Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

আউটসোর্সিং

ভিডিও দেখে ডলার ইনকাম করুন দৈনিক কমপক্ষে ৫ ডলার!!!

MD LOKMAN HOSSAIEN

Published

on

টাকা ইনকাম করতে কে না চায়!আমরা সবাই টাক ইনকাম করতে চায়।ইস টাকা ইনকামের জন্য যদি কোন ধরনের সহজ উপায় থাকতো তাহলে কতই না ভালো হতো। হু এসো গেল টাকা ইনকামের মেশিন।বেশির ভাগই যারা অনলাইন থেকে টাকা ইনকাম করে কিন্তু অন্যজনকে সুযোগ করে দেয় না নিশ্চয়ই তারা স্বার্থ্যপর।তাই আজকে আপনার জন্য খুবই সহজেই টাকা ইনকামের একটি উপায় নিয়ে হাজির হলাম।এখান থেকে ১০০% টাকা ইনকাম করতে পারবেন এবং কমপক্ষে এক হাজার টাকা সপ্তাহে আয় করতে পারবেন। মূলত এটি আপনার উপর নির্ভর করবে আপনি দৈনিক কত টাকা ইনকাম করবেন।এখানে বিভিন্ন উপায়ে ডলার ইনকাম করার অপশন রয়েছে। আপনি যতটুকু কাজ করবেন ততটুকু আয় হবে। ১০০% নিশ্চিত পেমেন্ট করে দেয়।

কেন আপনি এখানে একাউন্ট তৈরি করবেন?

কারণ হচ্ছে তার শতভাগ পেমেন্ট করে এবং ইচ্ছে মত ডলার ইনকাম করা যায়। নিচের সুযোগ সুবিধা গুলো জেনে নিন।

Place your ad code here

এখান থেকে ডলার ইনকামের পদ্ধতিঃ-

***(১) ভিডিও দেখে ইনকাম করতে পারবেন

***(২) গেম খেলে ইনকাম করা যায়

***(৩)ভিডিও আপলোড করেও ডলার ইনকাম

***(৪) রেফার করে আনলিমিটেড ডলার আয়

(৫) সাভে করে পয়েন্ট ইনকাম করা যায় এবং এই পয়েন্ট গুলো ডলার এ রুপান্তর করা যায়।

(৬) কুইজে অংশ নিয়ে পয়েন্ট ইনকাম করা যায়।

👉(১) ভিডিও দেখে যেভাবে ইনকাম করা যায়

এখানে ৪ সেকেন্ড থেকে ১৯ সেকেন্ডের ভিডিও আছে সেগুলো দেখে ফ্রী Reword পাবেন। তারপর সেখানে ক্লিক করে পয়েন্ট আয় করতে পারবেন। যখন ভিডিও দেখবেন তখন মোট ৫ মিনিট সময় চলে আসে কিন্তু ১ মিনিটের মধ্যেই ভিডিও শেষ হয়ে যায়। ভিডিওগুলো দেখার সময় নিচে হলুদ আন্ডার লাইনও চলে আসবে।ভিডিও শেষ হওয়ার সাথে সাথেই Reword রিওয়ার্ড পেয়ে যাবেন। এটি পয়েন্ট বা ডলারও পেতে পাড়েন।

