অনলাইন থেকে ইনকাম করুন সম্পূর্ণ ফ্রি তে?

অনলাইন থেকে ইনকাম করতে চাই অনেকেই। অনেকেই যেখানে দেখে এখান থেকে ইনকাম করা যাবে সেখানে কাজ শুরু করে দেয়। অনলাইনের যুগে হাজার হাজার পদ রয়েছে অনলাইন থেকে ইনকাম করার জন্য। তবে যারা ছোট ছোট কাজ করে ইনকাম করতে চান তাদের জন্য আলাদা আলাদা সিস্টেম রয়েছে।

অনলাইনে রেল এবং ফেক চেনা খুবই মুশকিল অনলাইনে ইনকাম করার জন্য। অনলাইনে হাজার হাজার ছোট ছোট কাজ করে ইনকাম করার উপায় রয়েছে। তবে তার ভেতরে নানা রকম ফেইক আর্নিং প্লাটফরমটি রয়েছে। তাই আজকে আপনাদের জন্য সম্পূর্ণ রেইল একটি আর্নিং প্ল্যাটফর্ম এর সাথে পরিচয় করিয়ে দিব।

যেখান থেকে আপনারা নিঃসন্দেহে অনলাইন থেকে ইনকাম করতে পারেন। এমনকি আপনারা চাইলে এ প্লাটফর্ম কে আউটসোর্সিং এর সাথে তুলনা করতে পারেন। আপনি চাইলে অনলাইনে এখান থেকে আউটসোর্সিং হিসেবে কাজ করতে। চলুন আর কথা না বাড়িয়ে জেনে নেওয়া যাক বিস্তারিত এই প্লাটফর্ম সম্পর্কে।

অনলাইনে ইনকাম করার জন্য রেইল প্ল্যাটফর্ম?

আজকে যে প্ল্যাটফর্ম নিয়ে কথা বলবো সেটা একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটটি 2018 সাল থেকে চালু হয়েছে। এখান থেকে বর্তমানে হাজার হাজার লোক ইনকাম করছে নিঃসন্দেহে। আপনিও চাইলে নিঃসন্দেহে এখান থেকে ইনকাম করতে পারেন।

এমনকি এখান থেকে আমি পেমেন্ট পেয়েছি তার প্রুফ আমি আর্টিকেলের শেষে দিয়ে দিব। তাহলে আপনারা নিশ্চিন্তে এখান থেকে করতে পারবেন আশা করি। প্রথমে আমরা জেনে নিব ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত।

সর্বপ্রথম আপনার ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। ওয়েবসাইটের সরাসরি যেতে নিচের লিংকে ক্লিক করুন।

ওয়েবসাইটের লিংক: Click here

লিংকের উপর ক্লিক করলেই সরাসরি ওয়েবসাইটে চলে যেতে পারবেন। ওয়েবসাইটে যাওয়ার পরে উপরের দিকের দেখবেন রেজিস্টার একটা বাটন রয়েছে। রেজিস্ট্রেশন করার জন্য রেজিস্টার বাটনে ক্লিক করুন। তারপর চাহিদা অনুযায়ী সকল তথ্য সঠিকভাবে পূরণ করুন।

সবকিছু ঠিক থাকলে আপনার অ্যাকাউন্টটি তৈরি হয়ে যাবে তারপর আপনি সরাসরি লগইন করুন। লগইন করলে আপনার একাউন্টের ড্যাশবোর্ড টি দেখতে পারবে। প্রথমে আপনাকে সেটিং অপশন এ ক্লিক করে আপনার অন্যান্য ইনফরমেশন গুলো পূরণ করতে হবে।

বিশেষ করে আপনি কিভাবে পেমেন্ট নিতে চান সেটা সিলেক্ট করতে হবে। এই কাজ গুলো কমপ্লিট হওয়ার পরে আপনি কাজ শুরু করে দিতে পারেন। এই ওয়েবসাইটে আপনি লেখালেখি করে আয় করতে পারবেন। এবং রেফার করে আয় করতে পারবেন।

সরাসরি রেফার লিংক পেতে রেফারেন্স অপশনে ক্লিক করবেন।এ রেফারেল অপশনটি আপনার অ্যাকাউন্টের ড্যাশবোর্ডে পেয়ে যাবেন।সেখান থেকে আপনার রেফারেল লিংক টি নিয়ে আপনি ইচ্ছামত রেফার করতে পারেন।

এই ওয়েবসাইটে আপনাকে অবশ্যই বাংলা ভাষাতেই আর্টিকেল লিখে জমা দিতে হবে।প্রতিটা আর্টিকেল লেখার জন্য আপনার অ্যাকাউন্টে দশ থেকে একশ টাকা পর্যন্ত এড করা হবে। আর্টিকেল লেখার আগে তাদের নিয়ম-কানুন ও গাইডলাইন দেখে কাজ শুরু করবেন।

মনে রাখবেন তাদের নিয়মনীতি না মেনে কাজ করলে আপনার আর্টিকেল কখনোই পাবলিশ করা হবে না। আপনার আর্টিকেলটি জমা দেওয়ার পরে আপনার আর্টিকেলটি রিভিউ করা হবে তারপর পাবলিশ হবে।

তারপর আপনি নিঃসন্দেহে আপনার কাজগুলো কমপ্লিট করে এখান থেকে ইনকাম করতে পারেন। এই ওয়েব সাইটে পেমেন্ট সরাসরি বিকাশ নগদ অথবা রকেট একাউন্টে পাবেন।আমি নিজের এখানে কাজ করি এবং টাকাও আমি নিচে উত্তোলন করতে পেরেছি। আমি এখনো পর্যন্ত মাত্র দুইবার টাকা উত্তোলন করেছি।

যদি এক সাইটে আমি সময় কম দেই তবে এই ওয়েবসাইটটি 100% রেইল আপনারা নিঃসন্দেহে কাজ করতে পারেন। আমি বলেছিলাম আর্টিকেল শেষে আমার প্রেমেন্ট প্রভু দেখিয়ে দেবো। আমার পেমেন্ট প্রুফ টি দেখতে নিজের ফটোতেই দিকে ভালোভাবে লক্ষ্য করুন।

আশা করি আর্টিকেল থেকে একটু হলেও আপনার উপকার হয়েছে। আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। আজকের আর্টিকেলটি এ পর্যন্তই। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি,,, আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Related Posts

1 Comment

মন্তব্য করুন