★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

আলাহর ও প্রিয় নবীর নামে কূটনীতিক

আসসালামু   আলাইকুম,   আসা   করি   সবাই   ভালো   আছেন ।  আমাদের   প্রিয়  নবী   ও   আল্লাহর   নামে   কূটনীতিক   করে   ময়মনসিং   এর   এক   ছেলে ।

তার    নাম :  অন্তর   সরকার ,  তিনি   এক   হুজুরের   সাথে  ফেসবুক   মেসেঞ্জারে   তর্ক, বিতর্ক   করার   সমাই    বলেন ।

১. এটা   কোন   ধরনের    আমি   মানি   না যে,   নারী   জান্নাতে   প্রবেশ   করতে   পারবে   যদি  নারি   পুরুষদের   খুশি   করতে   পারে ।   নয়তো   জাহান্নামী   হবে। তার   মানে  সেক্স   করে   খুশি   করতে   পারলে   জান্নাত?  বাহ  সূত্র:  Miskhkat   ai-Masabih    Bool.   Section   Duties   of   husband   and  wife,   Hadith .ii,  60  Kanz –  el –  Ummal,   Volume  22,   Hadith no-868

২.  নেত্রীত্ব   হারাম।   তার   মানে   আপনার    মা   যদি   আপনাকে   জন্ম   দিয়ে   আপনাকে   শাসন   তাহলে   সেই   মা   জাহান্নামের   আগুনে   পুরে   মরবে ? আহা  সুত্র:  Sohih Bukhari 9.88.2198.

[bsa_pro_ad_space id=7]

৩.   আপনারা    নাকি   এক    নামে   এক সৃষ্টিকর্তাকে   ডাকে,   ভালো   কথা।   তাহলে   আপনাদের   ধর্মমতে  সৃষ্টিকর্তার   যে   ৯৯   টা   নাম   সেগুলো   কার ?   অঅবশ্যই   আল্লাহ  এর  নাম    না ,    কারণ   তার   এক   নাম    (এক  নামেই  তিনি  সারা  দেয়,   এক   নামেই   তাকে   ডাকা   হয় )    তার   মানে    তাদের    ধর্মে   সৃষ্টিকর্তা   ৯৯   টা   বাহ   ।

৪.   মুহম্মদ    কীভাবে    সৃষ্টির   শ্রেষ্ট   “নবী”    হয়ে   নিজে     ৫৩  বছরের   বুড়ো_  হয়ে,   ৯  বছরের   শিশু  কন্যাকে   বিয়ে   করে    বিছানায়   নিতে   পারেন?    প্রমান :   সহি   মুসলিম___হাদিস   নং   ৩৩০৯১০-   কীভাবে    মুহাম্মদ   নবী   হয়ে   একজন    গর্ভ,বতী    নারীকে    তার    কাছে    প্রান    ভিক্ষা    চাওয়ার   পরেও ,   তাকে    পেটের    বাচ্চা   সহ    পাথর   ছুরে   তাকে    হত্যার   আদেশ   দিতে   পারেন  ?   প্রমান:    সহি   মুসলিম   বুক__ ১৭/হাদিস   ৪২০৬

তর্ক,বিতর্ক    হয়ার    পর    হুজুর   টি    থানাই   কেচ    করেন ।   এবং   একটি   মিছিলও   হয় ।   তার   ছবি   ও   মেসেজের   পাঠানোর   লেখা   গুলো   ছবি   করে    তার    ফাঁসির   দাবি   জানিয়েছেন।

এবং   পুলিশ   তা   যাচাই   করেন   এবং   ফেসবুক    আইডি   অনুসরণ   করে    তাকে    খুজে   বের   করা   হয়।

এই   নিয়ে    বড়ো,বড়ো   ফেসবুকের।  গ্রুপ    গুলোতে   কমেন্ট   আসছে,   ফাঁসির    দাবি    নিয়ে ।