লিড মার্কেটিং এর বিশ্বস্ত নেটওয়ার্ক থেকে টাকা ইনকাম

লিড মার্কেট হলো একটি সিপিএ মার্কেটিং নেটওয়ার্ক।এখান থেকে ছোট ছোট অফার নিয়ে অন্যকে দিয়ে কাজ করিয়া ইনকাম করা যায় বিশাল পরিমাণ টাকা।এই ইনকাম করার জন্য বিস্তারিত ব্যাপার নিয়েই আমাদের আজকের আলোচনা।

সিপিএ লিড মার্কেট থেকে ইনকাম করার জন্য প্রথমে এখানে একটি এপ্রোভ হওয়া একাউন্ট লাগবে।এবং আমাদের জন্য সুখবর হলো সিপিএ লিড মার্কেটে বাংলাদেশ থেকে যারা কাজ করে তাদেরকে এপ্রোভ দেওয়া হয়।সিপিএ লিড মার্কেটে একাউন্ট খোলার জন্য গুগলে সিপিএ লিড লিখলে যে সাইটের লিংকটি সবার উপরে আসবে তাতে ক্লিক করে সেখানে রেজিষ্ট্রেশন করার একটা পেজ চলে আসবে।সেই পেজে প্রয়োজনীয় তথ্য দিয়ে রেজিস্ট্রার করে নিলেই আপনার ইনকাম করার সুযোগ শুরু হয়ে যাবে।

এখন আপনার কাজ হচ্ছে এই সিপিএ লিড মার্কেটে আপনি কীভাবে কাজ করে ভালো পরিমান টাকা ইনকাম করতে পারবেন।আপনাকে এখান থেকে ইনকাম করতে হলে এখানের ড্যাশ বোর্ডে প্রবেশ করতে হবে।এবং এখান থেকে আপনাকে আপনার পছন্দের যেকোন একটি অফার বেছে নিয়ে অন্য দেশের লোক দিয়ে কাজ করিয়ে নিতে হবে।

কিন্তু কথা হচ্ছে কেউই তো ফ্রি তে আপনার কাজ টি করে দিবেনা।তাছাড়া অন্য দেশের লোকজন এর সাথে তো আপনার কোন যোগাযোগ ও নেই তাহলে আপনি কীভাবে এই গুলো করিয়ে নিতে পারেন।আসুন জেনে নেই-

আপনাকে এখান থেকে অন্য কাউকে দিয়ে ইনকাম করিয়ে নিতে হলে অবস্যই প্রথমে আপনাকে এখানে কিছু টাকা ব্যয় করতে হবে।আসলে এটাকে ব্যয় বললে ভূল হবে। এই কাজের জন্য আপনাকে কিছু টাকা ইনভেস্ট করতে হবে।আর এই ইনভেস্ট করা টাকাটা পাবে আপনি যাদের দিয়ে কাজ করাবেন তারা।কারন টাকা ছাড়া কেউই আপনার এই কাজটা করে দিবে না।

ধরুন,আপনি এখানে ১.৫ ডলারের একটি অফার নিলেন যা কিনা জাপানের লোক দেরকে দিয়ে সম্পূর্ণ করাতে হবে।তাহলে আপনি অই দেশের লোকদেরকে এই কাজটা করানোর জন্য ৪০ সেন্ট এর মতো দিতে হবে।আর ৪০ সেন্ট এর বাংলাদেশের টাকায় মূল্য প্রায় ৩২-৩৫ টাকা।কিন্তু তার বিনিময়ে আপনি পেলেন ১.৫ ডলার বা ১৩০ টাকা। তাহলে এখানে আপনার প্রতি একটি কাজে ইনকাম হলো প্রায় ৯৫ টাকার উপরে।মানে আপনি যদি এখানে ৫০ জন লোক কে কাজ করান তাহলে আপনার এখানে খরচ হবে ৩৫×৫০=১৭৫০ টাকা।এবং আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন ১৩০×৫০=৫১৫০ টাকা।সবশেষে দেখা যায় আপনার এখান থেকে লাভ থাকবে প্রায় ৫১৫০-১৭৫০=৩৪০০ টাকা।আর আপনি এই ৩৪০০ টাকা এখান থেকে ইনকাম করতে পারবেন ১ দিনেই যদি আপনি এখানে ইনভেস্ট করতে পারেন।

আর আপনি কাজ করানোর জন্য লোকের সন্ধ্যান চাইলে অনলাইনে হাজারো মাইক্রো সাইট পেয়ে যাবেন যেখান থেকে লোকজন আপনার কাজ গুলো করে দিবে পেমেন্ট এর বিনিময়ে।আপনার শুধু এই সিপিএ লিড মার্কেট থেকে অফার এর লিনক টা কপি করে আপনার পছন্দ মতো মাইক্রো জব সাইটে পোস্ট করে দিবেন এবং তাদের পেমেন্ট এর পরিমান নির্বাচন করে দিবেন তাতেই হবে।আপনার বাকি কাজ তারাই করে দিবে।

এই পোস্টে এতোটুকুই।পরবর্তী পোস্টে আলোচনা করবো মাইক্রো জব সাইট নিয়ে,যেখানে কিনা আপনি আপনার অফারটি পাবলিশ করে টাকা ইনকাম করতে পারবেন।

ধন্যবাদ সবাইকে

Related Posts

24 Comments

মন্তব্য করুন