★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

এবার লেখার পাশাপাশি ফেসবুক পেজের এবাউট সেকশনে ছবি এড করুন দেখুন বিস্তারিত পোস্টে

বর্তমানে ফেসবুক একটি জনপ্রিয় সোসাইল মিডিয়া মাধ্যম।এটি প্রতিষ্ঠিত হয় ২০০৪ সালের ফ্রেবুয়ারি মাসে।। এখানে প্রতিনিয়ত বিভিন্ন পোস্ট এর মাধ্যমে মানুষ তার মনের ভাব প্রকাশ করে থাকে বা বিভিন্ন ছবির মাধ্যমে তার লাইফস্টাইল এর জানান দেন।আমরা ফেসবুকে নানা উপকারী ভিডিও দেখে থাকি যা মূলত বিভিন্ন পেজ এর মাধ্যমে দিয়ে থাকে মানুষেরা এখন একটা পেজ কি সম্পর্কিত তা ধারণ করে তার এবাউট নামের অপশনটি।তো আজকে আমরা দেখাব কীভাবে ফেসবুকের এবাউট অপশনে ছবি সেট করবেন।


১.শুরুতে চলে যান গুগল ক্রোম এ সেখান থেকে ৩ডট আইকন এ ক্লিক করে নিচে থাকা ডেক্সটপ সাইট নামে অপশনে ক্লিক করে ওয়েবসাইটগুলো কে পিসি ভার্সন করে নিন।


২.এবার গুগল এ গিয়ে সার্চ করুন ফেসবুক ও সেখান থেকে ফেসবুকে প্রবেশ করুন।এবার উপরের দেওয়া স্কিনশর্ট অনুযায়ী ৩ডট আইকনে ক্লিক করুন।




৩.তারপর পেজ নামে অপশনটিতে যান।


৪.এবার সুইচ নাও অপশনটিতে ক্লিক করুন।এবার এটি আপনাকে ফেসবুক মর্ডান ভার্সন থেকে ক্লাসিক ভার্সনে নিয়ে যাবে।


৫.এবার + আইকে ক্লিক করে ছবি আপলোড করুন ও টাইটেল এ যেকোনে নাম দিন ও পেজ সম্পর্কে বর্ণনা করুন।


৬.দেখুন এবাউট পেজে ছবি এসে পড়েছে এবার আপনি চাইলে যেকোনো পেজে একই নিয়ম ফলো করে পেজের এবাউট এ ছবি সেট করতে পারেন।

আর আশা করি ভালো লেগেছে এই টিপসটি। আপনি খালি একবারই এবাউট পেজে ছবি দিতে পারবেন আর কখনো পরিবর্তন করতে পারবেন শো ভেবে চিন্তে আপনার পেজে ছবি দিবেন আর লেখা অনেকবার চেন্জ করতে পারবেন তাই লেখা ইচ্ছামতো দিলেও কোনো সমস্যা হবে না আমি মনে করি।আর অবশ্যই ফেসবুক পেজে মানসম্মত ছবি দিবেন এবাউটে যাতে মানুষ এক দেখাতে আপনার পেজ সম্পকে সকল কিছু জেনে যায় আর কোনো সমস্যা হলে কমেন্ট সেকশনে জানাবেন।