অনলাইনে কিভাবে দৈনিক ১০০০-৩০০০ পর্যন্ত ইনকাম করবেন জেনে নিন।

  আসসালামুলাইকুম । কেমন আছেন সবাই ?আজকে আপনাদের জন্য অনলাইন ইনকামের সবথেকে জনপ্রিয় এবং ট্রাস্টেড কিছু জব নিয়ে কথা বলব।  কর্মক্ষম খরচ বাঁচাতে, তাদের নাগাল প্রসারিত করতে এবং অনলাইনে অর্থ উপার্জন করতে অনেকেই ডিজিটাল সমাধানের দিকে ঝুঁকছেন।অনলাইনে ঘরে বসেই নিজের পরিবারকে আর্থিক সহায়তা করতে পারে ছাএ ছাএীরাও।

অতিরিক্ত নগদ উপার্জন করার সুযোগগুলি আজ আগের চেয়ে আরও সহজ । আমরা 5টি স্বল্প এবং দীর্ঘমেয়াদী উপায়ের অনলাইন ইনকাম পদ্বতি সমপর্কে জানাবো  যা দ্বারা আপনি অনলাইনে অর্থ উপার্জন করতে পারেন। অনলাইনে ইনকাম মানে যে বসে বসে কোনোরকম পরিশ্রম ছাড়াই ইনকাম হয়ে যাবে তা নয়। পরিশ্রম করলেই কেষ্ট মিলে একটা প্রবাদ আছে এটা মোটেও শুধুমাএ কথার কথা না। অনলাইন হোক আর অফলাইন আপনাকে পরিশ্রম করতে হবে ।  অনলাইনে এমন অনেক পদ্বতি আছে যা করে আমি ইনকাম করেছি বা করছি। আজ আপনাদের সাথে সেগুলোই শেয়ার করবো ।  

১) অনলাইন বিজনেস

 নিজের পুঁজি না থাকলে এমন কিছু নিয়ে বিজনেস করুন যা আপনি নিজে বানাতে পারেন যেটাতে আপনি দক্ষ  যেমন : অলংকার , ক্রাফ্টস্ বা খাবারের । এই জিনিসগুলোর বিজনেসও আজকাল চমৎকার চলছে।

২)লেখালেখি করে 

বিভিন্ন ওয়েবসাইটে বা নিজের তৈরী ওয়েবসাইটে লেখালেখি করে অনেক ভালো অংকের ইনকাম করতে পারেন আপনি।এমন অনেক সাইট আছে যারা ওদের ব্লগে লেখা লেখি করার জন্য সেলারি দিয়ে থাকে।আপনি লেখা লেখি করতে আগ্রহী হলে আপনার জন্য কিছু জনপ্রিয় সাইট রিকোমান্ড করছি। 

৩)এফিলিয়েন্ট বা ডিজিটাল মারকেটিং  

 এ ধরনের কাজের মাধ্যমে ভালো ইনকাম করা যায়।প্রথম কয়েক দিন একটু টাইম দিলেই ২-৩ ঘন্টা আপনার ইনকাম ২০ থেকে ৩০ হাজার পর্যন্ত হবে ।আমি বাংলাদেশের কিছু এফিলিয়েন্ট মার্কেটিং সাইটের সাথে আপনাকে পরিচয় করাবো যেগুলো 100% ট্রাস্টেড । 

  • ক) Shohoj affiliate ( পারসোনলি আমি এটা রিকোমান্ড করতে চাই যারা এই ফিল্ডে নতুন কাজ করবে তাদের জন্য।কারন এই সাইটে এডমিনরা সরাসরি সাহায্য করে থাকে যেকোনো সমস্যায় । )
  • খ)Daraz affiliate  
  • গ)Amazon Affiliate 
  • ঘ)Bd Shop 

৪) অনলাইন মারকেটিং (কোনো পুঁজি বা টাকা ছাড়াই ইনকাম)

অনেকের পক্ষেই নিজের বিজনেস স্টার্ট করা অসাধ্য । আপনি অন্যের বিনেসে সহযোগিতা করে কোনোরকম টাকা না দিয়ে ইনকাম করতে পারবেন দৈনিক ৫০০-১০০০। মাসে দাড়াবে ২০০০০-৩০০০০ টাকা পর্যন্ত । এটার জন্য কোনো আলাদা যোগ্যতা লাগে না । শুধু jsc পাশ হলেও কাজটা করা যায় । কাজের ডিটেইলস – জব হচ্ছে অনলাইন মারকেটিং জব।। 

ঘরে বসেই বেকার students দের জন্য আমাদের এই জব

১..সেল  করা

সেল বলতে বুঝায় আমাদের একটা dress sell এর গ্রুপ আছে যেখানে ছেলে মেয়েদের বিভিন্ন কালেকশন আছে যেমন শাড়ি, থ্রি পিচ, ফ্রক, কোট পাঞ্জাবি শার্ট ইত্যাদি 

এগুলার পিক দেওয়া আছে সেগুলা বিভিন্ন গ্রুপ এ সেল পোস্ট দিতে হবে আর    যে প্রাইস এডমিন গ্রুপে দিয়ে রাখবে তার থেকে বাড়িয়ে সেল দিতে হবে। যা বাড়াবেন ওটাই আপনর সেলারি । সেটা ২০০ – ৬০০ পর্যনত বাড়াতে পারেন । এটা আপনার ইচ্ছা ।  

অডার এনে অ্যাড মিন কে জানাতে হবে এতটুকুই কাজ / অ্যাডমিন নিজ দায়িত্বে সেটা ডেলিভারি করে দিবে আর আপনি apner barano দাম অনুযায়ী কমিশন পাবেন   ! এই জবটি করতে চাইলে আপনি এই আইডিতে Afra Nowjina যোগাযোগ করতে পারেন । 

Related Posts

13 Comments

মন্তব্য করুন