★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

ফেসবুকের মতো বাংলাদেশি এপ্স রিভিউ।

আশা করি সবাই ভালো আছেন।আমরা তো সবাই ফেসবুক চালাই।ফেসবুক চালায় না এই রকম মানুষ এখন খুজলে হয়তো একটাও পাওয়া যাবে না।বিশ্বে ৭ বিলিয়ন মানুষের মধ্যে ৫ বিলিয়ন মানুষ ফেসবুক চালায়।আর এটা প্রথিবীর সবচেয়ে ডাউনলোড করা এপ্স।কিন্তু আপনারা জানলে অবাক হবে যে বাংলাদেশে ফেসবুকের মতো একটা এপ্স বের করেছে।কিছুদিন হলো মাএ এটি প্লে স্টোরে এসেছে এবং ১৫ হাজারের বেশি ডাউনলোড হয়ে গেছে।আমার ভালো লাগছে মানুষের এই এপ্স এর উপর ব্যবহার দেখে।আপনিও এপ্সটি আপনার মোবাইলে ডাউনলোড করে ব্যবহার করতে পারেন।

আপনি এপ্স টি ডাউনলোড করার জন্য প্রথমে প্লে স্টোরে যান।তারপর সার্চ বাটনে গিয়ে ইংরেজিতে কথা লিখে সার্চ দিন তাহলে এই এপ্সটি পেয়ে যাবেন।তারপর এপ্স টি ডাউনলোড করুন।এবং প্রতিদিন ব্যবহার করুন।আর এই এপ্সটি এখন নতুন আপডেট নিয়ে এসেছে।তাই ব্যবহার করে যে অনেক সাছ্যন্দবোধ করবেন সেই বিষয়ে কোন সম্ভাবনা নেই।

এখন বলা যাক, এই এপ্স টিতে আপনি কি কি করতে পারেন। এই এপ্সটিতে আপনি গান,নাচ,প্রতিদিনের খবর,খেলার খবর সহ ফেসবুকে যা করতে পারেন তা সবকিছুই করতে পারবেন।


এখন বলি কেনো আপনি এপ্স টি ব্যবহার করবেন। প্রথমত, যেহেতু আমাদের দেশে ফেসবুকের মতো এপ্স বের হয়েছে।তাই নিজের দেশের জন্য হলেও এপ্স টি ব্যবহার করুন।দ্বিতীয় আপনি সব কিছু পেয়ে যাচ্ছেন একটা এপ্সটাই ব্যবহার করুন।আর  শেষে আপনি এইখানে কুইজ খেলার সুযোগ পাচ্ছেন,তাই আপনার জ্ঞানের বিকাশ ঘটবে এই এপ্স টি ব্যবহার করলে।এইখানে এমন সব কুইজ পাচ্ছেন যা প্রতিদিন অনেক জ্ঞানের জন্য দরকারি।আমিও এই এপ্সটি দীর্ঘদিন যাবত ব্যবহার করছি,আর সবথেকে মজার বিষয় হলো এই এপ্সটির নতুন আপডেট এতই ভালো হয়েছে যার কারণে আজকে আমি এপ্স টার রিভিউ করতে বাধ্য হলাম

তাই পরিশেষে বলতে চাই আপনি এই এপ্সটি অবশ্যই ব্যবহার করুন,আপনার কিছু হলে-ও লাভ হবে।


14 Comments

মন্তব্য করুন