লতা হারবাল ক্রিম এর অপকারিতা

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠকবৃন্দ, আশা করি সবাই ভালো আছেন। সৃষ্টিকর্তার ইচ্ছায় আমিও ভালো আছি। আজকে আপনাদের কাছে উপস্থাপন করার চেষ্টা করব লতা হারবাল ক্রিম এর অপকারিতা সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ন তথ্য। আপনারা জানতে পারবেন এই মেশিন কত দামে পাওয়া যায়। তাহলে আর দেরি না করে শুরু করা যাক।

লতা হারবাল ক্রিম এর অপকারিতা

আমরা সবাই চাই নিজের ত্বক কে সুন্দর ও ফর্সা করে তুলতে। আসলে এমনটা চায় না এমন মানুষ পাওয়া খুবই দুষ্কর। তাই নিজেকে সুন্দর ও ফর্সা করার জন্য আমরা কত কিছুই না ব্যবহার করে থাকি। বাজারে, মার্কেটে, বিভিন্ন দোকানে আমরা খোজ করে থাকি কোন পণ্য বা ক্রিম ব্যবহার করলে আমরা আমাদের ত্বক কে ফর্সা ও সুন্দর করতে পারবো। এমনই কয়েক টি ক্রিমের মধ্যে বেশ প্রচলিত একটি ক্রিমের নাম হলো লতা হারবাল ক্রিম।

আমরা কম বেশি সবাই এই হারবাল ক্রিম টি সম্পর্কে শুনেছি এবং কিছুটা হলেও এই ক্রিম সম্পর্কে আমাদের ধারণা রয়েছে। তাই আজকে আমি আপনাদের কে এই পোস্টের মাধ্যমে জানিয়ে দিবো যে এই লতা হারবাল ক্রিম টি ব্যবহার এর ফলে আপনি কিভাবে উপকার পাবেন নাকি ব্যবহারের ফলে আপনি আরো ক্ষতিগ্রস্থ হবেন এর বাজার মূল্য কত এবং এই ক্রিম নিয়ে যত ধরনের প্রশ্ন রয়েছে সকল প্রশ্নের সমাধান আমি আজকের পোস্টের মাধ্যমে সমাধান দেওয়ার চেষ্টা করবো। তাই চলুন আর দেরি না করে লতা হারবাল ক্রিম সম্পর্কে জেনে নিই।

হারবার লতা ক্রিম ব্যবহারের ফলে যা হয়

বাজারে বেশ প্রচলিত ক্রিমের মধ্যে হারবার লতা ক্রিম টি অনন্য। তবে সবাই এটি শুনে শুনে ব্যবহার করলেও ফর্সা হওয়ার জন্য এর সাইট ইফেক্ট সম্পর্কে অনেকে হয়তো জানে না। এই ক্রিম টি আপনি প্রথমে কয়েক দিন যখন ব্যবহার করবেন দেখবেন আপনি বেশ ভালো ফল পাচ্ছেন। কিন্তু ফল পেলে ও আপনি হয়তো এটি ব্যবহার এর ফলে নিজেকে আগের চেয়ে সুন্দর করে তুলছেন এটি ভাবলে আপনি ভুল ভাবছেন।

কেননা এটি আপনার ত্বক কে আরো ক্ষতি করছে সেটি হয়তো আপনি পরবর্তীতে বুঝতে পারবেন। এটি আপনা চামড়া কে পাতলা করে ফেলে। যার ফলে আপনি নানা রকম সমস্যায় ভুগবেন। তবে আপনি যদি কয়েক সপ্তাহ ব্যবহার করে ফর্সা হওয়ার পর এই ক্রিম ব্যবহার করা ছেড়ে দেন তাহলে আপনার ত্বক আগের চেয়ে কালো হয়ে যাবে। যার ফলে আপনার ত্বকের সৌন্দর্য আরো হ্রাস পেতে থাকবে। এর পাশাপাশি আপনি এই ক্রিম ব্যবহারের ফলে আপনার ত্বকে ব্রণ দেখা দিবে। ফলে আপনি উপকার এর থেকে আরো বেশি অপকারিতায় ভুগবেন।

লতা হারবাল ক্রিমের বাজার মূল্য

এই ক্রিমটি আপনি যেকোনো মুদির দোকানে পেতে পারেন বা ঔষধ এর দোকানে ও পাওয়া যেতে পারে। বিশেষ করে বিভিন্ন কসমেটিকস এর দোকানে এসব ক্রিম পাওয়া যায়। এই ক্রিমের বাজার মূল্য ৫০ থেকে ৬০ টাকা।

অতএব আপনি যদি এই ক্রিম টি ব্যবহার করে ফর্সা হওয়ার চিন্তা ভাবনা করেন তাহলে এসব চিন্তা বাদ দেন। কারণ এর ফলে আপনি আগের চেয়ে আরো বেশি ক্ষতিগ্রস্থ করে ফেলবেন আপনার নিজের ত্বক কে। (সমস্ত তথ্য অনলাইন থেকে নেওয়া আর তাই এসব তথ্যের জন্য গ্রাথোর কোন দায় বহন করেনা। কোন প্রশ্ন থাকলে আমাদের সাথে যোগাযোগ করুন।)

আজ এই পর্যন্তই। পোস্টটি কেমন লাগলো দয়া করে কমেন্টে জানাবেন, যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর সাথেই থাকুন এবং গ্রাথোর ফেসবুক পেইজ ও ফেসবুক গ্রুপ এ যুক্ত থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

1 Comment

মন্তব্য করুন