Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

আউটসোর্সিং

দিনে ৫/৬ মিনিটের কাজ করে প্রতি মাসে ইনকাম করুন ২০০০ – ৩০০০ টাকা। কোনো ইনভেস্ট বা জয়নিং ফি নেই। এখনি করুন

Naim Ali

Published

on

আপনারা অনেকেই অনলাইনে কিভাবে ইনকাম করবেন এমন পথ খুজছেন কিন্তু খুজে পাননি? খুঁজে খুঁজে হয়রান? কিংবা লাভ হচ্ছে না কাজ করে? যদি আপনি পোষ্টটি পড়েন এখন তাহলে আপনি সঠিক যায়গায় পৌঁছে গেছেন। আপনি এখান থেকে মাসে অন্তত ৩০০০ টাকা ইনকাম করতে পারবেন। আমি প্রতি মাসে ইনকাম করি ৩০০০+ টাকা।

কিভাবে ইনকাম করবেন?
হ্যাঁ আমাদের প্রথমেই চিন্তা আসে যে কিভাবে কাজ করতে হবে? শেষ পর্যন্ত পড়তে থাকুন, সব কিছু বুঝিয়ে দিচ্ছি।

আপনাকে একাউন্ট করার জন্য নিচে একটা লিংক দিচ্ছি যেটা দিয়ে আপনি এপটি ডাউনলোড করতে পারবেন। আমাদের সমস্ত কাজ এ এপটি দিয়েই করতে হবে।

কিভাবে একাউন্ট করব?
১. এই লিংকে গিয়ে এপটি ডাউনলোড করুন। ডাউনলোড করা হলে এপটি ওপেন করুন।
২. এরপর সাইন ইন অপশন পাবেন। সেখান থেকে সাইন ইন করবেন।



৩. এরপর আপনার সচল ইমেইল দিবেন। এবং পাসওয়ার্ডে নিচে লাল রঙে লিখা শর্তগুলো অনুসারে নতুন একটা পাসওয়ার্ড দিবেন। মনে রাখবেন এটা কিন্তু ইমেইলের পাসওয়ার্ড না। আপনার কাছে কখনোই কেউ ইমেইলের পাসওয়ার্ড চাইবে না।
৪. ইমেইল ও পাসওয়ার্ড দেয়া হয়ে গেলে পরের ধাপে যান। এবার আপনার ইমেইলে যে কোডটি গেছে সেটি এখানে বসিয়ে পরের ধাপে যান।

৫. এখানে আপনার দেশ বাংলাদেশ সিলেক্ট করে, শুন্য বাদ দিয়ে আপনার ফোনে যে সিম আছে সে নাম্বার দিয়ে প্রসিড করুন। আপনার ফোনে একটি কোড যাবে। সেটা অটোমেটিক সেট হয়ে যাবে। হওয়ার পর Next এ ক্লিক করে পরের ধাপে যান।

৬. এবার Proceed to login করে, আপনার দেয়া ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।
৭. এবার Creat Wallet এ ক্লিক করে একটি নতুন পাসওয়ার্ড দিন। এবং পরের ধাপে গিয়ে আবার পাসওয়ার্ডটি দিন। পাসওয়ার্ড গুলো মনে রাখার সুবিধার্থে লিখে রাখুন। পরে প্রয়োজন হবে।

৮. এবার আপনার সম্পর্কিত কিছু প্রশ্ন করবে, যেমন Gender, Married কি না, দেশ, জন্মসাল ইত্যাদি। এগুলোর উত্তর দিয়ে KYC Level 02 আসবে সেটা Proceed করে KYC level 02 এর গুলোর উত্তর দিন। এবং Level 02 শেষ হলে KYC Level 03 আসলে সেটা Proceed করুন। KYC Level 03 পর্যন্ত শেষ হলে আপনার একাউন্ট করা সম্পন্ন হয়েছে। মনে রাখবেন KYC Level 03 পর্যন্ত করা বাধ্যতামূলক। না করলে পেমেন্ট পাবেন না।

