ক্যাপ্টেন হিসাবে থাকছেন না মাশরাফি কে থাকছে জানুন?

বাংলাদেশ টিম মাশরাফির হাত ধরেই অনেকটা এগিয়ে গেছে।তবেই মাশরাফি থাকছে না আর বাংলাদেশ টিমে।তিনি বিশ্ব কাপ ক্রিকেট খেলতে যাওয়ার আগেই বলে ছিলেন বিশ্ব কাপ ক্রিকেট খেলে তিনি অবসরে যাবেন। তিনি বাংলাদেশ কে অনেকটা এগিয়ে দিয়েছেন। তার হাতেই বাংলাদেশ প্রথম ত্রি দেশীয় সিরিজ জেতে। আর তিনি থাকছেন না জাতিয় টিমে। তার জায়গায় জায়গা পেয়েছেন নতুন ক্যাপ্টেন হিসাবে তামিম ইকবাল। তিনি বাংলাদেশের অপেনার। তার হাত থেকেই হয়ত বাংলাদেশের নতুন জয় যাত্রা শুরু।হয়ত তিনি বাংলাদেশ কে এনে দেবেন নতুন কিছু।তামিম ইকবাল হয়ত বা নিয়ে আসবে নতুন দিন। কিন্তু মাশরাফি ছিল সর্ব কালের সেরা ক্যাপ্টেন তাকে ছাড়া বাংলাদেশ দল ভাবা যায় না। তবুও তামিম হয়ত তার থেকেও বেশি নিয়ে আসবে।মাশরাফি সারা জীবন থাকবে বাংলাদেশের মানুষের মনে। তাকে আমরা ভুল তে পারবো না তাকে হয়ত মাঠে দেখা যাবে না তবে তাকে তো গ্যালিরেতে দেখা যাবে আমরা সারা জীবন তাতেই খুশি থাকবো।


📢 Promoted post: বাংলায় আর্টিকেল লেখালেখি করে ইনকাম করতে চান?

তবে দুর্দান্ত ফর্মে থাকা তামিম ইকবাল ও তার থেকে  কম যাবে না। তিনি জিম্বাবুয়ে সিরিজ এ দুইটা সেঞ্জরি করেন। আমরা আরো তার কাছে বেশি আসা করতে পারি। তবে এখন বাংলাদেশ কিছুটা সমস্যার মধ্যে রয়েছে কারন সাকব এই সময় দলে নেই। আছে দলের বাইরে। তবে তিনি খুব তারাতারি দলে ফিরে আসবে। মাশরাফি এই সময় অবসরে যাওয়া কারনে দলটা অনেক টা বিপদে রয়েছে। তাই আমরা আসাবাদি খুব তারা তারি সাকিব দলে ফিরবেন এবং তামিম ভাল অধিনায়ক এর দায়িত্ব পালন করবে। তবে তামিম ইকবাল এই সময় এর সব থেকে ভাল অধিনায়ক হিসাবে বিবেচনা করা যায়। কারন তিনি ভাল খেলছেন। এছাড়া আমরা বিপিএলে তার অধিনায়ক এর দায়িত্ব পালন করা দেখেছি। তাই বলা যায় নতুন সুর্য তার হাতেই উদায় হবে। আমরা আল্লাহ এর কাছে দোয়া করি যাতে তামিম ভাল অধিনায়ক এর দায়িত্ব পালন করতে পারে। আর মাশরাফি থাকছে না তাতে কি হয়েছে আমরা আসাবাদি নতুন খেলোয়ার যেমন লিটন, সৌর্ম আফিফ নাইম এরাই দলকে এগিয়ে নিয়ে যাবে। তা ছাড়াও আমাদের জাতীয় টিমের সবাই ভাল খেলছে তাই আমরা আসা করতে পারি ভাল কিছু পাওয়ার। আল্লাহ তাদের ভাল খেলার সুযোগ করে দিক।

👉Read more: ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) উক্তি, স্ট্যাটাস

সবাই ভাল থাকবেন। আল্লাহ আপনাদের সবাই কে ভাল রাখুক আর আরেকটা কথা আমাদের দেশে করোনা ভাইরাস থেকে বাচতে সবাই সচেতন হন। আমরা যদি সবাই সচেতন হয় তাহলে আমদের সে রকম কোন ক্ষতি হবে। আজ এই পর্যন্ত। আবার আসব আরেক টা নতুন কিছু নিয়ে। সবাই কে ধন্যবাদ এটা পরার জন্য। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন

আমিন

grathor-ads

📢 Promoted Link: Unlimited Internet Package Teletalk 2022 3G, 4G

Related Posts