za.gl থেকে প্রতিদিন $১০=৮০০ টাকা আয় করুন শুধুমাত্র কপি,পেস্ট আর শেয়ার করে।

সম্মমানীয় পাঠকবন্ধুগন

বর্তমান অনলাইন জগতে কত কিছুই না করা সম্ভব। শুধুমাত্র নেট কানেক্টশন দিয়ে ঘরে বসেই আয় করা সম্ভব। আর তা যদি হয় কপি, পেস্ট আর শেয়ারের কাজ তাহলে কে না তা করতে চায়। আজ আপনাদের জন্য একটি বিশস্ত সাইট নিয়ে আলোচনা করবো যে সাইটে আপনি কাজ করে পেমেন্ট পেতে কোনো রকম সমস্যা হবে না।

সাইটটির নাম Za.gl

za.gl একটি বিশস্ত সাইট। এটি দীর্ঘদিন যাবৎ আমাদের পেমেন্ট দিয়ে আসতেছে। এখানে কাজ করা একদম সহজ।

কিভাবে রেজিস্টার করবেন?

রেজিস্টার করার জন্য প্রথমে আপনার কম্পিউটার, ল্যাপটপ কিংবা মোবাইলের ক্রম ব্রাইজার ওপেন করুন। ওপেন করার পর সার্চ অপসনে গিয়ে সার্চ za.gl লিখে সার্চ করুন। সার্চ করা হয়ে গেলে নতুন পেজ আসবে সেখানে za.gl সাইনআপ লেখা থাকবে সেকানে গেলেই রেজিস্টার ফর্ম আসবে।

<

রেজিস্টার ফর্মটি সঠিক তথ্য দিয়ে পূরন করুন তারপর জিমেইল এ গিয়ে জিমেইল ভেরিফাই করে লগিন করুন।

কীভাবে কাজ করবেন?

এখানে কাজ করা একদম সহজ তা আগেই বলেছি। কাজ করার জন্য যেকোন কিছুর লিঙ্ক (যেমন: ভিডিও, খবর ইত্যাদি) কপি করে নিয়ে za.gl  এসে সর্টেন লিঙ্ক এর ফাকা জায়গায় বসিয়ে দিয়ে লিঙ্কটি সর্ট করে নিন। তারপর নিচে বড়ো লিঙ্কটি ছোট হয়ে গেলে কপি করুন তারপর যেকোন গ্রুফে (যেমন: ফেসবুক, হোয়াটএ্যাপস, ইমো,টুইটার ,ইউটিউব ইত্যাদি) কপি করা লিঙ্কটি পেস্ট করে দিয়ে শেয়ার করুন।

এখন আপনার শেয়ার করা লিঙ্কে যতজন ক্লিক করবে তার বিনিময়ে আপনাকে একটা নির্দিষ্ট পরিমান ডলার পে করবে za.gl কোম্পানি। আপনি ভালো কোনো গ্রুফে লিঙ্কটি শেয়ার করেন তাহলে অবশ্যই  ভালো পরিমাণ ক্লিক পাবেন।

আয় বাড়াবেন কীভাবে?

আয় বাড়ানোর সহজ উপায় হলো রেফারেল বৃদ্ধি করা। আপনার রেফারেলে যতজন জয়েন হবে তার সর্ট করা লিঙ্কে যত পরিমান ক্লিক পরবে তার বিনিময়ে আপনাকে কোম্পানি ৫০% কমিশন দিবে। এছাড়াও আপনি যদি কোনো ভালো খবর কিংবা ভালো ভিডিওর লিঙ্ক সর্ট করে শেয়ার করেন তবে ভালো পরিমান আয় বাড়াতে পারবেন।

টাকা কীভাবে হাতে নিবেন?

এই মাত্র $৫ হলেই টাকা তোলা যায়। টাকা নেয়ার জন্য আপনার অবশ্যই পেপাল কিংবা বিটকয়েন এ্যাকাউন্ট থাকতে হবে। তবে বাংলাদেশ থেকে টাকা তোলার জন্য সবচেয়ে ভালো হয় বিটকয়েনেরর মাধ্যমে। কারণ বাংলাদেশে পেপাল সাপোর্ট করেনা।

Related Posts

3 Comments

মন্তব্য করুন