কিভাবে ইনকাম হবে?
বামে উপরের কোণে তিন দাগে ক্লিক করে, সার্ভেতে ক্লিক করুন। এরপর Ongoing এ সার্ভেতে Start এ ক্লিক করে উত্তর দিন প্রশ্নগুলো। সবগুলো উত্তর দেয়া শেষ হলে আপনার একাউন্টে টাকা জমা হবে। সেটা বিকাশ/রকেটে নিতে পারবেন।

আপনি কি পেয়েছেন?
জ্বি আমি গত দুই মাসে 7000/- টাকা ইনকাম করেছি এ এপ থেকে। এটি ১০০% পেমেন্ট করে। সুতরাং এটি সবাই করুন আজকেই। এতে জয়েন হতে কোনো টাকা লাগেনা। ফ্রীতে মাসে ২০০০ টাকা ইনকাম করতে পারবেন।

আউটসোর্সিং

ফাইল আপলোড করে আয় মাসে ১৫০০০-২০০০০ টাকা।

Kazi Akash

Published

on

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা চলে এলাম দারুণ একটি রাইটিং নিয়ে আপনাদের মাঝে শেয়ার করতে। বন্ধুরা আমাদের প্রায় অনেকের কাছে এমন এমন কিছু ফাইল থাকে যেগুলো অন্য কারো কাছে থাকে না। সেগুলো আমরা ফ্রিতে আমাদের বন্ধু বা অন্য কাউকে দিয়ে দিই।

সেটা যেকোন ধরনের ফাইল হতে পারে সেটা কোন বিষয় না। কিন্তু বন্ধুরা আমি আজ আপনাদের দেখাবো আপনি এই ধরনের কিছু ফাইল যেগুলো কারো কাছে থাকে না যেগুলো যদি মানুষ কোন সাইটের মধ্যে দেখতে পায় তাহলে সাথে সাথে সেটি তার মোবাইল বা কম্পিউটার ডাউনলোড করে নেবে এই ধরনের ফাইলগুলো আপনি এই সাইটে আপলোড করে মাসে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

তো বন্ধুরা বুঝতে পারছেন কত সহজ এবং কত লাভজনক একটি কাজ নিয়ে আপনাদের সামনে চলে এসেছি।তো বন্ধুরা আর কথা বাড়াবো না চলুন দেখে নেই কিভাবে আপনি এখানে একাউন্ট করবেন এবং কিভাবে আপনি কাজগুলো করতে পারবেন। বন্ধুরা আমি সাইট লিংকটি নিচে দিয়ে রাখবো  আপনারা যদি কেউ চান তবে নিচ থেকে সরাসরি সাইটে পৌঁছাতে পারবেন।



 সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।

কিভাবে এখানে একাউন্ট করবেন?

বন্ধুরা এখানে একাউন্ট করা খুবই সহজ। প্রথমে আপনি উপরের লিঙ্কে ক্লিক করুন দেখবেন আপনাকে সাথে সাথে একটি নতুন সাইটে নিয়ে যাবে। সেখানে সবকিছু আপনি ভালভাবে দেখে এবং পড়ে নিবেন এতে আপনার কাজ করতে ভালো হবে।

বন্ধুরা সব কিছু পড়া হয়ে গেলে আপনি একটু নিচে আসবেন দেখবেন এখানে লেখা রয়েছে সাইন ইন তো আপনি এখানে ক্লিক করবেন দেখবেন আপনার সামনে একটি ফ্রম চলে আসবে সেখানে আপনি আপনার ইমেইল আপনার নাম আপনার শেষ নেম যে সকল কিছু চাইবে তারা সেগুলো দিয়ে ফরমটি পূরণ করে রেজিস্টার করে নিবেন। তারা আপনার ইমেইলে একটি লিংক পাঠিয়ে দিবে এবং সেই লিঙ্ক দিয়ে আপনার একাউন্ট ভেরিফাই করে নিতে হবে। সব সাইটের ক্ষেত্রে এটি খুবই গুরুত্বপূর্ণ।

কিভাবে এখানে কাজ করবেন?

