★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

Super tron mining থেকে ঘুমিয়ে ঘুমিয়ে ইনকাম। অনলাইন থেকে ইনকাম মাইনিং সাইট।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ! অনলাইন থেকে ইনকাম করার জন্য আজকে আরো একটি মাইনিং সাইট আপনাদের সাথে শেয়ার করব। এই সাইটটা থেকে আপনার টিয়ারেক্স ইনকাম করতে পারবেন কোন ইনভেস্ট ছাড়া। মাইনিং সাইট গুলো সাধারণত এরকম হয়েছে বেশিরভাগ মাইনিং সাইট আপনাকে ফ্রিতে ইনকাম করার সুযোগ দেয়। অনেক সাইট রয়েছে যেগুলো ফ্রিতে মাইনিং করার সুযোগ দেয় না।

আজকে আপনাদের সাথে সুপার টিয়ারেক্স নামে যেই মাইনিং সাইট শেয়ার করব। এখান থেকে আপনারা ফ্রিতে এবং পেইড মাইনিং করতে পারবেন। আমি নিজে এই সাইটের লিংক দিয়ে দিচ্ছি সেখানে ক্লিক করে আপনারা সরাসরি সাইটে প্রবেশ করতে পারবেন। এখানে খুব সহজে কোন ঝামেলা ছাড়া একাউন্ট করতে পারবেন।

সাইট: https://link.grathor.com/mO

এখানে আপনাকে একাউন্ট করার জন্য একটা টিয়ারেক্স এড্রেস লাগবে। আপনি সেই এড্রেস দিয়ে এখানে এবং নিচে একটা পাসওয়ার্ড দেবেন দেওয়ার পর সাইন-ইন করবেন। এখানে আপনি যেই অ্যাকাউন্টে সাইন ইন করবেন এই একাউন্টটা যেই এড্রেসটা দেবেন এটা আপনি সংগ্রহ করে রেখে দেবেন। পাসওয়ার্ডটা মনে রাখবেন। পরবর্তীতে আপনি এখানে একটা ইমেইল এড করে নিতে পারেন। সে ক্ষেত্রে আপনি যদি পাসওয়ার্ড ভুলে যান ফরগেট পাসওয়ার্ড দিয়ে আপনার আইডিটার রিকভার করতে পারবেন।

Super tron mining ইনকাম পদ্ধতি। 

এখানে আপনি সাইন ইন করার সাথে সাথে আপনার মাইনিং চলতে থাকবে। এটা অফ বা অন করতে হয় না অটোমেটিক অন হয়ে থাকে। এখানে আর আপনাকে কোন কাজ করতে হবে না। এখানে অনেক গুলো পেইড প্যাকেজ আছে আপনি চাইলে এগুলো দেখে নিতে পারেন। কোনটা এক্টিব করতে কত টিয়ারেক্স পাবেন আর কত প্রফিট হবে সব বিস্তারিত দেওয়া আছে।

Super tron mining পেমেন্ট সিস্টে।

এখানে থেকে যখন আপনার ২০ টিয়ারেক্স ইনকাম হয়ে যাবে আপনি পেমেন্ট নিতে পারবেন। একাউন্ট করার সময় যে টিয়ারেক্স এড্রেস দিয়ে এখানে একাউন্ট করবেন। সে টিয়ারেক্স এড্রেস এ পেমেন্ট নিতে পারবেন।২০ থেকে ২০০ টিয়ারেক্স একসাথে পেমেন্ট নেওয়া যায়। আপনি ড্যাসবোর্ড এর একটু নিচে পেমেন্ট নেওয়ার অপশন দেখতে পাবেন।

এখানে থেকে ইনকাম বৃদ্ধি করার জন্য দুইটা অপশন রয়েছে। প্রথম অপশন হচ্ছে এখানে ইনভেষ্ট করা। দ্বিতীয় অপশন হচ্ছে রেফার করা। আপনি একটা রেফার লিংক পাবেন এটা শেয়ার করার মাধ্যমে আপনার ইনকাম বৃদ্ধি করতে পারেন। যারা আপনার শেয়ার করা লিংক এ ক্লিক করে একাউন্ট তৈরি করবে। তাদের সবার ইনকাম এর একটা পার্সেন্ট আপনি পাবেন।

এই সাইটটা অনেক নতুন একটা সাইট। আগে থেকে ভালো খারাপ কিছু বলা যায় না। তবে এরকম সাইটে ইনভেস্ট না করা বুদ্ধিমান এর কাজ। আর একাউন্ট করে রাখা চালাক মানুষ এর কাজ। কারন এখানে বাড়তি কোন কাজ করতে হয় না। যদি ভবিষ্যতে পেমেন্ট দেয় সেটা সবার জন্য প্রফিট হবে। যাদের ভালো লাগে এই সাইট এ একটা একাউন্ট করে রাখবেন। চাইলে কিছু রেফার করতে পারেন। ২০ টিয়ারেক্স হলে পেমেন্ট নিতে পারবেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।