★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

Quiz4fly থেকে কুইজ খেলে টাকা ইনকাম করুন

আসসালামুআলাইকুম, কেমন আছেন আপনারা? আশা করছি সবাই বেশ ভালো আছেন। আবারো একটি নতুন ইনকাম অ্যাপ নিয়ে হাজির হলাম আপনাদের সামনে। শুরুতে বলি, যারা অবসর সময় এমনিতেই বসে বসে সময় নষ্ট করেন বা যাদের হাত খরচের জন্য কিছু টাকার প্রয়োজন হয় তাদের জন্যেই মূলত এই কাজের অফার।

অ্যাপটি অনেক বিশ্বস্ত, নতুন এপ্লিকেশন এবং ১০০% এই অ্যাপ থেকে কাজ করে আপনারা পেমেন্ট নিতে পারবেন। কিভাবে কাজ করবেন এবং পেমেন্ট কিভাবে নিবেন সবকিছু এই আর্টিকেল এ আপনাদের ক্লিয়ার করবো। আজকে যে অ্যাপটির বিষয়ে কথা বলছি সেটির নাম হচ্ছে quiz4fly , যেটি Google Play Store এ এভেইলেবল রয়েছে।সার্চ করে আপনারা অ্যাপটি ডাউনলোড করতে পারবেন।

অ্যাপটির রিভিউ দেওয়ার আগে বলতে চাই, এটি একটি কুইজ খেলে ইনকাম করার অ্যাপ। এখানে আপনারা বিভিন্ন ধরনের কুইজ গেম খেলে টাকা আয় করতে পারবেন। আর এই কারণেই অ্যাপটি কে আমার বেশ ভালো লেগেছে। আর এই অ্যাপ এ কাজ করতে কোনো ধরনের ভিপিএন এর প্রয়োজন নেই আপনাদের। শুরুতে অনেক কথা হয়ে গিয়েছে এখন চলুন জেনে নেওয়া যাক কিভাবে কাজ করবেন এবং পেমেন্ট নিবেন।


Quiz4fly অ্যাপ থেকে আয় করবেন কিভাবে?

প্রথমে অ্যাপটি ডাউনলোড করে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিন। অ্যাকাউন্ট তৈরি করাটা অনেক সহজ, নাম, ইমেইল, পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্ট তৈরি করে নেবেন।

দ্বিতীয়ত, আপনাদের একটি রেফার কোড দিতে বলবে, যদি আপনি কারো রেফারেন্সে অ্যাপটি ডাউনলোড করেন তবে তার কোড ব্যাবহার করুন, কিংবা না থাকলে যেকোনো একটি দিতে পারেন অথবা স্কিপ করে দিতে পারেন।

অ্যাপটির ইউজার ইন্টারফেস অনেক সহজ, যেকেউ সহজে কাজ করতে পারবেন। এখানে কাজ করার ৫-৬ টি ক্যাটাগরি আপনারা পেয়ে যাবেন। প্রত্যেকটি ক্যাটাগরিতে ভিন্ন ভিন্ন কুইজ রয়েছে।


কাজের নিয়মঃ আগেই বলেছি এটি কুইজ খেলে টাকা আয় করার অ্যাপ, এখানে আপনারা ৬ টি কুইজ ক্যাটাগরি পাবেন। প্রত্যেকটি ক্যাটাগরিতে ১০ টি বা ২৫ টি করে কুইজ থাকবে। অংকের কুইজ হতে পারে বা ছবি সম্পর্কিত। প্রত্যেকটি সঠিক উত্তরের বিপরীতে আপনারা এক পয়েন্ট করে পাবেন। অর্থাৎ একটি উত্তর সঠিক হতে এক পয়েন্ট। তবে একটি বিষয় মাথায় রাখবেন যতটি প্রশ্ন আপনাকে করা হবে ততটা থেকে অন্তত ৫০% উত্তর আপনার সঠিক হতে হবে।

অর্থাৎ ১০০% এর মধ্যে ৫০% উত্তর সঠিক হলে আপনারা সেটির বাবদে পয়েন্ট পাবেন, কিন্তু ৫০% থেকে কম হলে পয়েন্ট যোগ হবে না। তবে সুবিধার বিষয় হলো আপনারা পুনরায় কুইজ খেলার সুযোগ পাবেন। অর্থাৎ প্রথমবার ৫০% থেকে উত্তর কম সঠিক হলে আবারও খেলে পয়েন্ট বাড়াতে পারবেন।

পাশাপাশি রেফার করার মাধ্যমে প্রতি রেফার করে ৫০০ পয়েন্ট করে পাবেন।

পেমেন্ট কিভাবে নিবেন?

এখানে আপনি আপনার পয়েন্ট গুলো ডলারে কনভার্ট করে সেটিকে বিকাশ, রকেটে পেমেন্ট নিতে পারবেন। সর্বোচ্চ ২৪ ঘণ্টার মধ্যে আপনি পেমেন্ট পেয়ে যাবেন। এটি ১০০% বিশ্বস্ত অ্যাপ। পরিশেষে এই অ্যাপটি থেকে আপনারা কুইজ খেলার পাশাপাশি আয় করতে পারবেন। পেমেন্ট নিয়ে চিন্তার কারণ নেই, এই ছিল মূলত আজকের আর্টিকেল। আল্লাহ হাফেজ।

মন্তব্য করুন