সেরা কয়েকটি অ্যান্ড্রয়েড কৌশল, টিপস এবং হ্যাকস – 2021, পার্ট -১।

প্রথমত, আমরা অ্যান্ড্রয়েড সম্পর্কে কখনই যথেষ্ট বলি না। ওপেন সোর্স নীতিমালার কারণে, অ্যাপস, হ্যাকস, টিপস এবং কৌশলগুলির জন্য সীমাহীন সম্ভাবনা রয়েছে। অবিরাম কাস্টমাইজেশন রয়েছে এবং ব্যবহারকারীরা অ্যাপ্লিকেশনগুলির মাধ্যমে তাদের অ্যান্ড্রয়েড স্মার্টফোনে যুক্ত করতে পারেন।

অ্যানড্রয়েড ব্যবহারকারীরা পরিবর্তে তাদের ফোনগুলি কাস্টমাইজ করার জন্য এবং বৈশিষ্ট্যগুলির সর্বোত্তম ব্যবহারের উপায়গুলি সন্ধান করছেন। অ্যান্ড্রয়েডের জন্য অনেকগুলি হ্যাকস, টিপস এবং কৌশল উপলব্ধ রয়েছে যা এটি আজকের প্রজন্মের জন্য একটি নিখুঁত অপারেটিং সিস্টেম হিসাবে তৈরি করে।

যেহেতু লোকেরা তাদের ফোনের ফাংশন এবং ইন্টারফেসটি সংশোধন করে চলেছে, সুতরাং, আপনি যদি এটি করতে চান তবে আমাদের কাছে অ্যান্ড্রয়েডের জন্য 10 সেরা হ্যাকস, টিপস এবং কৌশলগুলির একটি তালিকা রয়েছে যা আপনাকে এটি করতে সহায়তা করবে।

এই হ্যাকস, টিপস এবং কৌশলগুলি আপনাকে আপনার ফোনে অনন্য বৈশিষ্ট্যগুলির সাথে পরিচিত করে তুলবে। অতএব, এটির সম্পূর্ণ সম্ভাবনায় এটি ব্যবহারে সহায়তা করা।

অ্যান্ড্রয়েডের জন্য সেরা কয়েকটি  হ্যাকস, টিপস এবং কৌশল।

1. একাধিক রিংটোন সেট করুন।

এটি সম্ভবত অ্যান্ড্রয়েডের সেরা হ্যাকস, টিপস এবং কৌশলগুলির তালিকার দুর্দান্ত অ্যান্ড্রয়েড ট্রিক। এটি একটি সহজ অথচ কার্যকর কৌশল। এছাড়াও, এটি আপনাকে কল, এসএমএস এবং অ্যালার্মের জন্য রিংটোন হিসাবে প্লেলিস্ট সেট আপ করতে দেয়।

তদুপরি, এর অর্থ হ’ল প্রতিবার আপনি কোনও কল বা এসএমএস পেলে একটি আলাদা সতর্কতার শব্দ হবে এবং রিংটোন দ্বারা সবকিছু আলাদাভাবে বুঝতে পারবে।

একাধিক রিংটোন অ্যাপ Randtune.

⬇️একবারে একাধিক রিংটোন সেট করার পদক্ষেপগুলি:

১.প্লেস্টোর থেকে Randtune ডাউনলোড করে ইনস্টল করুন।

২.সমস্ত অনুমতি প্রদান করুন।
এখন আপনি কল, এসএমএস এবং এলার্মগুলির জন্য প্রত্যেকে তিনটি প্রধান বিভাগ দেখতে পাবেন।

৩.পরবর্তী ট্যাবে যান এবং প্লেলিস্ট তৈরি করতে + চিহ্নটি আলতো চাপুন।
Randtune প্লেলিস্ট রিংটোন এ।

৪. পূর্ববর্তী বিভাগে ফিরে যান এবং তারপরে প্লেলিস্টটি পছন্দসই বিভাগের জন্য আপনার সতর্কতা বা alert হিসাবে সেট করুন।

আপনার কাজ সম্পন্ন হয়েছে। আপনি সৃজনশীল পেতে পারেন এবং যতগুলি প্লেলিস্ট আপনার ইচ্ছে মতো তৈরি করতে পারেন

২. অ্যান্ড্রয়েডে আপনার ব্যক্তিগত স্থান বা জায়গা তৈরি করুন।

আমাদের ফোনে প্রচুর ব্যক্তিগত তথ্য সঞ্চিত রয়েছে। অ্যান্ড্রয়েড স্ক্রিন লক সরবরাহ করে এই তথ্যটি সুরক্ষিত রাখার প্রস্তাব দেয়। গুগল প্লে স্টোরে এছাড়াও অ্যাপ লক পাওয়া যায়, পাশাপাশি আপনার ভল্টগুলি ইনস্টল থাকতে পারে।

তবে একটি সাধারণ অ্যান্ড্রয়েড ট্রিক রয়েছে যা আপনাকে আপনার ফোনে আপনার নিজের স্থান তৈরি করতে দেয়। আপনি এই জায়গাগুলিতে অ্যাপ্লিকেশন ইনস্টল করতে, বিভিন্ন অ্যাকাউন্ট তৈরি করতে এবং ব্যক্তিগত ডেটা সঞ্চয় করতে পারেন এবং কেউ জানতেও পারবে না।

⬇️অ্যান্ড্রয়েডে আপনার ব্যক্তিগত স্থান তৈরির পদক্ষেপ।

১.আপনার User সেটিং⚙️এ যান।
২.Add a new user হিসেবে যুক্ত করুন।
৩.যতাযত অনুযায়ী অ্যাকাউন্ট সেট আপ করুন।
৪.আপনি যে অ্যাপ্লিকেশনগুলি চান সেটি ইনস্টল করুন এবং আপনার গোপন অ্যাকাউন্টগুলিতে লগ ইন করুন।
৫.আপনি আপনার বিজ্ঞপ্তি প্যানেলে অবতার আইকনটি আলতো চাপ দিয়ে অ্যাকাউন্টগুলির মধ্যে সহজেই স্যুইচ করতে পারেন। উভয় অ্যাকাউন্টের আলাদা লক পাসওয়ার্ড রয়েছে তাই আপনি খুব সুরক্ষিত। এই কৌশলটি ললিপপ ভি 5.0 এবং উপরের কাজ করে।

3. হ্যাক আনলক করুন।

অ্যান্ড্রয়েডে আপনি আপনার স্ক্রিন লকটি নিয়ন্ত্রণ করতে পারেন এমন অনেকগুলি উপায় রয়েছে, তবুও অনেক ব্যবহারকারী এই বৈশিষ্ট্য সম্পর্কে অবগত নন। এই কৌশলটিতে, আমরা আপনাকে তিনটি কার্যকর পদ্ধতি দেখাব যা দ্বারা আপনি আপনার পাসওয়ার্ড প্রবেশের সময়কে হ্রাস করতে পারবেন। অতএব এটি আপনার জীবনকে খুব সহজ করে তুলবে।

স্মার্ট লক ললিপপ এটি এই অ্যাপটির নাম আপনার ফাংশনে না থাকলে এটি ডাউনলোড করতে পারেন।

পদ্ধতি 1.

মুখের স্বীকৃতি।
অ্যান্ড্রয়েড তার ওএসে মুখের স্বীকৃতি সরবরাহ করে। আপনি নিজের মুখটি সনাক্ত করতে এবং আপনার ফোনটি আনলক করতে আপনার সামনের ক্যামেরাটি ব্যবহার করতে পারেন। সুতরাং, একটি পাসওয়ার্ড প্রবেশের প্রয়োজন দূর করে।

পদ্ধতি 2. বিশ্বস্ত স্থান।

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা কোনও বিশেষ জায়গার মতো নির্দিষ্ট জায়গায় যদি তাদের ফোনগুলি অনেকগুলি আনলক করে তবে এই টিপটি ব্যবহার করতে পারেন অ্যান্ড্রয়েড স্বয়ংক্রিয়ভাবে নিজেই খোলেন এবং এই স্থানে লক স্ক্রীন পাসওয়ার্ডের জন্য জিজ্ঞাসা করবেন না। আপনি যতগুলি সাইট সেট করতে পারেন।

পদ্ধতি 3.

শরীর সনাক্তকরণে।
এটি বরং অ্যান্ড্রয়েডের অন্যতম সেরা আনলক হ্যাক। ফোনটি ডাউন হয়ে গেলে এবং ব্যবহারকারীর দ্বারা রাখা না হওয়ার পরে ফোনটি স্বয়ংক্রিয়ভাবে সনাক্ত করবে, এভাবে নিজেকে লক করে রাখবে। এটি আপনার হাতে, পকেট বা ব্যাগের মধ্যে থাকলে কোনও পাসওয়ার্ড চাইবে না। এটি সম্ভবত এখন পর্যন্ত সবচেয়ে দরকারী জিনিস।

⬇️আনলক হ্যাকগুলি ব্যবহারের পদক্ষেপগুলি হ’ল:

১.সেটিংস এ যান.
২.স্ক্রিনটি লক করুন এবং স্মার্ট লকটিতে আলতো চাপুন।
৩.উপরে বর্ণিত পদ্ধতিগুলি সেট আপ করুন।

৪. ইউটিউবে স্বয়ংক্রিয়ভাবে গানগুলি পান।

গেট-লিরিক্স অ্যান্ড্রয়েডের জন্য আমাদের প্রিয় কৌশল। অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির অনুমতিের স্বাধীনতার কারণে, এই সহজ কৌশলটি আপনি ইউটিউবে যে সমস্ত মিউজিক ভিডিও দেখেন তার লাইভ লিরিক্স পাবেন। এটি খুব ভাল কাজ করে এবং অবশ্যই চেষ্টা করার কৌশল।
ইউটিউব মিক্সম্যাচ

⬇️ইউটিউব সঙ্গীত ভিডিওগুলির স্বয়ংক্রিয়ভাবে লিরিক্স পাওয়ার পদক্ষেপগুলি হ’ল:

১.গুগল প্লে স্টোর থেকে মিক্স Mix match অ্যাপ্লিকেশন ইনস্টল করুন ।
২.প্রয়োজনীয় অনুমতি প্রদান করুন।
৩.ইউটিউব খুলুন এবং একটি সঙ্গীত ভিডিও প্লে করুন।
৪.লিরিক্সগুলি যেটাকে সাবটাইটেল বলে দেখতে মিক্স ম্যাচ ফ্লোটিং আইকনটিতে আলতো চাপুন।

এটি অবশ্যই একটি কৌশল চেষ্টা করা উচিত এবং আমরা নিশ্চিত যে আপনি এটি পছন্দ করবেন।

5. আপনার সমস্ত কল স্বয়ংক্রিয়ভাবে রেকর্ড করুন।

বিভিন্ন কারণ থাকতে পারে, তবে লোকেরা কলগুলির মাধ্যমে তাদের কথোপকথনটি রেকর্ড করতে চাইতে পারে। এটি প্রতিশ্রুতি, স্মৃতি বা অন্য কোনও উদ্দেশ্যে প্রমাণের জন্য হতে পারে। অ্যান্ড্রয়েডে আবেদন করার বিভিন্ন উপায় রয়েছে তবে আপনার কাছে এটি করার জন্য আমাদের কাছে সেরা সরঞ্জাম রয়েছে।

স্বয়ংক্রিয় কল রেকর্ডারটি প্লে স্টোরে উপলব্ধ একটি অ্যাপ্লিকেশন এবং আপনি নীচের লিঙ্ক থেকে এটি ইনস্টল করতে পারেন। এটি অবশ্যই অ্যাপ্লিকেশনটি চেষ্টা করে দেখুন কারণ এটি ব্যবহার করা সহজবোধ্য এবং এটি খুব ভালভাবেই এর কাজটি করে। অ্যাপ্লিকেশনটি আপনাকে সমস্ত কথোপকথনের উচ্চমানের অডিও ফাইল দেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আপনি স্বয়ংক্রিয় রেকর্ড বৈশিষ্ট্যের জন্য নিয়মগুলি সেট করতে পারেন এবং আরও অনেক কিছু করতে পারেন।

১.Automatic call recorder লিখে প্লেটোররে ডাউনলোড করতে পারেন।

৬.Linux. অ্যান্ড্রয়েডে লিনাক্স ইনস্টল এবং ব্যবহার করুন।

আপনি জানেন না, তবে আপনি সম্ভবত আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে একটি পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত লিনাক্স ডেস্কটপ অপারেটিং সিস্টেম চালাতে পারেন। এমনকি এটি করার জন্য আপনাকে মূল সুবিধারও দরকার নেই। আপনাকে কেবল প্লে স্টোর থেকে ডেবিয়ান নো রুট অ্যাপটি ইনস্টল করতে হবে এবং এগুলি সবই। আপনি এই সাধারণ সামান্য কৌশলটি ব্যবহার করে আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে সমস্ত লিনাক্স পিসি বৈশিষ্ট্য উপভোগ করতে পারেন।
এমনকি আপনি একটি ব্লুটুথ মাউস এবং একটি কীবোর্ড সংযুক্ত করতে পারেন এবং যদি আপনার ফোন এইচডিএমআই সমর্থন করে। তবে আপনি পরিবর্তে আপনার ফোনটি ব্যবহার করে একটি সম্পূর্ণ কার্যকর পিসি তৈরি করতে পারেন।

১.লিনাক্স অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করে দেখতে পারেন।

Related Posts