ভিসাএক্সপ্রেস সাইটে কাজ করে আয় করুন। পেমেন্ট নিন বিকাশ,রকেট, নগদে।

বাংলাদেশি পিটিসি সাইটগুলোর মধ্যে সবচেয়ে সেরা হলো ভিসা এক্সপ্রেস। অন্য পিটিসি সাইটগুলোর চেয়ে এই সাইট এ কম সময়ে বেশি আয় করতে পারবেন। এমনকি মোবাইল দিয়ে আয় করার জন্য যে কোন বিদেশি পিটিসি সাইট এর চেয়ে এই সাইট এ শুধু পোস্ট ভিউ করে তূলনামূলক বেশি আয় করতে পারবেন। আর বাংলাদেশি সাইট হওয়ায় এখান থেকে বিকাশ, রকেট এবং ফ্লেক্সিলোড এর মাধ্যমে টাকা নিতে পারবেন। তো কিভাবে এই সাইট এ কাজ করবেন- জেনে নিন বিস্তারিত।

ভিসা এক্সপ্রেস সাইটে যেভাবে রেজিস্ট্রেশন করবেন:

প্রথমে এই সাইট এ রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন- এখানে। ক্লিক করে কয়েক সেকেন্ড অপেক্ষা করলে একটি ফর্ম পাবেন। এখানে আপনার নাম, যে নম্বর এ বিকাশ, রকেট, নগদ কিংবা ফ্লেক্সিলোড নিতে চান সেই নম্বর, একটা ভাল পাসওয়ার্ড দিয়ে সাবমিট (submit) এ ক্লিক করুন। এরপর আবার রেজিস্ট্রেশন ফর্ম দেখতে পাবেন কিন্তু উপরে ছোট করে succes লেখা উঠবে। এরপর লগ ইন করে কাজ শুরু করে দিন। যদি সব তথ্য দিয়ে সাবমিট করার পর উপরে success লেখা না আসে তাহলে কয়েক ঘন্টা পরে এই পোস্ট থেকে আবার চেষ্টা করুন।

সাইটের কাজ করার পদ্ধতি :

এই সাইট এ আপনি এখন দুইভাবে কাজ করতে পারেন।

  • বোনাস কালেক্ট।
  • পোস্ট এ ক্লিক করা।

পরবর্তীতে এই সাইটের কাজ আরও বাড়তে পারে।

বোনাস কালেক্ট: আপনি একাউন্ট এ লগ ইন করলে প্রথম পেজ এই “collect your bonus” লেখা দেখতে পাবেন। এই লেখার উপর ক্লিক করলে আপনাকে যে পেজ এ নিয়ে যাবে সেখানে অনেকগুলো লেখা দেখতে পাবেন। এই লেখাগুলোর মধ্যে একটি “add” বা বিজ্ঞাপন দেখতে পাবেন। এই বিজ্ঞাপন এ ক্লিক করে ২৫-৩০ সেকেন্ড অপেক্ষা করে ব্যাক বাটনে ক্লিক করে আগের পেজ এ আসুন। এরপর পেন এর সবার নিচে “সংগ্রহ করুন” লেখা পাবেন। এখানে ক্লিক করলে আপনার একাউন্টে টাকা যোগ হয়ে যাবে। দিনে এরকম ৩-৪ বার বোনাস পাবেন।

পোস্ট পড়ে আয় : একাউন্ট এ লগ ইন করলেই আপনি সাইট এ অনেকগুলো পোস্ট বা লেখা পাবেন। প্রত্যেকটা পোস্ট এর নিচে “read more” অপশন পাবেন। এখানে ক্লিক করলে আপনি পোস্ট টি দেখতে পাবেন এবং পোস্ট এর নিচে একটি সময় কাউন্ট হবে। এই সময় শেষ হলে “সংগ্রহ করুন” এ ক্লিক করলে আপনার একাউন্ট এ টাকা যোগ হয়ে যাবে। এরপর “Back” এ ক্লিক করে আবার পোস্ট দেখতে পাবেন। আবার আগের নিয়মে যত বেশি কাজ করবেন তত আয় হতে থাকবে।

আরও একটি বাংলাদেশি পিটিসি সাইট আছে যেখানে আপনি আয় করতে পারেন। এই সাইটে কাজ করতে ক্লিক করুন- এখানে।

সাইট থেকে টাকা উইথড্র করবেন যেভাবে :

এই সাইট এ নিয়মিত কাজ করলে ভাল আয় করতে পারবেন।এই সাইট থেকে টাকা মেরে খাওয়ার কোন সুযোগ নাই। এটা ট্রাস্টেড সাইট। এখানে টাকা নিতে হলে প্রথমে উপরে “withdraw” অপশনে ক্লিক করুন। এরপর পেমেন্ট মেথড সিলেক্ট করুন আর কত টাকা নিবেন তার পরিমাণ বসে নিচে “withdraw” তে ক্লিক করলে কয়েক ঘন্টার মধ্যে টাকা পেয়ে যাবেন। এই সাইটে ৭০ টাকা হলে বিকাশ, রকেট, নগদ ৫০ টাকা হলে আইপে ( ipay) এবং ২০ টাকা হলে ফ্লেক্সিলোড নিতে পারবেন।

তাই আজই রেজিস্ট্রেশন করে এই সাইট এ কাজ শুরু করে দিন।

Related Posts