সিপিএ মার্কেটিং করে টাকা ইনকাম

আজকের দিনে অনলাইন ইনকাম এর বিষয়টি ব্যাপকভাবে সারা ফেলেছে পুরো বিশ্বে।অনলাইন ইনকামের বিভিন্ন সাইট ও উপায় থাকলেও সবাই এখান থেকে ইনকাম করতে পারে না।এখান থেকে অভিজ্ঞতা ছাড়াই টাকা ইনকাম করা যায় আবার অনেকে অভিজ্ঞতা নিয়েও ইনকাম করতে পারছে না সুযোগের অভাবে।

অনলাইন ইনকামের অন্যতম একটি সহজ ও লাভজনক ইনকাম হলো সিপিএ মার্কেটিং করে টাকা ইনকাম।সিপিএ মার্কেটিং হলো একটি অনলাইন মার্কেটিং সাইট।এই সাইটে বিভিন্ন বড় বড় প্রতিষ্ঠান তাদের কোম্পানি বা তাদের ওয়েবসাইট এর ডেভেলপমেন্ট করার জন্য বিভিন্ন অফার দিয়ে থাকে।সেই অফার গুলো পূরন করতে হয় নির্বাচন করা দেশের লোক ধারা।এখানে যদি সেই লোক গুলো ধারা অফার গুলো পূরন করা যায় তাহলে ভালো পরিমান টাকা ইনকাম করা যায়। 

এই সাইটে মূল কাজ হলো -ট্রাফিক এর যোগান দেওয়া।আসুন জেনে নেই ট্রাফিক কি?

ট্রাফিক হচ্ছে জনবল।যেই দেশের লোক দিয়ে অফার গুলো পূরন করতে বলা হবে সেই দেশের জনবল দিয়েই অফার গুলো পূরন করতে হবে, তা না হলে ইনকাম আসবে না।ট্রাফিক মানে ওই দেশের জনবল যাদের দিয়ে এই কাজ গুলো করানো হবে। এই সাইটে আপনি যত বেশি ট্রাফিক এর জোগাড় দিতে পারবেন আপনার ইনকাম ও ততই বেশি হবে।এখন আসুন জেনে নেই এখান থেকে কি কি কাজ করা যায় – 

সিপিএ মার্কেটিং এ বিভিন্ন প্রকার অফার থাকতে পারে – যেমন এপস ডাউনলোড করা,ওয়েবসাইটে সাইন আপ করা,ওয়েবসাইট ভিজিট করা,ওয়েবসাইট প্রমোশন করা,এডাল্ট ডেটিং ইত্যাদি কাজ। এই কাজ গুলো করার আগে আপনাকে একটি ভালো পরিমান ট্রাফিক ম্যানেজ করে নিতে হবে।হতে পারে তা অনলাইনের যে কোন সোসিয়াল মিডিয়া যেমন – ফেসবুক, টুইটার,ইন্সটাগ্রাম ইত্যাদি সাইট থেকে।আপনি যখন এই সাইট গুলোতে আপনার পাওয়া অফার টা দিবেন তাতে যে পরিমান ট্রাফিক আসবে আপনার ও সেই পরিমান ইনকাম হবে।

২৫০ আচ্ছা আসুন এখন জেনে নেই,কীভাবে কাজটা করতে হবে-

আমাদের এখানে ইনকাম করতে হলে যেকোনো একটি সিপিএ নেটওয়ার্ক এ সাইন আপ করতে হবে।তারপর একাউন্ট এক্টিভেট করে নিতে হবে।একাউন্ট এক্টিভেট করে নেওয়ার পর সেখানে ড্যাশবোর্ডে প্রবেশ করতে হবে।এই ড্যাশবোর্ডে প্রবেশ করলেই অনেক অনেক অফার আপনার সামনে চলে আসবে এবং তার থেকে আপনি যেকোনো টি বাছাই করে নিতে পারবেন।

এখন আপনি আপনার পছন্দ মতো একটি অফার গ্রহন করে নিতে পারেন।ধরুন,আমি একটি এপ্স ডাউনলোড করার অফার এ ক্লিক করলাম।তারপর ওই অফারটির বিস্তারিত আমার সামনে চলে আসবে।তারপর আমি সেখানে দেখতে পাবো আমি এই অফার টি একজন কে দিয়ে সম্পূর্ণ করালে আমি কত টাকা পাবো।এখন ধরুন,আমি একটি অফার নিলাম যাতে আমি প্রতি কাজে ২ ডলার করে পাবো।যা বাংলাদেশের টাকায় প্রায়-১৭০ টাকা।তারপর আমি এই অফারটি থেকে যে লিংক টি দেওয়া থাকবে সেই লিংক টি নিয়ে আমার ফেসবুক বা ইন্সটাগ্রাম বা টুইটারে পোস্ট করলাম।এখন এই লিংক এ যতজন প্রবেশ করে সেই এপ্স টি ডাউনলোড করবে আপনি বা আমিও ততোজনের ই টাকা পাবো।এভাবে যদি ৫০ জন লোক আমার লিংক এ ক্লিক করে এই এপ্সটি ডাউনলোড করে তাহলে আমি প্রায় ১০০ ডলার ইনকাম করে নিতে পারবো।যার বাংলাদেশি টাকায় প্রায় ৮৫০০ টাকা।ভাবা যায় এটা !

এখন কথা হচ্ছে ফ্রিতে কেউই এই কাজ করে দিবে না।তাই আমাদের ভিন্ন পন্থা অবলম্বন করতে হবে।আর তা নিয়ে আলোচনা করা হবে আগামী পোস্ট এ। আজ এতোটুকুই,বাকিটা জানতে চোখ রাখুন গ্রাথর.কম এ।

ধন্যবাদ সবাইকে

Related Posts

31 Comments

মন্তব্য করুন