★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

আপনার অ্যাফিলিয়েট মার্কেটিং বাড়ানোর সেরা ৩ টি উপায়। Very powerful way

রাতারাতি কমিশন অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের আদর্শ জগতের জন্য আপনার কোন প্রয়োজন নেই ওয়েবসাইট, গ্রাহকদের সাথে ডিলিং, প্রোডাক্ট ডেভেলপমেন্ট এবং রক্ষণাবেক্ষণ, এটি চালু করার অন্যতম সহজ উপায় অনলাইন ব্যবসা এবং অধিক মুনাফা অর্জন। ধরে নিচ্ছি আপনি ইতিমধ্যে একটি অ্যাফিলিয়েট প্রোগ্রামে আছেন, কী হবে পরবর্তী জিনিস আপনি কি করতে চান? দিগুন বা এমনকি তিনগুণ বেশি করতে আপনার কমিশন, তাই না? তুমি এটা কিভাবে করবে? আপনার অ্যাফিলিয়েট প্রোগ্রামকে কীভাবে বাড়ানো যায় সে সম্পর্কে এখানে কিছু শক্তিশালী টিপস দেওয়া হল।

1. প্রচার করার জন্য সেরা প্রোগ্রাম এবং পণ্যগুলি জানুন। আপনি এমন একটি প্রোগ্রাম প্রচার করতে চান যা আপনাকে অর্জন করতে সক্ষম করবে স্বল্পতম সময়ে সর্বাধিক লাভ। এই ধরনের প্রোগ্রাম নির্বাচন করার ক্ষেত্রে বিবেচনা করার জন্য বেশ কয়েকটি বিষয় রয়েছে। একটি উদার কমিশন কাঠামো আছে যে নির্বাচন করুন। আছে আপনার লক্ষ্য দর্শকদের সাথে মানানসই পণ্য। এবং যে একটি কঠিন আছে তাদের অধিভুক্তকে সহজে এবং সময়মতো পরিশোধ করার রেকর্ড। অনলাইনে হাজার হাজার অ্যাফিলিয়েট প্রোগ্রাম রয়েছে যা আপনাকে দেয় বাছাই করার জন্য । আপনি হারানো এড়াতে সেরা নির্বাচন করতে চাইতে পারেন আপনার বিজ্ঞাপনের জন্য। আপনার সাইট থেকে বিতরণ করার জন্য বিনামূল্যে প্রতিবেদন বা সংক্ষিপ্ত ইবুক লিখুন। এখানে একটি বড় সম্ভাবনা যে আপনি অন্যান্য সহযোগী সংস্থাগুলির সাথে প্রতিযোগিতা করছেন একই প্রোগ্রামের প্রচার। যদি আপনি সংক্ষিপ্ত প্রতিবেদন লেখা শুরু করেন আপনি যে পণ্যটি প্রচার করছেন তার সাথে, আপনি পার্থক্য করতে সক্ষম হবেন নিজেকে অন্য সহযোগীদের থেকে। প্রতিবেদনে, কিছু মূল্যবান তথ্য বিনামূল্যে প্রদান করুন। যদি সম্ভব হয়, পণ্য সম্পর্কে কিছু সুপারিশ যোগ করুন। ইবুক দিয়ে, আপনি পাবেন বিশ্বাসযোগ্যতা গ্রাহকদের আপনার মধ্যে এটি দেখতে পাবেন এবং তারা এতে প্রলুব্ধ হবে আপনি যা অফার করছেন তা নিতে আর তেমনটাই করার চেষ্টা করুন।

2. যারা তা ডাউনলোড করে তাদের ইমেল ঠিকানা সংগ্রহ করুন এবং সংরক্ষণ করুন বিনামূল্যে ইবুক।

এটি একটি পরিচিত সত্য যে মানুষ ক্রয় করে না প্রথম অনুরোধ। আপনি আপনার বার্তা আরো পাঠাতে চাইতে পারেন বিক্রি করার জন্য ছয়বারের চেয়ে বেশি। আপনার পরিচিতি সংগ্রহ করার এই সহজ কারণ যারা আপনার রিপোর্ট এবং ইবুক ডাউনলোড করেছেন তাদের তথ্য। আপনি এই পরিচিতিগুলিতে ফলো-আপ করতে পারে যাতে তাদের মনে করিয়ে দিতে পারেন আপনার কাছ থেকে কেনা। একটি সম্ভাব্য তাদের যোগাযোগের তথ্য তাদের কাছে পাঠানোর আগে পান বিক্রেতার ওয়েবসাইট। মনে রাখবেন যে আপনি বিনামূল্যে প্রদান করছেন পণ্যের মালিকদের জন্য বিজ্ঞাপন। আপনি তখনই বেতন পাবেন যখন আপনি একটি বিক্রয় করা। আপনি যদি সরাসরি বিক্রেতাদের কাছে সম্ভাবনা পাঠান, সম্ভাবনা তারা কি আপনার কাছে চিরতরে হারিয়ে যাবে? কিন্তু যখন আপনি তাদের নাম পাবেন, আপনি সবসময় অন্য মার্কেটিং পাঠাতে পারেন পরিবর্তে একটি চলমান কমিশন উপার্জন করতে সক্ষম হওয়ার জন্য তাদের বার্তা শুধুমাত্র এককালীন বিক্রয়ের জন্য। একটি অনলাইন নিউজলেটার প্রকাশ করুন। এটা সবসময় সুপারিশ করা ভাল একটি অপরিচিত ব্যক্তির কাছে বিক্রি করার চেয়ে আপনার পরিচিত কারো কাছে একটি পণ্য। এই হল আপনার নিজের নিউজলেটার প্রকাশের পিছনে উদ্দেশ্য। এটি আপনাকেও অনুমতি দেয় আপনার গ্রাহকদের সাথে বিশ্বাসের ভিত্তিতে একটি সম্পর্ক গড়ে তুলুন। এই কৌশলটি দরকারী প্রদানের মধ্যে একটি সূক্ষ্ম ভারসাম্য বিক্রয় পিচ সহ তথ্য। আপনি যদি তথ্যবহুল লিখতে থাকেন সম্পাদকীয় আপনি আপনার মধ্যে পারস্পরিকতা একটি ধারনা তৈরি করতে সক্ষম হবে পাঠক যারা আপনার পণ্য কিনে আপনাকে সমর্থন করতে পারে।

[bsa_pro_ad_space id=7]

৩. গ্ৰ্যাহকের কাছ থেকে স্বাভাবিক কমিশনের চাইতে বেশি।

যদি তুমি হও একটি বিশেষ প্রচারের সাথে ইতিমধ্যে সফল, আপনার চেষ্টা করা উচিত এবং বণিকের সাথে যোগাযোগ করুন এবং শতকরা কমিশনের জন্য আলোচনা করুন আপনার বিক্রয় যদি বণিকটি স্মার্ট হয়, তবে সে সম্ভবত আপনার অনুরোধটি মঞ্জুর করবে আপনার মধ্যে একটি মূল্যবান সম্পদ হারানোর চেয়ে। মনে রাখবেন আপনি শূন্য- আপনার বণিকের জন্য ঝুঁকি বিনিয়োগ; তাই অনুরোধ করতে লজ্জা পাবেন না আপনার কমিশনে যোগ করার জন্য। কেবল এটি সম্পর্কে যুক্তিসঙ্গত হওয়ার চেষ্টা করুন। প্রতি ক্লিক বিজ্ঞাপনে শক্তিশালী বেতন লিখুন। পিপিসি ( PPC ) সার্চ ইঞ্জিন সবচেয়ে কার্যকর অনলাইনে বিজ্ঞাপনের মাধ্যম। একটি অধিভুক্ত হিসাবে, আপনি একটি ছোট করতে পারেন পিপিসি ক্যাম্পেইন যেমন গুগল অ্যাডওয়ার্ড এবং ওভারচার। তারপরে আপনার কোন বিজ্ঞাপনগুলি রয়েছে তা দেখার জন্য তাদের চেষ্টা এবং পর্যবেক্ষণ করা উচিত আরো কার্যকর এবং কোনটি নিষ্পত্তি করতে হবে। এই কৌশলগুলি ব্যবহার করে দেখুন এবং এটি আপনার জন্য কতটা পার্থক্য করতে পারে তা দেখুন কম সময়ের মধ্যে কমিশন চেক।