পাঁচটি বাংলাদেশি সাইটে আয় করুন। পেমেন্ট বিকাশ, রকেট, নগদে।

ইন্টারনেট এর বিপুল ব্যবহারের মাধ্যমে অনলাইনে অনেক কিছুই করা সম্ভব হয়েছে। অনলাইনে আয়ের ব্যপারটাও এর ব্যতিক্রম নয়। অনেকেই আছেন যারা অনলাইনে আয়ের জন্য বিভিন্ন সাইট বা এপ খুঁজে চলেছেন। অনেকেই ফেক সাইটে কাজ করে পেমেন্ট পাননি। আজ এই পোস্ট এ আমি ৫ টি বাংলাদেশি সাইট ও মাধ্যম নিয়ে বলব যেখানে কাজ করলে আপনি নিশ্চিত পেমেন্ট পাবেন। তো চলুন শুরু করা যাক।

আইবিও টিউবার :

আইবিও টিউবার (ibotuber.com) সম্প্রতি প্রতিষ্ঠিত হওয়া একটি ভিডিও শেয়ারিং সাইট। এটি একটি বাংলাদেশি সাইট। এই সাইট এ আপনি দুইভাবে কাজ করতে পারেন।

  • ভিডিও দেখে আয়।
  • ভিডিও আপলোড করে আয়।

এই সাইটে আপনি ফ্রি রেজিস্ট্রেশন করে ভিডিও দেখে আয় করতে পারেন। আবার ইউটিউব এর চেয়ে এই সাইটে ভিডিও আপলোড করে আয় করাও সোজা। এখানে প্রথম ভিডিও আপলোড থেকেই আপনার আয় শুরু হবে।



যেহেতু এটি বাংলাদেশি সাইট তাই বিকাশ,রকেট এর মাধ্যমে সহজেই উইথড্র নিতে পারেন।

ভিসা এক্সপ্রেস :

ভিসা এক্সপ্রেস বাংলাদেশের সবচেয়ে ভাল পিটিসি সাইট। এখান থেকে আপনি শুধু পোস্ট এ ক্লিক করে আয় করতে পারবেন।পোস্ট পড়ার পাশাপাশি এই সাইটে প্রতিদিন বোনাস পাবেন। এটি মূলত একটি পিটিসি সাইট। । এই সাইটে নিয়মিত কাজ করলে আপনি ভাল আয় করতে পারবেন। এই সাইটে রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এখানে।

এই সাইটে ৭০ টাকা হলে বিকাশ, রকেট, নগদ এবং ২০ টাকা হলে ফ্লেক্সিলোড নিতে পারবেন। এই সাইটে কিভাবে কাজ করবেন বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন- এখানে।

নড়াইল এক্সপ্রেস :

এই সাইটের নাম নড়াইল এক্সপ্রেস। এই সাইট সম্পূর্ণ ভিসা এক্সপ্রেস এর মতো। এই সাইটেও আপনি পোস্ট পড়ার মাধ্যমে আয় করতে পারবেন। পোস্ট পড়ার পাশাপাশি বোনাস পাবেন। তবে ভিসা এক্সপ্রেস এর থেকে এই সাইটে প্রতিদিন আয়ের লিমিট কম। এই সাইটে রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন- এখানে।

এই সাইটে ৭০ টাকা হলে বিকাশ, রকেট, নগদ এবং ২০ টাকা হলে রিচার্জ নিতে পারবেন।

পিটিসিবিডি :

এই সাইটের নাম পিটিসিবিডি (PTCBD)। এটি বর্তমানে একমাত্র বাংলাদেশি সাইট যেখানে এড দেখার মাধ্যমে আয় করতে পারবেন। এখানে এড এ ক্লিক করে আয় করার পাশাপাশি শর্ট লিংক দেখে, সাইন আপ এর মাধ্যমে এবং সার্ভে করেও আয় করতে পারবেন।

এখানে কাজ খুব সহজ কিন্তু কাজ করার পদ্ধতি না জানলে প্রথমে আপনি কিছুই বুঝবেন না। এই সাইটে কিভাবে কাজ করবেন জানতে ক্লিক করুন – এখানে।

এই সাইটে আপনি ১ ডলার হলেই বিকাশ, রকেট, নগদ এর মাধ্যমে টাকা তুলতে পারবেন। ১ ডলার = ৮০ টাকা।

পেইড রু :

এটি মূলত একটি শর্ট লিংক ভিজিট করে আয় করা সাইট। এর নাম পেইডরু (Paidru)। এই সাইটে প্রতি শর্ট লিংক দেখার জন্য আপনি ০.৩ ডলার পর্যন্ত পেতে পারেন। এই সাইট থেকে আপনি বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

এখানে ৫ টি বাংলাদেশি সাইট থেকে কাজ করে সহজেই বিকাশ, রকেট, নগদে টাকা তুলতে পারবেন। তাই আজই কাজ শুরু করে দিন।