বন্ধুরা এখানে কাজ করা একাউন্ট করার মতোই সহজ এখানে তেমন কোনো কাজ নেই এখানে শুধু আপনাকে আপনার মোবাইল বা কম্পিউটারে যে সকল আনকমন ফাইল গুলো রয়েছে সেগুলো এখানে আপলোড করতে হবে।

যেমন ধরুন আপনার কাছে এমন একটি আর্টিকেল বা এমন একটি এই ধরনের কিছু জিনিস রয়েছে যেগুলো কারো কাছে নেই কিন্তু সেগুলো সকলেই পছন্দ করে দেখামাত্র সেগুলো সে ডাউনলোড করবে বা ভিউ করবে।

তো এই ধরণের কিছু ফাইল আপনার কাছে থাকলেই হবে আপনি ড্যাশবোর্ডে প্রবেশ করার পর দেখবেন আপনার নামে একটি অপশন রয়েছে আপনি সেখানে ক্লিক করে আপনার কম্পিউটার বা মোবাইলে যে কোন ফাইল আপনি এখানে আপলোড করতে পারবেন এবং আপনি যে ফাইল আপলোড করবেন সেটি যদি কেউ ডাউনলোড বা ভিউ করে তাহলে আপনি তার বিনিময় খুব ভালো পরিমাণ টাকা এখান থেকে পাবেন।

তো এটাই শুধু এখানে একমাত্র কাজ আশা করি বন্ধুরা সকলে বুঝতে পেরেছেন। তো বন্ধুরা সব থেকে মজার ব্যাপার হলো এখানে আপনি মাত্র ১ ডলার হলে আপনার টাকা নিতে পারবেন এবং আপনি আপনার টাকাটা নিতে পারবেন বিটকয়েন, ভিসা কার্ড, পেপাল, ওয়েব  মানি ,লাইট কয়েন বন্ধুরা এই সকল মেথডে আপনি টাকা নিতে পারবেন। তো বন্ধুরা সকলে বিষয়টি বুঝতে পারলে এখনি একটি একাউন্ট করে কাজ করা শুরু করুন।

Continue Reading

আউটসোর্সিং

ছোট ছোট ট্যাক্স পূরণ করে ইনকাম মাসে ১৫০০০ টাকা।

Kazi Akash

Published

on

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমরা যারা বিভিন্ন রকম কাজ বা চাকরি করি করার পরেও অনেক সময় আমাদের হাতে অনেক টাইম থাকে। আমরা চাই সেই সময়টা নষ্ট না করে অন্য একটি কাজে লাগাতে যেন সেই কাজ থেকে আমরা আরো কিছু পরিমাণ টাকা ইনকাম করতে পারি।

তো বন্ধুরা এই পোস্টটি শুধু তাদের জন্য এখানে আপনি পার্ট টাইম কাজ করে মাসে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। এখানে কাজ তেমন কিছু নয়। এখানে কাজ করে আপনি ছোট ছোট পেমেন্ট পাবেন অনেকটা মাইক্রোস্কিনিং কাজের মত।

এবং সেই সব টাকা মাসে এক জায়গায় করলে দেখবেন খুব ভালো পরিমাণ টাকা আপনি এখান থেকে আয় করতে পেরেছেন। তো চলুন বন্ধুরা আর দেরি না করে শিখে নিন কিভাবে আপনি এখানে কাজ করবেন। বরাবরের মতো সাইট  লিংক  নিচেই থাকবে।



 সরাসরি সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।

বন্ধুরা কিভাবে আপনি এখানে একটি একাউন্ট করতে পারবেন?

