যেকোনো ধরনের ফুটবল খেলার স্কোর দেখার জন্য সবচেয়ে ভালো অ্যাপ। দেখতে ক্লিক করুন এখানে।

সুপ্রিয় পাঠক গন। আসসালামুআলাইকুম। সবাই কেমন আছেন। ভালো আশা করি। আজ আবারো আসলাম আপনাদের মাঝে নতুন একটি অ্যাপস সম্পর্কে পরিচয় করিয়ে দেওয়ার জন্য। তবে এটি কোন ইনকাম বা অন্য কোনো অ্যাপস নয় । ফুটবল প্রেমীদের জন্য আজকে আমার এই অ্যাপসটি।

আপনারা যারা ফুটবল খেলা দেখতে ভালোবাসেন কিন্তু এই লকডাউনে খেলাধুলা কিছুই দেখতে অথবা খেলার সম্পর্কে কোন ধারণা পারছেন না তাদের জন্য। আমি যে অ্যাপসের কথা বলব সেটি দিয়ে আপনারা ঘরে বসে সকল ধরনের ফুটবল খেলার স্কোর অথবা হাইলাইটস দেখতে পারবেন। অ্যাপসটি হচ্ছে এন্ড্রয়েড ভার্সন এর। আপনাদের যাদের এন্ড্রয়েড ফোনে রয়েছে তারা চাইলে এই অ্যাপসটি ডাউনলোড করে ফুটবল খেলার সকল স্কোর জেনে নিতে পারবেন এক নিমিষে।

তাহলে চলুন অ্যাপসের কথা বলি । এপ্সটা প্লেস্টোরে পেয়ে যাবেন। অ্যাপস টার নাম হচ্ছে fotmob ফটমোব। এতে ফুটবল খেলার স্কোর জানার জন্য খুবই জনপ্রিয় একটি অ্যাপস। তাই আপনাদের ফুটবল খেলা সম্পর্কে যাদের আগ্রহ রয়েছে তারা এখনই ডাউনলোড করুন এই অ্যাপসটি। এই অ্যাপসের ভিতরে আপনারা সকল ক্লাব অথবা আন্তর্জাতিক ম্যাচের স্কোর দেখতে পারবেন।

প্রতিদিন কোন দলের সাথে অথবা কোন ক্লাবের সাথে কোন ক্লাবের খেলা অনুষ্ঠিত হচ্ছে তো আপনারা সবই এই অ্যাপসের ভিতরে দেখতে পারবেন। আপনার সাথে বুঝতে সমস্যা হয় কোন তাহলে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন। আপনারা প্লে স্টোর অথবা ইউটিউব থেকেই অ্যাপস এর সম্পর্কে ভালোভাবে জানতে পারবেন। এপটি আপনাদের ওখানে ইন্সটল করে ওপেন করার পর আপনাদের পছন্দের যে কোন ক্লাব আছে সেগুলো ফেভারিট করে নিন।

কারণ ফেভারিট করলে আপনাদের পছন্দের ক্লাবের খেলা গুলো প্রতিদিন আপনারা নোটিফিকেশন পেয়ে যাবেন এবং সেগুলোর স্কোর দেখতে পারবেন খুব সহজেই। অ্যাপসটির সাইজও কম। যার ফলে আপনারা খুব সহজেই ইন্সটল করতে পারবেন কোন সমস্যা ছাড়াই।

অ্যাপসটি দিয়ে আমিও প্রতিদিন খেলার স্কোর দেখে থাকি।

<

সকল ফুটবলপ্রেমী ভাই ও বোনেরা আপনারা ফুটবল খেলা দেখে থাকেন অথবা দেখতে ভালোবাসেন তারা প্লে স্টোর থেকে অথবা আমাদের লিংক থেকে ডাউনলোড করতে পারেন।

আজকের মতো এই পর্যন্তই সবাই ভাল থাকুন পরবর্তীতে আরও একটি ভাল পোস্ট আপনাদের সামনে হাজির হব ইনশাআল্লাহ।

Related Posts