👉(২) গেম খেলে ডলার ইনকাম পদ্ধতি

ডলার ইনকামের জন্য এটি একটি দারুণ এবং অসাধারণ পদ্ধতি। মোট ৪টি গেম রয়েছে। ১ম টি একটি মাছের একুরিয়াম থাকবে আপনাকে মাছ কিনতে হবে। আপনি একাউন্ট তৈরি করার  পরে অনেক গুলো ফ্রী পয়েন্ট পাবেন। সেগুলো দিয়ে মাছ কিনতে হবে। তারপর মাছের খাবার কিনতে হবে এবং মাছকে Feed এ ক্লিক করে  খাওয়াতে হবে। এখন সেই মাছ বড় হলে সেটাকে বিক্রি করে কমপক্ষে $0.10 সেন্ট থেকে 2 ডলার ইনকাম করতে পারবেন।কি দারুণ না?হু আরও অনেক মজার মজার গেম আছে। ২য় গেম ডিস বক্স এটা একাউন্ট করার পরে আপনি নিজেই বুঝতে পাবেন। ৩ য় গেম হলো Cat বিড়াল থাকবে পয়েন্ট দিয়ে কিনে নিতেও পারেন। আপনার ইচ্ছা মত। এখন বিড়ালকে এক ডিস থেকে লাফিয়ে আরেক ডিক্স এ নিয়ে আসুন। এতে করে উপরে ডান পাশে দেখতে পাবেন পয়েন্ট এবং ডলার যোগ হচ্ছে। ৪র্থ আর আপনি যদি তাস খেলা পছন্দ করেন তাহলে পয়েন্ট দ্বারা তাস খেলেও ইনকাম করতে পারেন।

👉(৩)ভিডিও আপলোড করেও ডলার ইনকাম

যে কোন ধরনের ভিডিও আপলোড করে টাইটেল বক্স এ টাইটেল লিখে দিলে। লোকজন সেই ভিডিও দেখবে আর আপনাকে clap বা তালি পাঠাবে। ফলে আপনি কিছু পয়েন্ট বা সরাসরি ডলার পেতে পারেন।এখন $200 ডলার Mask video অফার চলিতেছে। আপনি ভিডিও অপশনে গিয়ে আপনার মাস্ক পড়া ভিডিও আপলোড করলে ডলার ইনকাম করতে পারবেন।অবশ্যই অফার শেষ হলে।

👉(৪) রেফার করে

সবচেয়ে বেশি রেফার করে ইনকাম করা যায়। তাই রেফার করে আপনি আনলিমিটেড ডলার ইনকাম করতে পারবেন। মূলত আপনাকে একটা চেষ্ট বা ১০,০০০ পয়েন্ট দিবে আর সেটার মধ্যে ডলার রাখা আছে। আপনি ক্লিক করে খুললেই ডলার পাবেন। কি অবাক হচ্ছেন আপনার বিশ্বাস হচ্ছে না তো? ঠিক আমারও বিশ্বাস হয় নাই। কিন্তু ডলার ইনকাম করার পরে কখন শেয়ার করবো আপনাদের মাঝে এটা নিয়ে চিন্তিত ছিলাম কারণ আমি সব সময় ভালো কিছু উপহার দিতে পছন্দ করি।

👉যেভাবে একাউন্ট তৈরি করবেন!

প্রথমেই নিচের লিংকে ক্লিক করুন তারপর আপনাকে একটি Browser এ নিয়ে যাবে সেখানে গুগল প্লে স্টোর রয়েছে সেখানে ক্লিক করে এপটি ডাউনলোড করে নিন। এই এপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন Join ClipClaps now to get $1 reward!https://website.cc.lerjin.com/i/3426543729 ডাউনলোড শেষ করে নাম, জিমেইল,দেশ ইত্যাদি তথ্য গুলো পুরণ করুন।
বিঃদ্রঃ এই রেফার কোড 👉3426543729
ব্যাবহার করা ছাড়া $1 ডলার পেমেন্ট পাবেন না। রেফার কোডের জায়গায় 3426543729 কোড বসিয়ে দিন।বিঃদ্রঃ এই কোড না দিলে $1 ডলার পাবেন না। ব্যাস হয়ে গেল একাউন্ট তৈরি। এখন সেটিং করুন।

কিছু প্রশ্ন এবং তার উত্তর

১। দৈনিক কত ডলার ইনকাম করা যাবে?

উত্তরঃ- আনলিমিটেড ডলার ইনকাম করা যায়। একাউন্ট তৈরি করার সাথে সাথেই scratch করে ১ ডলার ইনকাম করা যায়। তারপর ইচ্ছে মত ডলার ইনকাম করতে পারবেন।

২।পেমেন্ট পদ্ধতি গুলো কি কি?

