★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

E-loan রেপিড ক্যাস থেকে ১০ হাজার পযন্ত লোন নিন। অনলাইন থেকে লোন কোন জামানত ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! সমস্যা ও মানুষ একে অপরের সাথে জড়িত। আমাদের চলার পথে বিভিন্ন সময় অনেক সমস্যা ফেস করতে হয়। তো আমাদের সমস্যাগুলো প্রদান বেশিরভাগ সময় কারণ থাকে হচ্ছে টাকা। বলতে গেলে বর্তমান পৃথিবীতে টাকা ছাড়া কোন কিছু করা সম্ভব নয়। সমস্যা সমাধান করা তো অনেক দূরের কথা।

আজকে আমি আপনাদের সাথে এমন একটা অ্যাপস শেয়ার করব। যেখান থেকে আপনি আপনার সমস্যার সমাধান নিতে পারবেন। বিভিন্ন সময় এই সমস্যার সমাধান বলতে আপনি অনলাইন থেকে লোন নিতে পারবেন। এখান থেকে আপনি সর্বোচ্চ একসাথে 10 হাজার টাকা পর্যন্ত লোন নিতে পারবেন। এবং 120 দিনের জন্য টাকা লোন নিতে পারবেন।

অ্যাপ: https://link.grathor.com/mz



একাউন্ট করার পদ্ধতি ও একাউন্ট ভেরিফাই।

লিংকে ক্লিক করলে সরাসরি আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকে আপনি অ্যাপস ডাউনলোড করে নেবেন। প্লে স্টোর এ গিয়ে repid cash লিখে সার্চ করলে অ্যাপ পাবেন। অ্যাপস ডাউনলোড করার পর আপনি এই অ্যাপসটা ওপেন করবেন। ওপেন করার পর এখানে আপনার মোবাইল নাম্বার দিয়ে একটা একাউন্ট তৈরী করে নেবেন। অবশ্যই আপনি একাউন্টের সঠিকভাবে তৈরি করে নেবেন।

অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে আপনার আইডি কার্ড কিংবা অন্যান্য ইনফরমেশন রয়েছে সেগুলো দেখে নেবে যাচাই করে নেবেন। যেহেতু তারা আপনাকে লোন দেবে এবং আপনার থেকে এডভান্স কোন টাকা নিবে না। অবশ্যই আপনি এটাকে ভেরিফাই করতে হবে। কারণ তারা নির্দিষ্ট একটা ঠিকানা চাচ্ছে যেটা একদম রিয়াল। এজন্য ভেরিফাই করা জরুরি।

অ্যাপ থেকে লোন নেওয়ায় পদ্ধতি ও নিয়ম-কানুন।

এরপর এখান থেকে লোন নেওয়ার জন্য সবার প্রথম আপনি লোন অপশন পাবেন। সেখান থেকে আপনি কত টাকা লোন নিতে চান এবং কতদিনের জন্য লোন নিতে চান সেটা সিলেক্ট করবেন। আপনি এখান থেকে সর্বোচ্চ 10 হাজার টাকা পর্যন্ত লোন নিতে পারবেন। সর্বোচ্চ 120 দিনের জন্য নিতে পারবেন। আপনি যদি চান এর থেকে কম টাকা এবং কম দিনের জন্য লোন নিতে পারেন।

আপনি এখান থেকে একবার লোন নিলেন এবং সেই লোন আপনি সময়মতো পরিশোধ করলেন। পরবর্তীতে চাইলে আপনি এখান থেকে আরেকবার লোন নিতে পারবেন। আপনি এখানে যেই লেনদেনগুলো করবেন সেটা তারা লিস্ট করে রাখবে। পরবর্তীতে আপনার লেনদেনের আচরণ অনুযায়ী আপনাকে অনেক বেশি তারা লোন দিতে পারবে। তবে ধোকা দেওয়ার চেষ্টা করা যাবে না। সকল তথ্য তাদের কাছে থাকবে।

তারা মূলত চাচ্ছে যে ভালো কাস্টমার। যারা এখানে নিয়মিত লোন নিয়ে পরিশোধ করে দেবে। আপনি তাদের সাপোর্ট এর যোগাযোগ করতে পারেন। আপনার যেকোনো সমস্যার জন্য আর যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্টে জানাবেন। আপনি যদি সাপোর্টে যোগাযোগ করেন অবশ্যই সেখান থেকে সাপোর্ট পেয়ে যাবেন। আশা করি এই অ্যাপসটা অনেকের হয়তো কাজে লাগতে পারে। ভালো থাকবে সবাই আল্লাহ হাফেজ।