★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

IMO দিয়ে বাটন মোবাইলে কথা বলুন।

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই জানি এই করনা ভাইরাস এর কারণে বেশি ভালো নেই আপনারা । মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করি এই মহামারি নোবেল করনা ভাইরাস থেকে মুক্তি দিন। আজকে আলোচনা করব IMO দিয়ে কীভাবে বাটন ফোনে কল দিবেন এমন কী দেশের সকল সিমে।
আমরা যখন মেছেন্জার, ইমু ইত্যাদি দিয়ে অনলাইনে ভিডিও কল অথবা অডিও কল দিয়ে কথা বলি এবং কিছুক্ষণের জন্য ভাবি এই কল যদি বাটন ফোনে দেয়া যেত (হাই আপোছোচ) বেশিরভাগ যারা WIFI ব্যবহার করেন তাদের মুখে শুনা যাই এসব কথা। হ্যাঁ ভাবতেই পারেন কারণ ভাবার অধিকার আছে আপনাদের। এমন সময় কারো কাছে টাকা থাকে না এমনকি কাছে তেমন ফ্লেক্সিলোড দোকান ও পাওয়া যাই না কিন্তু খুব প্রোয়জন, ওই সময় এই হেল্পটা পেলে অনেক মানুষ অপকারিত হবেন। তো আপনারা অনেকেই এই ইমু অ্যাপসটিকে চিনেন যে এটা দিয়ে অনলাইনে ভিডিও কল এবং অডিও কল সহ মেছেজ করা যাই আর এখন নতুন আপডেট এ চিনবেন ইমু দিয়ে বাটন ফোনেও কথা বলা যাই। আর তাই আপনাকে সরাসরি গুগল প্লেস্টোর থেকে ইন্সটাল করে নিতে হবে। আগের যদি ইমু থাকে ডিলিট করে বা আনইন্সটল করে দিবেন। আপডেট ইমু লিংটা আমি এখানে দিয়ে দিলাম।

আপডেট IMO

লিংকে ক্লিক করে সরাসরি ব্রাউজার হবে তার পর প্লেস্টোর এ চলে যাবে ওখান থেকে আপনি ইন্সটাল করে নিবেন। এখন বলি আপনি বাটন ফোনে কথা বলবেন কীভাবে? অ্যাপসটি ওপেন করুন আর আপনার আগের ইমু নাম্বার দিন এবং কোড আসবে সেটা দিয়ে কানটিনিউ করুন এখন আপনাকে কিছু এড দেখতে হবে। এড দেখলে আপনি কিছু ডাইমন্ট পাবেন সেই ডাইমন্ট দিয়ে আপনি বাটন ফোনে কথা বলতে পারবেন, এমনকি আপনি রিচার্জ ও নিতে পারবেন। এড দেখার জন্য আপনি আপনার প্রোফাইল ছবির ওপর ক্লিক করুন এবং Free Daimonts এ ক্লিক করুন আপনি নিচে দেখবেন Check in / Watch আপনি প্রতিদিন একবার চেক করতে পারবেন চেক ইন এ আর Watch এ ক্লিক করলে আপনি বেশ কয়েকটি ভিডিও এড পাবেন। প্রতিটি ভিডিও এড এর দাম বাংলাদেশে ১.৬০ পয়সা। এভাবে এড দেখলে আপনার একাউন্ট ব্যালেন্সে ডাইমন্ট যোগ হবে। এএন কীভাবে বাটন ফোনে কল দিব? আপনি ওখানে IMO Out একটি বাটন পাবেন সেখানে ক্লিক করবেন এবং আপনার নাম্বার চুজ করে কল দিন দেখবেন কল চলে গেছে আর হ্যাঁ আপনার শুধু নেট কানেকশন থাকতে হবে। প্রতি মিনিট কাটবে ০.৭৬ ডাইমোন্ট তো বন্ধুরা পোস্টটি যদি ভেলো লাগে অবশ্যই আপনার বন্ধুদের শিয়ার করতে ভুলবেন না।
ধন্যবাদ ভালো থাকবেন আল্লাহ হাফেজ।



2 Comments

মন্তব্য করুন