উত্তরঃ- পেপাল একাউন্ট, বিট কয়েন, বিকাশ পেমেন্ট নেওয়া যায়।

৩।কিভাবে কাজ গুলো সমাপ্ত করবো?

উত্তরঃ- আপনি না পারলে ইউটিউবে ভিডিও দেখুন।

৪।কত ডলার হলে পেমেন্ট নেওয়া যায়?

 উত্তরঃ- $0.10  সেন্ট থেকে আপনি যা ইনকাম করতে পারবেন।

পরিশেষে বলতে মন চায় দয়া করে এই প্লাটফর্মে কাজ করুন এবং টাকা ইনকাম করে সবাইকে অবাক লাগিয়ে দিন। সত্যি অসাধারণ উপায় তাই এই সুযোগ সুবিধা হাত ছাড়া করবেন না।

Advertisement
4 Comments
Subscribe
Notify of
4 Comments
Oldest
Newest
Inline Feedbacks
View all comments
Naimul Islam

Clip Claps নিয়ে এর কতো পোস্ট হবে?

Taskin Jahan

Vpn lage?

Maria Hasin Mim

Okqy

Jibon Islam

sob mittha kotha likse post a pagol mone hoy

আউটসোর্সিং

Youtube channel, Facebook page, Instantgram ইত্যাদি ফ্রিতে প্রোমোট করুন। কিভাবে করবেন, ছবি সহ দেওয়া আছে দেখে নিন।

মুহাম্মাদ সজীব------

Published

on

           আসসালামু আলাইকুম।
কেমন আছেন বন্দুগন? আসা করি আপনারা সকলেই ভালো আছেন এবং সুস্থ আছেন।

#Followfast.com সম্পর্কে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম আপনাদের মাঝে।

##বন্দু-গন আপনারা অনেকে আছেন যারা সোস্যাল মিডিয়ায় কাজ করে থাকেন। যেমন, Youtuber, Facebook, Instantgram, ইত্যাদি —এ গুলোর যে কোনো একটিতে যদি কাজ করে থাকেন।
তাহলে আমার এই পোস্টি লেখা হয়েছে আপনার জন্য। #অবশ্যই আমি আসা করবো আমার প্রত্যকটি কথা মনোযোগ দিয়ে পরবেন।
এবং না বুজলে বার বার পরবেন।
কেননা আমার আজকের টিউনটি অত্যান্ত গুরুত্বপূর্ণ।

Place your ad code here

আপনারা হয়তো নিজেদের ওয়েবসাইট ভিজিটর এর জন্য টাকা দিয়ে প্রোমোট করে থাকেন।

##আজ আমি আপনাদের জানাতে চলেছি, কিভাবে
আপনি আপনার ওয়েব সাইটটি কে ফ্রিতে প্রোমোট করবেন এবং কথায় করবেন। How to free promote W.

####আপনার ওয়েব সাইটটি ফ্রিতে প্রোমোট করার জন্য যেগুলো করতে হবে।

#প্রথমে আপনার যেকোনো একটি ব্রাউজারে চলে যাবেন।
এরপর Followfast.com লিখে সার্চ করবেন।
সার্চ করার সাথে সাথে Followfast.com এর একটি ওয়েব পেজ অপিন হয়ে যাবে।
এরপর আপনারা রেজিস্টার এ ক্লিক করবেন।
তারপর আপনার ইউজার নেম যেমন Sojib1234…
এরপর ইমেইল, পার্সওয়াড, এবং রেফারেল কোড এটি অপশনাল আপনি চাইলে রেফারেল কোড দিতে পারেন।


এবার ওকে দিন। এখন আপনার দেওয়া ইমেইল নাম্বারে একটি ভেরিফিকেশন কোড যাবে সেটি কনর্ফাম করে নিন।

