” কীভাবে পেপাল একাউন্ট খুলবেন জেনে নিন “

আশাকরি সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আপনারা কীভাবে পেপাল একাউন্ট খুলবেন আমি সেই সম্পর্কে আলোচনা করব। পেপাল একাউন্ট খুলতে আমরা অনেকই পারছি না। যার কারনে আমাদের অনলাইন থেকে ইনকাম করেও সেটা নিতে পারতেছি না। তাই তারা মনেযোগ সহকারে পড়বেন।

পেপাল একাউন্ট খুলার জন্যে আমাদের যে কোনো বাউজরে গিয়ে পেপাল লেখে সার্চ করব ।তাহলে দেখা যাবে সেখানে লগইন নামে একটি অফশন থাকনে সেখানে আমরা ক্লিক করব, তাহলে দুটি অফশন পাব,লগইন ও শিংয়াপ, তখন আমরা শিংয়াপে ক্লিক করব তারপর আমাদের একটি পেইজে নিয়ে যাওয়া হবে সেখানে আমাদের ই-মেইল এবং পাসওয়ার্ড দিতে হবে,তারপর কন্টিনিউ করতে হবে। তারপর আমাদের সামনে আরেকটি পেইজ চলে আসবে ।সে আমাদের জেলার নাম, কেন এলাকায় থাকেন সেই এলাকার নাম ,ও আপনার জেলার নম্বর এবং নাম্বার দিতে হবে। তারপর কন্টহনিউ এ ক্লিক করতে হবে। তখন আপনাদের মোবাইলে একটি ই-মেইল আসবে ।সেই ই-মেইলে গিয়ে ভেরিফাই অফশনে ক্লিক করতে হবে ।তারপর আপনাদের পাসওয়ার্ড দিয়ে লগইন অফশনে ক্লিক করতে হবে ।তা হলেই আপনাদের পেপাল একাউন্ট হয়ে যাবে ।

আশাকরি আপনারা সবাই আমার কথা অনুযায়ী কাজ করলে। আপনারা সবাই খুবই সহজে পেপাল একাউন্ট খিলতে পারবেন ।এবং অনলাইনে ইনকাম করে সেই টাকা আপনার পেপাল একাউন্টে নিতে পারবেন ।আমার পোস্টটি আপনাদের ভালো লাগলে অবশ্যই একটি লাইক এবং শেয়ার করবেন। সবাইকে ধন্যবাদ।

Related Posts