আমার জীবনের কিছু গল্প

আসসালামু আলাইকুম! কেমন আছেন সবাই? আশাকরি সবাই খুবই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আমার নামঃ মুহাম্মদ ইবনে আমীর, আমার আব্বুর নামঃ আমীর ইবনে আহমদ, বয়স আমার মাত্র ১৫।

আমাদের বাসা ময়মনসিংহ সদরে,আমার গ্রামের বাড়ী ময়মনসিংহ না। আমার দাদা সেই ১৯৭২ সাল থেকে ব্রাহ্মণবাড়িয়া থেকে চলে এসেছে ছিলো এই ময়মনসিংহ শুধু মাত্র ব্যবসার উদ্দেশ্যে, তখন থেকেই আমার দাদা ময়মনসিংহ থাকতে শুরু করে এরপর আমার আব্বুও ছোট থেকে ময়মনসিংহে থাকে এখানে পড়ালেখা শেষ করেছে এখানেই বড় হয়েছে এখানেই ব্যবসা করেছে এখানেই শিক্ষগতা করেছে।

তাই আমরা এখন সবাই ময়মনসিংহেই থাকি পরে অবশ্য আমার দাদা-দাদু ব্রাহ্মণবাড়িয়া চলে গিয়েছিলো,কিন্তু আমাদের আর যাওয়া হইনি আমরা ময়মনসিংহেই থেকে যাই। এখন আমরা সবাই ভালো আছি আব্বু আম্মু ভাইবোন সবাই ভালো আছেন।

আজ আমি আমার জীবনের একটা বিশেষ কথা বলবো, তাহলো আমি কিভাবে এই গ্রাতহোর.কম এর মত এমন একটা ট্রাস্ট অনলাইন জব সাইট পেয়েছি। আমি একজন মাদরাসার ছাত্র, আমার অনেক দিন যাবত ইচ্ছে যে,আমি পড়াশোনার পাশাপাশি কিছু কাজ করবো, কিন্তু ভালো কোনো কাজ আমি পাচ্ছিলাম না। তারপর আমি ভাবলাম যেহেতু আমার হাতে মোবাইল ফোন আছে তো আমি এই মোবাইল ফোন দিয়ে কিছু একটা করার চেষ্টা করি।

তারপর আমি ভাবলাম আমি অনলাইনে একটা জব নেই। আমি বিভিন্ন ফেসবুক গ্রুপে গিয়ে দেখি ভালো কোনো জব আছে নাকি?

কিন্তু না সেখানে তো কোনো ভালো জব নেই তারউপর আবার ধোঁকাবাজি, এড ফি বলে টাকা নিয়ে ব্লক করে দেয়া ইত্যাদি বিষয় হয়।

<

তারপর আমি আশা ছেড়ে দিয়েছি, না আর ভালো লাগেনা এইসব দুই নাম্বারি, তখনই আমার মাথায় একটা বুদ্ধি আশে আমি ইউটিউবে দেখি ভালো কোনো অনলাইন জব দেখিয়ে দিতে পারে নাকি আমাদের ইউটিউবার ভাই গুলো।

পরে এক এক করে ভিডিও দেখতে দেখতে হঠাৎ করে আমার সামনে এই গ্রাথোর.কম এর একটা ভিডিও পরে সেই ইউটিউবার ভাই পেমেন্ট প্রুফ সহ দেখালো যে, এই সাইট থেকে টাকা নিতে পারছে।

এর পরই আমি এই সাইটে একটা একাউন্ট নিবন্ধন করলাম ইনশাআল্লাহ আমি আশাকরি আমিও এই সাইট থেকে ভালো কিছু করতে পারবো। আমি সবার উদ্দেশ্যে এই কথা বলবো দয়া করে কেও ফেসবুকের বিভিন্ন অনলাইন জব গ্রুপ আছে সেই গুলোতে কেও ভিজিট করবেন না।

আমিও চেষ্টা করবো সবাইকে এই সাইটে আসার জন্য আমন্ত্রণ করবো আপনারাও আপনাদের জায়গা থেকে এই সাইটের বহুল প্রচারনা করবেন, যেনো কেও ধোঁকার সম্মুখীন না হয় এবং যেনো এমন একটা বিশ্বস্ত সাইট সবার কাছে পৌঁছাতে পারে।

Related Posts