★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

আমাদের ৬টি মেকআপ ভুল

মেকআপ আমাদের আত্মবিশ্বাস দেয় এবং আমাদের শক্তির উপর জোর দিতে এবং অবশেষে কিছু ছোট ত্রুটিগুলি আড়াল করার সময় সুসজ্জিত ত্বক দেখাতে সহায়তা করে। তবে কখনও কখনও, যখন ভুলভাবে ব্যবহার করা হয় তখন এর বিপরীত প্রভাব হতে পারে এবং এমন অপূর্ণতাগুলি চিহ্নিত করতে পারে যা আমরা সংশোধন করার চেষ্টা করছিলাম, বা এমনকি আমাদেরকে আরও বয়স্ক দেখায়।আমাদের প্রত্যেকে ইতিমধ্যে এই ভুলগুলি করেছে। বছরগুলি সহ, আমরা এমন পণ্য ব্যবহার করতে শিখি যা আমাদের প্রয়োজন এবং আমাদের ত্বকের সাথে খাপ খাইয়ে নেয়।  দশটি অতি সাধারণ ভুল প্রকাশ করে আপনার সময় সাশ্রয় করে।

1 খুব বেশি foundation

অনেক মেয়ে, একটি নিখুঁত ম্যাট ত্বকের প্রভাব অর্জন করতে ইচ্ছুক, খুব বেশি প্রসাধনী ব্যবহার করে। অত্যধিক পুরু স্তর এবং ভুল ছায়া আপনার কুঁচকে বাড়িয়ে তুলতে পারে এবং আপনাকে বয়স বাড়িয়ে তুলতে পারে। পেশাদার মেকআপ শিল্পীরা হালকা, ঝিলিমিলিযুক্ত কণার সাথে তরল ভিত্তি ব্যবহার করার পরামর্শ দেন যা আপনার ত্বককে স্বাস্থ্যকর, আরও প্রাকৃতিক চেহারা দেবে।

2 নীচে দোররা উপর মাস্কারা

অনেক নিবন্ধ – আপনার চোখ খোলার জন্য আপনার নীচের দোরগুলিতে মাস্কারা লাগাতে ভুলবেন না এটা পুরোপুরি সত্য। তবে আপনাকে পণ্যটি সঠিকভাবে ডোজ করতে সতর্ক হতে হবে: আপনি যদি খুব বেশি পরিমাণে রিমেল রাখেন তবে আপনি ভলিউম যুক্ত করতে পারবেন তবে আপনি আপনার চোখের চারপাশে কুঁচকিকেও হাইলাইট করবেন এবং আপনার চেহারাটি আরও ভারী করবেন।



3 লিপস্টিকের রঙ

স্পষ্টতই, আপনার লিপস্টিক ব্যবহার করা উচিত, এবং শক্তিশালী টোনগুলির ভয় পাবেন না। তবে রঙের পছন্দটি সম্পর্কে সতর্কতা অবলম্বন করুন। আপনার পাতলা ঠোঁট থাকলে এগুলিকে আরও পাতলা করে তুলবে। যদি আপনার ঠোঁটের ভলিউমের অভাব হয়, তবে আপনার প্রাকৃতিক আকারের চেয়ে কিছুটা অতিক্রম করে একটি বিশেষ পেন্সিল দিয়ে লাইনটি আবার আঁকাই ভাল, তারপরে আপনার লিপস্টিকটি প্রয়োগ করুন।

4 Dark shadows

চোখের পাতায় সমস্ত ছায়াছবি আপনার বয়স বাড়িয়ে দিতে পারে। আপনি যদি younger দেখতে চান, কেবল প্রতিটি চোখের কোণায় আইশ্যাডো লাগান।

5 Black pencil along the inner lid

আপনার চোখ আরও ছোট দেখাবে -। আপনি যদি চোখ খুলতে চান তবে হালকা পেন্সিল ব্যবহার করুন, প্রভাবটি আশ্চর্যজনক।

6 Too dark lip line.

ঠোঁটটিকে নতুন করে ডিজাইনের জন্য পেন্সিলটি হ’ল মানসম্পন্ন মেকআপের গ্যারান্টি এবং আপনার লালটিকে ভাল রাখে। এটি আপনাকে আরও চিহ্নিত এবং সুবিধাজনক উপায়ে মুখের আকৃতি আঁকতে সহায়তা করে। তবে আপনাকে এই লাইনটি অস্পষ্ট করতে না ভুলে খুব সতর্ক থাকতে হবে যা দৃশ্যমান হওয়ার উদ্দেশ্যে নয়, বরং বিপরীতে, বিচক্ষণতার সাথে পুনরায় আকার দেওয়ার জন্য।

মন্তব্যে একটি বার্তা ছেড়ে যান এবং অন্যদের সাথে নিবন্ধটি নির্দ্বিধায় শেয়ার করুন!