#হয়ে গেলো আপনার একটি Followfast.com একাউন্ট??? এখন আপনার যেই কাজগুলো করতে হবে ফ্রি প্রোমোট করার জন্য।

১//প্রথমে আপনাকে এখান পয়েন্ট ইনকাম করতে হবে। কিভাবে পয়েন্ট ইনকাম করবেন?
তার জন্য উপরে দেখতে পাবেন Page Follow Like এগুলোর যে কোনো একটি বাটনে ক্লিক করুন।
তারপর দেখবেন ফেসবুক ফটো, ফেসবুক পেজ অপিন হবে তখন আপনার সেখানে একটি লাইক করে
Back এ চলে আসবেন এরপর দেখবেন আপনার পয়েন্ট এড হয়ে যাবে।

 

২///এখন দেখাবো কিভাবে ফ্রি প্রোমোট করবেন।

#আপনি মেনুতে অনেক অপশন দেখতে পাবেন, সেখান থেকে Page এ ক্লিক করুন তারপর প্রোফাইল এড সেখানে ক্লিক করুন এবার আপনি কোন ওয়েব সাইটটি ফ্রিতে প্রোমোট করতে চান?
যেমন ধরুন ইউটিউব প্রোমোট করতে চান তাহলে ইউটিউবে ক্লিক করুন,এবার আপনি আপনার ইউটিউব লিন্কটি কপি করে সেখানে দিয়ে দিন, আপনার ইউটিউবের নামটি দিন এবং একটি Subscribe এ কত কয়েন্ট দিতে চান সেটি চয়ে করুন
ওকেতে ক্লিক করুন, হয়ে গেলো আপনার ইউটিউব ফ্রিতে প্রোমোট।

 

 

 

 

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয়, বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা কমেন্টে আপনার করা প্রশ্নর উওর জানিয়ে দেওয়ার চেষ্টা করব।
এবং আপনারা কি রকম পোস্ট পেতে চান?
তা অবশ্যই কমেন্টে জানাবে।

আপনারা চাইলে আমাদের ফেসবুক গ্রোপে জয়েন্ট হতে পারেন। এখানে ক্লিক করুন

তো বন্দু-গন আজকের মতো এই পযন্ত দেখা হবে পরবর্তি পোস্ট-তে। সেই পযন্ত সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন।
                      (আল্লাহ হফেজ)

 

Continue Reading

আউটসোর্সিং

জীবন পাতা থেকে ইনকাম করুন লাইক কমেন্ট করে আয় । আইডি ভেরিফাই ও পেমেন্ট নিন নগদ এ।

সুখী মানুষ

Published

on

 

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে জীবন পাতা সোশ্যাল সাইটে শেয়ার করব। এই সাইট নিয়ে আমি একটা পোস্ট করেছি। আজকের সম্ভবত এই সাইটি নিয়য়ে আমার সর্বশেষ পোস্ট। আজকের পোস্টটি শেয়ার করার একটা বিশেষ কারণ হচ্ছে আজকের পোস্টের মাধ্যমে আপনারা কিভাবে এখান থেকে পেমেন্ট পাবেন সেই বিষয়টা আমি শেয়ার করব।

Place your ad code here

এখানে কি রকম কাজ এটা সংক্ষেপে বলবো। মূল উদ্দেশ্য হচ্ছে আপনাদের এখান থেকে পেমেন্ট পাওয়ার জন্য কি করতে হবে সেটা। আমি আগের পোস্টগুলো শেয়ার করিনি সেটা আজকে শেয়ার করব। সবার প্রথমে আমি এখানে সাইট লিংক দিয়ে দিচ্ছি।

সাইট লিংকঃ- https://www.jibonpata.com/register?ref=Jahidullove57

আপনার এই লিংকে ক্লিক করে একাউন্ট করতে পারবেন। একাউন্ট করা একদম সহজ আপনারা রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন। সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করলে আপনার একাউন্টে যাবে। তারপর ফেসবুকের মত আপনাকে ইনফরমেশন গুলো এড করলে আপনার একাউন্টে যাবে।

তো এখানে কাজের একটু বিস্তারিত বলি আগে। এখানে হচ্ছে আপনারা লাইক কমেন্ট এবং পোস্ট করে ইনকাম করতে পারবেন। প্রতি পোষ্টের জন্য 5 পয়েন্ট এবং লাইক এর জন্য ৫ পয়েন্ট এবং কমেন্ট এর জন্য ১ পয়েন্ট করে। 10 হাজার পয়েন্ট এর জন্য আপনাকে এক ডলার দেওয়া হবে। এবং 3 ডলার হলে আপনার নগদ এ পেমেন্ট নিতে পারবেন।

এখন যে বিষয়টি আপনাদের সাথে শেয়ার করব সেটা হচ্ছে যে। এখান থেকে আপনারা যদি আপনাদের আইডি ভেরিফাই না পারেন তাহলে আপনার এখান থেকে পেমেন্ট নিতে পারবেন না। এই বিষয়ে আপনাদের সাথে আমি মূলত শেয়ার করার জন্য এই পোস্ট করছি। আইডি ভেরিফাই করা একদম সহজ।

সবার প্রথমে আপনার সেটিংস এ চলে যাবেন সেটিংসে যাও একটা অপশন দেখতে পাবেন ভেরিফিকেশন। সেটাতে ক্লিক করলে আপনার সেখানে আপনার নাম দিতে হবে, আমি দেওয়ার পর আপনি একটা মেসেজ করবেন মেসেজটা তো আপনি ভাল একটা ইনফরমেশন বা আপনার কিছু ইনফরমেশন লিখে দিবেন, এবং আপনি জানাবেন যে আপনি জীবন পাতার ভেরিফাই মেম্বার হতে চান, সেটা লিখে নিচে আপনার ন্যাশনাল আইডি কার্ড কিংবা আপনার জন্ম নিবন্ধন অথবা পাঁচ ফুটের 2 সাইটের ছবি তুলে সেগুলো আপলোড করে সাবমিট করবেন।

আপনার সেটা পেন্ডিং এ চলে যাবে এবং এডমিন এগুলো যাচাই করে আপনাকে ভেরিফাই দিয়ে দেওয়া হবে আপনি ভেরিফাই করা ছাড়া এখান থেকে পেমেন্ট নিতে পারবেন না তাই আপনাদের সাথে আমি এই বিষয়টা শেয়ার করছি।

আশা করি কুভাব জীবন পাতা তে কাজ করবেন সবাই বুঝতে পারছেন। এখন এটা শেয়ার করার কিছু কারনন আছে। এই সাইট এ আমি ভেরিফাই মেম্বার। এখানে থেকে আমি ৩ বার পেমেন্ট পাইছি। তাই গুরুত্ব নিয়ে পোষ্ট করছি। কারো কোন কিছু জানার থাকলে ফেসবুক এ সুখী মানুষ লিখে সার্চ করে পেজ অপশন এ যাবেন। তারপর মেসেজ করবেন। আল্লাহকে হাফেজ

কিওয়ার্ড

online income site
online income social site
লাইক কমেন্ট করে ইনকাম
ফেসবুক থেকে ইনকাম

Continue Reading

আউটসোর্সিং

Winit app খেলুন, জিতুন, বুদ্দির জোরে লুপে নিন টাকা আপনার বিকাশ একাউন্টে। কিভাবে খেলবেন ছবি সহ দেওয়া আছে।

মুহাম্মাদ সজীব------

Published

on

আসসালামু আলাইকুম।
কেমন আছেন বন্দুগন? আসা করি আপনারা সকলেই ভালো আছেন এবং সুস্থ আছেন।

#আবারো ওয়েবসাইটের নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম আপনাদের মাঝে।

####### আমরা অনেকে অনেক ধরনের সাইট/-কিংবা এপ্লিকেশন ব্যবহার করে থাকি ইনকাম করার জন্য। তাইনা????
যদি আপনি বাংলাদেশি হন, তাহলে আমার আজকের পোস্ট আপনার জন্য।
অবশ্যই আমি আসা করি আপনারা যারা এই পোস্ট-টি পরতেছেন তাহারা আমার কথাগুলো মনোযোগ দিয়ে শুনবেন।।।।।।

Place your ad code here

#So আজ আমি আপনাদের মাঝে অন্য-ধরনের একটি এপ্লিকেশন শেয়ার করবো।
যেটার মাধ্যেমে আপনি আপনার মেধা শক্তির মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।
মনে রাখবেন কস্ট ছারা আপনি কখনো সুখি হতে পারবেন না।

সারাদিন ফেসবুক ইন্টারনেট তো অনেক চালিয়েছেন, তাতে লাভ কি হয়েছে????
আর আপনি যদি কিছু প্রশ্নোর উক্তর দিয়ে নিজের খরচ চালাতে পারেন তাহলে আর দেরি কেন??
এবার চলুন আমরা মূল কাজে চলে যাই।।।

তো বন্দু-গন আপনারা প্রথমে চলে যাবেন আপনাদের প্লে-স্টরে সেখানে জাবার পর Winit app লিখে সার্চ করবেন।

এরপর Winit app টি ডাউনলোড করে নিবেন।


১/ এপ্সটিতে প্রবেশ করবেন।
২/ আপনি চাইলে ফোন নাম্বার, ফেসবুক কিংবা জিমেইল একাউন্ট দিয়ে রেজিস্টার করতে পারবেন।
তবে আমি বলবো সবচাইতে ভালো হয় আপনি আপনার ফোন নাম্বার দিলে। তো আপনার ফোন নাম্বার দেওয়া হয়েছে??

৩/ এবার আপনার দেওয়া ফোন নাম্বারে একটি ওটিপি (OTP) কোড যাবে সেই কোডটি ফিলাব করুন। এরপর রাইট চিহ্নতে ক্লিক করুন।
৪/ এবার আপনি আপনার নাম, পিকচার, বয়স, রেফারেল কোড এবং আপনি যেই এলাকায় আছেন, সবগুলো ভালোবাবে দিয়ে দিন। এবার ওকে কিংবা রাইট চিহ্নতে ক্লিক করুন।
হয়ে গেলো আপনার একটি একাউন্ট।
এবার কি করবেন??????

১/প্রথমত সেটিংসে চলে যান।

২/এরপর পেমেন্ট টাইপ সেখানে ক্লিক করুন। এবার আপনি আপনার বিকাশ নাম্বারটি দিয়ে দিন।
অবশ্যই আপনার নিজের বিকাশ একাউন্ট নাম্বারটি দিবেন, কারন আপনি যদি কোনো পুরুস্কার জিতেন তাহলে তাহারা আপনার বিকাশ একাউন্টে পুরুস্কারের টাকা দিয়ে দিবে।

৩/আর অবশ্যই আপনারা তাহাদের ফেসবুক গ্রোপে জয়েন হয়ে নিবেন, কারন তাহারা যদি কোনো নতুন কিছু আপডেট করে তা সবার আগে আপনি পেয়ে যাবেন। ধন্যবাদ

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্টটি
তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয়, বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা কমেন্টে আপনার করা প্রশ্নর উওর জানিয়ে দেওয়ার চেষ্টা করব।
এবং আপনারা কি রকম পোস্ট পেতে চান?
তা অবশ্যই কমেন্টে জানাবে।

আপনারা চাইলে আমাদের ফেসবুক গ্রোপে জয়েন্ট হতে পারেন। এখানে ক্লিক করুন

তো বন্দু-গন আজকের মতো এই পযন্ত দেখা হবে পরবর্তি পোস্ট-তে। সেই পযন্ত সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন।
(আল্লাহ হফেজ)

লেখক:মুহাম্মাদ সজিব/Love.com

Continue Reading






গ্রাথোর ফোরাম পোস্ট