চান সেক্ষেত্রে আপনার এখানে রেফার করে ইনকাম করতে পারবেন। এখানে রেফার করে ইনকাম করার জন্য আবার মেনু বাটনে ক্লিক করেন। আপনার রেফার লিংক পাবেন সেখানে আপনি শেয়ার করে ইনকাম করতে পারেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts