অনলাইনে আয় নিয়ে পোস্ট

আসসালামু আলাইকুম কেমন আছেন সুপ্রিয় পাঠকগণ ?আশা করি আপনারা সকলেই যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় ব্যক্ত করি।
বর্তমানে মহামারী পরিস্থিতে মানবজীবন সংকটময় পরিস্থিতিতে রয়েছে। এই অবস্থায় বেশিরভাগ মানুষ বর্তমানে কর্মহীন এবং বেকার রয়েছে। যেখানে মানব জীবন সংকটময় পরিস্থিতে রয়েছে চাকরি সেখানে বিলাসিতা ঠিক কিন্তু মানুষ বাঁচতে হলে খাবার প্রয়োজন। আর খাবারের জন্য প্রয়োজন টাকা। আর টাকা সঠিকভাবে উপার্জনের জন্য প্রয়োজন হলো চাকরি।

বর্তমানে যেহেতু সকল কাজকর্ম ঘরমুখী এবং অনলাইন মুখী হয়ে উঠেছে তাই এখন চাকরি পাবার জন্য বেশিরভাগ মানুষ অনলাইনকে বেছে নেয়। কিন্তু আজকাল অনলাইনে চাকরি  দেওয়ার নাম করে নানান ধরণের প্রতারণা চক্র সক্রিয় হয়ে উঠেছে। তারা কাজ আপনাকে দিয়ে ঠিক করবে কিন্তু টাকা দেওয়ার নাম করে আপনাকে তারা নানান টালবাহানা শুরু করে দিবে। যার ফলে আপনার নানান ধরণের ঝামেলা পোহাতে হবে।
তাই আপনি যদি অনলাইনে আয় করার ইচ্ছা থেকে থাকে এবং অনলাইনের মাধ্যমে নিজের সঠিক ক্যারিয়ার গড়তে চান তাহলে আজ আমি আপনাদের সামনে তেমনি একটি অনলাইনের আয়ের খবর নিয়ে এসেছি। আমি নিজেও সেখানে কাজ করি এবং যায় করছি। সাইটির নাম হলো গ্রাথর।কম। এটি একটি উন্মুক্ত বাংলাদেশী ব্লগিং প্লাটফর্ম। এই প্লাটফর্মের মাধ্যমে আপনি ব্লগ লিখে টাকা যায় করতে পারবেন।
আপনি প্রথমে নিচের লিংক এ গিয়ে  রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন করার পর আপনার মেইল  আইডি ভেরিভাই করে নিন। ভেরিফাই করার পর আপনি তাদের নির্দিষ্ট নিয়ম মেনে ব্লগ লিখা শুরু করে দেন। প্রতি ব্লগ এ আপনি যদি সাধারণ মেম্বার হয়ে থাকেন তাহলে ৮ থেকে ৫০ টাকা আর যদি প্রিমিয়াম মেম্বার হয়ে থাকেন তাহলে প্রতি পোস্টে ১০ থেকে ১০০ টাকা পর্যন্ত আয় করতে পারেন। ১০০০ টাকা হলে আপনি বিকাশের মাধ্যমে টাকা আয় করতে পারবেন।
তাহলে আর দেরি কেন ব্লগিং করে নিজের অনলাইন ক্যারিয়ার গড়তে চাইলে আজই রেজিস্ট্রেশন করে ফেলুন গ্রাথর। কমে। ধন্যবাদ সবাইকে।
ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts

7 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন