প্রিয় জনের জন্মদিনে কি দেবেন…?

১…প্রিয় জনের জন্মদিনে কি দেবেন?

 

কোন উপহারটি সবচেয়ে বেশি পছন্দ করবেন আপনার প্রেয়সী-

 

সুতির শাড়ি- বেশিরভাগ বাঙালি নারীরই শাড়ির প্রতি সুপ্ত একটা ভালোবাসা থাকে, যে ভালোবাসার অন্য কিছুর সাথেই তুলনা হয় না। আর সেই শাড়িটি যদি তারা উপহার পেয়ে থাকেন সবচেয়ে প্রিয় মানুষের কাছে, তাহলে তো কথাই নেই। আপনার সঙ্গীটির যদি কোন ‘শাড়িভীতি’ না থেকে থাকে, তাহলে চোখ বন্ধ করে সেটিই দিয়ে দিন তাকে। সুতির শাড়ি হতে পারে সবচেয়ে চমৎকার একটি  পছন্দ।

 

ফুল আর বই- আপনার প্রেয়সী কি বই পড়তে ভালোবাসেন? তাহলে অর্ধেক ঝামেলাই আপনার মিটে গেলো। অনেকদিন ধরেই যে ভালো বইগুলো সে কিনতে চাচ্ছেন, সে সম্পর্কে আপনার ধারণা আছে নিশ্চয়। সেগুলোই উপহার দিয়ে ফেলুন। সাথে কয়েকটি গোলাপ আর আপনার হাতে লেখা চমৎকার কোন মেসেজ। এর চে খুশি তাকে খুব অল্প সময়ই দেখতে পাবেন তাহলে।

 

কাস্টম মগ- মগ উপহার দেয়ার ধারণাটা খানিকটা পুরানো হয়ে গেছে এখন। কিন্তু স্ত্রীর জন্য দুইজনের ছবি সম্বলিত কাস্টম মগ কিনে দিলে, সেটি কিন্তু কখনোই পুরানো হবে না। তিনি সবসময়ই সেটি পছন্দ করবেন।

 

পেন্ডেন্ট- পেন্ডেন্ট মেয়েরা হরহামেশা-ই পরে থাকেন। এই জিনিসটা আপনি যেমন দারুণ সব নকশাতে পাবেন, তেমনই এর জন্য আপনার খোঁজা-খুঁজিও কম করতে হবে। আর আপনার পছন্দ করা সুন্দর একটা পেন্ডেন্ট উপহার পেয়ে তিনিও হয়ে যাবেন যারপরনাই আনন্দিত।

Related Posts