তো বন্ধুরা প্রতিবারের মতোই প্রথমে আপনি আপনার লিঙ্ক এ ক্লিক করলে আপনাকে সরাসরি এই সাইটে নিয়ে আসবে। তারপর এখানে আপনি সবকিছু ভালোভাবে পড়ে বা দেখে নিবেন। তারপর দেখবেন হলুদ বাটনে লেখা আছে জয়েন আপনি সেখানে ক্লিক করবেন তারপর দেখবেন লেখা আছে রেজিস্টার সেখানে ক্লিক করলে একটি ফরম আসবে এখানে আপনি আপনার প্রথম নাম আপনার শেষ নাম আপনার ই-মেইল একটি ভাল মানের পাসওয়ার্ড এবং আপনার নাম্বার সিলেক্ট করবেন।

তাছাড়া আপনি এখানে সরাসরি ইমেইল দিয়ে রেজিস্টার করে নিতে পারবেন। তবে ইমেইল দিয়ে না করে আপনি এভাবে করলেই ভালো হবে। তারপর আপনার ইমেইলে ভেরিফিকেশন লিংক চলে যাবে যা থেকে আপনি আপনার একাউন্ট ভেরিফাই করে নিয়ে কাজ শুরু করতে পারবেন। তো এভাবে এখানে একাউন্ট করতে হয়।

এখানে কাজ কিভাবে করবেন? 

বন্ধুরা এখানে একাউন্ট করার পরে আপনি যখন ড্যাশবোর্ডে আসবেন তখন আবার সবকিছু তাদের নিয়ম বিধি বিধান সবকিছু পড়ে নিবেন এগুলো খুব কাজ করবে যখন আপনি আপনার পেমেন্ট নিবেন। তো তারপরে দেখবেন মাই জব লেখা আছে সেখানে আপনি কি করবেন দেখবেন আপনার সামনে আরো একটি ইন্টারফেস শো হবে। এখানে আপনি প্রচুর পরিমাণে কাজ পেয়ে যাবেন।

আমি আগেই বলেছি এখানে সাধারণত মাইক্রোস্ক্রিনিং এর মত কাজ পাওয়া যায়। যেমন এখানে থাকতে পারে বিভিন্ন রকম ওয়েবসাইটে সাইন আপ করতে হবে, বিভিন্ন রকম ইউটিউব চ্যানেল শেয়ার করতে হবে তাছাড়া আরও বিভিন্ন রকমের কাজ এখানে আপনি পেয়ে যাবেন।

প্রতিটি কাজের জন্য আপনাকে আলাদা আলাদা ভাবে টাকা দেওয়া হবে। আপনি এখানে কাজ করলে সাথে সাথে টাকা পাবেন না। আপনি কাজ করে  কাজ জমা দেবার পর যে কাজটি  প্রোভাইড করেছে সে দেখবে যে আপনার কাজটি সঠিক কিনা সে যদি মনে করে আপনার কাজটি সঠিক তাহলে আপনাকে টাকা দিবে।

এখানে সাধারণত এই ভাবেই কাজ করতে হয় এবং সব থেকে ভালো কথা এখানে আপনি মাত্র ৫ ডলার হলে আপনার পেপাল একাউন্ট অথবা   পেওনিয়ার একাউন্টে আপনার টাকা নিয়ে নিতে পারবেন এবং সেটা খুব তাড়াতাড়ি। তো বন্ধুরা যাদের একটি পার্ট টাইম চাকরির খুব দরকার তারা এখানে কাজ করুন।

Continue Reading

আউটসোর্সিং

ltcminer থেকে ইনকাম করুন কোন ইনভেস্ট ছাড়া। আনলিমিটেড লাইট কয়েন ইনকাম প্রতিদিন পেমেন্ট।

Md Jahidul Islam Shakil

Published

on

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

ltcminer থেকে ইনকাম করুন কোন ইনভেস্ট ছাড়া। আনলিমিটেড লাইট কয়েন ইনকাম প্রতিদিন পেমেন্ট।

আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে একটি ইনকাম সাইট নিয়ে আলোচনা করব। যেখান থেকে আপনারা ফ্রিতে ইনকাম করতে পারবেন। সবচেয়ে কম টাকা হলে এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। আপনারা যদি এই সাইট সম্পর্কে জানতে চান এবং এখান থেকে ইনকাম করতে চান তাহলে শেষ পর্যন্ত পড়ুন।

যে সাইট আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব সেটা হচ্ছে একটা মাইনিং সাইট। এখান থেকে আপনারা লাইট কয়েন মাইনিং করতে পারবেন। লাইট কয়েন মাইনিং করার জন্য অনলাইনে অনেক সাইট রয়েছে। তার মধ্যে এটা সেরা একটা সাইট কারণ এখান থেকে আপনি মাত্র 10 টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন। এবং সেটা আপনার লাইট কয়েন এড্রেস এ নিতে পারবেন।



সাইটে কাজ করার জন্য কোন ইনভেস্ট করতে হবে না। এখান থেকে যখন আপনি একটা একাউন্ট তৈরি করবেন সাথে সাথে আপনার মাইনিং শুরু হয়ে যাবে। আমি আপনাদের নিচে একটা লিঙ্ক দিচ্ছি সেই লিংকে ক্লিক করবেন। লিংকে ক্লিক করার পর সবার প্রথম এখানে আপনার একটা লাইট কয়েন এড্সেস দিবেন। লাইট কয়েন এড্রেস দেওয়ার পর নিচেরটা পাসওয়ার্ড দেবেন। পাসওয়ার্ড দিয়ে সাবমিট করলে আপনার অ্যাকাউন্ট হয়ে যাবে।

সাইটhttps://link.grathor.com/jb

আপনি কিন্তু এখানে একাউন্ট করবেন লাইট কয়েন এড্রেস এবং পাসওয়ার্ড দেওয়ার মাধ্যমে। কিন্তু এই 2 টাতে আপনার অ্যাকাউন্ট করলেও পরবর্তীতে আপনি আপনার ইমেইল টা এখানে অ্যাড করে নেবেন। আপনার ইমেইল এড করার জন্য আপনি উপরে একটা প্রথমেই নোটিশ দেখাবে। যে এখানে একটা ভেলিড ইমেইল যোগ করুন। সেখানে আপনি একটা ক্লিক করবেন।

ক্লিক করার পর আপনি চাইলে আপনার পাসওয়ার্ডটি চেঞ্জ করে নিতে পারে। ক্লিক করে যখন আপনার লাইট কয়েন এড্রেস টা দেখাবে। আপনি সেই এড্রেস টা রিমুভ করে দিয়ে একটা ইমেইল এড করবেন। আর আপনি যখন একাউন্ট করবেন অটোমেটিক এটা আপনার লাইট কয়েন এড্রেস টা কে রেখে দেবে। পরবর্তীতে যখন আপনি পেমেন্ট নেবেন এই অ্যাড্রেসে নিতে পারবেন।

এখান থেকে আপনার মেনুয়ালি লাইট কয়েন মাইনিং চালু করতে হবে না। এটা অটোমেটিক হয়ে যাবে। আপনি যখন একাউন্ট তৈরি করবেন দেখবেন যে আপনার মইনিংটা অটোমেটিক চলছে। এখান থেকে হচ্ছে আপনি ফ্রিতে ইনকাম করতে পারবেন। তবে আপনি যদি চান যে প্রিমিয়াম মেম্বারশিপ কিনবেন সে ক্ষেত্রে আপনি এখানে ইনভেস্ট করে মেম্বেরশিপ নিতে পারেন। তখন আপনার ইনকাম বেশি হবে।

প্রথম অবস্থায় এটা কারো নেওয়ার দরকার নেই। যখন আপনার এখানে নিয়মিত কাজ করে প্রেমেন্ট পাবেন। সেই প্রেমেন্ট দিয়ে আপনি এখান থেকে প্রেমিয়াম মেম্বেরশিপ কিনে আপনার ইনকাম বৃদ্ধি করতে পারেন। আপনারা এখান থেকে মাত্র 10 টাকার মত হলে উইথড্র করতে পারবেন। উইড্র করার অপশন টা আপনি হোমপেজে দেখতে পাবেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Continue Reading






গ্রাথোর ফোরাম পোস্ট