★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

ltcminer থেকে আনলিমিটেড লাইট কয়েন ইনকাম। মাএ ১ টাকা হলেই পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

লাইট কয়েন মাইনিং করে ইনকাম করার একটা সাইট আজকে আপনাদের সাথে আমি শেয়ার করতে যাচ্ছি। যে সাইট থেকে আপনারা মাত্র এক টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন। এত কম টাকায় পেমেন্ট এটা ভাবতে অবাক হলেও এটাই সত্যি। এখানে ১.৩১ টাকা বা ০.০০০১ লাইট কয়ন হলেই পেমেন্ট নিতে পারবেন।

এখন কেউ প্রশ্ন করবেন না যে এই সাইটে পেমেন্ট দেয় কিনা। মাত্র এক টাকা হলে আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। আপনি যদি এখান থেকে বড়জোড় সাইটে পেমেন্ট নাও দেয়। তাহলে আপনার একটা কাজ লস হবে আর কাজ বন্ধ করবেন। এখানে আপনার শুধু একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং আর কোন কাজ করতে হবে না। আর অ্যাকাউন্ট তৈরি করার ও কোনো ঝামেলা নেই শুধু আপনার লাইন অ্যাড্রেসটা দিয়ে সাবমিট করবেন এখানে লাইট কয়েন মাইনিং হতে শুরু করবে।

সাইট সম্পর্কে কিছু তথ্য আপনাদের শেয়ার করি। এই সাইটটির নাম হচ্ছে লাইট মিনার। 2015 সাল থেকে এখন পর্যন্ত মার্কেটে আছে। এবং সাইটটার বর্তমান রেজিস্ট্রেশন কয়েকদিন আগে আপডেট করা হয়েছে। এবং এটা বাড়িয়ে 2023 সাল পর্যন্ত করে দেওয়া হয়েছে। এবং এটা অটোমেটিক পেমেন্ট সিস্টেম আপনি এখানে অ্যাকাউন্ট করার জন্য কোন জিমেইল ইউজ করতে হবে না।

[bsa_pro_ad_space id=7]

আপনারা শুধু আপনাদের লাইটকয়েন এড্রেসটা দেবেন। তারপর সাবমিট করবেন সাবমিট করার পর হিউম্যান ভেরিফিকেশন চাইলে সেটা আপনি একটা ক্যাপচা টাইপ করে দিয়ে সাবমিট করে দেবেন। তাহলে আপনার অ্যাকাউন্ট হয়ে যাবার এখানে লাইট কয়েন মাইনিং শুরু হতে থাকবে।

সাইট লিংকঃhttps://ltcminer.com/2098342

একটা মোবাইল দিয়ে একটা একাউন্ট করতে পারবেন। যদি একাধিক একাউন্ট করেন আইডি ব্লক করা হবে। এখানে পেআউট এ ক্লিক করে পেমেন্ট প্রুফ দেখে নিতে পারবেন। অল টাইম এই সাইট এ পেমেন্ট দিতে থাকে।

এখানে একটা বিষয় উল্লেখযোগ্য সেটা হচ্ছে আপনার এখানে ট্রাস্ট ওয়ালেট এর যে লাইটকোইন এড্রেসটা আছে সেটা ব্যবহার করতে পারবেন না। আপনার এখানে কয়েনবাজ লাইট কয়েন এড্রেস ব্যবহার করবেন। অথবা আপনার এখানে পায়ারের লাইট ক্যান এড্রেসটা ব্যবহার করবেন।

তাহলে আপনারা এখান থেকে একাউন্ট ক্রিয়েট করে সফলতার সাথে আরনিং শুরু করতে পারবেন। এখান থেকে আপনি রেফার করে আপনার ইনকাম করতে পারবেন। এই সাইট এ ৫% রেফার কমিশন আছে। লিংক যত শেয়ার করবেন তত রেফার বৃদ্ধি পাবে। তার সাথে ইনকাম ও বৃদ্ধি পাবে।

আমি যখন একাউন্ট করেছি এবং আজকে সকালে আমি চেক করে দেখেছি আখানে মিনিমাম পেআউট  আপনার ১.৩১ টাকা। এখান থেকে পেমেন্ট নিতে পারবেন তো সবাই দেরি না করে এখানে কাজ শুরু করে দেন। এবং এক টাকা ইনকাম করে দেখেন। যদি আরো কিছু জানার থাকে কমেন্ট বা সুখী মানুষ পেজে যোগাযোগ করবেন।  ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।