ভাই বোনের ভালবাসার স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন, Brother sister quotes

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক, আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকের বিষয়ঃ ভাই বোনের ভালবাসার স্ট্যাটাস । তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

ভাই বোনের ভালবাসার স্ট্যাটাস

প্রতিটা মানুষ ক্ষণস্থায়ী জীবন অতিবাহিত করে। সেই ক্ষণস্থায়ী জীবনে মানুষ কিছু কিছু সম্পর্কের মায়াজালে বন্ধি হয়ে থাকে। সেই সম্পর্ক গুলো অনেক মধুর যেমন হয় ঠিক তেমনি অনেক আবেগের হয়ে থাকে। সম্পর্ক গুলো যেমন ভালোবাসার হয় ঠিক তেমনি করে খুনসুটির হয়। তেমনি একটি সম্পর্কের নাম হলো ভাই বোন।জি হ্যা ঠিক শুনেছেন। পৃথিবীর সবচেয়ে আবেগ ,অনুভূতি ,মধুর এবং খুনসুটির সম্পর্ক হলো ভাই বোন এর মধ্যে পারস্পরিক সম্পর্ক।

পাশাপাশি দুইজন মানুষের একই ঘরে বেড়ে উঠা কোনো একসময় বড় হয়ে আলাদা হয়ে যাওয়াটা যে কি পরিমান কষ্টের তা শুধু  একজন ভাই উপলব্ধি করতে পারে। ভাইবোন এর মধ্যে সারাক্ষণ খুনসুটি লেগেই থেকেই। কিন্তু তাই বলে তাদের মধ্যে ভালোবাসার কমতি কখনোই হয় না। আবেগ ,অনুভূতি এবং খুনসুটির সম্পর্ক হয় দুইজন ভাইবোনের মধ্যে।

ভাই বোনের ভালবাসার স্ট্যাটাস

একজন ভাই যেমন বুঝে তার বোনের গুরুত্ব ঠিক তেমনি করে একজন বোন বুঝে তার ভাইয়ের গুরুত্ত। প্রতিটি ভালো বিষয়ে একজন আরেকজনকে উৎসাহ দেওয়া ঠিক তেমনি করে খারাপ বিষয়গুলোতে একজন আরেকজনকে শাসন করার অধিকার থাকে ভাই বোনের মধ্যে। বন্ধুত্ব নিয়ে ক্যাপশন

দুইজন ভাইবোন এক নাড়ির সম্পর্কে আবদ্ধ থাকে। এই সম্পর্কে  হাসি কান্না রাগ অভিমান সব থাকে। কিন্তু কখনো বিচ্ছেদ থাকে না। কারণ যতই অভিমান করুক না কেন দিনশেষে তারা ভাই বোন। রাগ অভিমান, আনন্দ নিয়েই তাদের সম্পর্ক। তাই যত দূরে থাকুক না কেন তারা থাকে সবসময় মনে।

<

পারস্পারিক বন্ধুত্ত সবসময় বজায় থাকে ভাইবোনের মধ্যে। হরেক রকম স্মৃতির ভিড়ে কখনো ভালোবাসা একটুকু কমে না। কিন্তু হঠাৎ করে ভাই কিংবা বোনের  বিয়ে তাদের মাঝে বাধার দূরত্ব হয়ে দাড়ায়। কিন্তু দুরুত্ব তাদের খুনসুটিতে কখনো আঘাত করতে পারেনা।

পারস্পারিক বন্ধুত্ত সবসময় বজায় থাকে ভাইবোনের মধ্যে। হরেক রকম স্মৃতির ভিড়ে কখনো ভালোবাসা একটুকু কমে না।

ভালো থাকুন পৃথিবীর সব ভাইবোন এর সম্পর্ক। সুখে থাকুক পৃথিবীর সকল ভালোবাসার সম্পর্ক। যতই দুরুত্ত আসুন না কেন এই সম্পর্ক কখনো ফাটল পড়ার সম্পর্ক হয় না। সবচেয়ে আপন এবং সবচেয়ে কাছের একটি সম্পর্কের নাম ভাই বোন।

ধন্যবাদ সবাইকে। সামনে নতুন কোনো টপিক নিয়ে হাজির হবো আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

আজ এই পর্যন্তই। পোস্টটি কেমন লাগলো দয়া করে কমেন্টে জানাবেন, যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর সাথেই থাকুন এবং গ্রাথোর ফেসবুক পেইজ ও ফেসবুক গ্রুপ এ যুক্ত থাকুন, আল্লাহ হাফেজ।

Related Keyword: ভাই বোনের ভালবাসার স্ট্যাটাস, বোন মানেই ভালবাসা, ভাই বোনের বন্ধন কবিতা, ভাই বোনের ভালবাসার উক্তি, ভাই বোনের ভালবাসার এসএমএস, ভাই বোনের ভালবাসার বন্ধন, ভাই বোনের ভালোবাসার মেসেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন