অপ্রয়োজনীয় ফেসবুক আইডি কে পার্মানেন্টলি ডিলিট করবেন

আসসালামু আলাইকুম
আশা করি আল্লাহ তায়ালার অশেষ রহমতে সবাই ভাল আছেন।
বন্ধুরা আজ আমি আপনাদের দেখাব যেটা,,

সেটা দ্বারা আপনার যদি কোন উপকারে আসে তাহলে আমাকে অবশ্যই সাপোর্ট করবেন সর্বদা।
ব্যবহার করে না এমন মানুষ খুঁজে পাওয়া অসম্ভব।

ফেসবুক সবাই কম বেশি ব্যবহার করে থাকে তো ব্যবহারকারী যেহেতু বেশি সেতু এই ফেসবুক আইডি গুলো ওপেন করার পর আবার ডিলিট করার প্রবণতাও বেশি বেড়ে যায়।

তাই আমি আপনাদের এমন একটি ট্রিকস এ কথা বলব যেটা দ্বারা আপনি আপনার ফেসবুক অ্যাকাউন্ট পার্মানেন্টলি ডিলিট করতে পারবেন, এবং ঐ একাউন্টে অন্য কেউ আর কখনো এসএমএস করতে পারবে না আপনি আপনার যত পোস্ট শেয়ার যত কিছু আপলোড করেছেন কখনোই আর তা খুঁজে পাবেন না।

তো সতর্কতার সাথে এই কাজটি করতে হবে যদি আপনার অপ্রয়োজনীয় কোন আইডি ডিলিট করতে চান তাহলে এই স্টেপ ফলো করতে পারেন।

কিভাবে আপনারা আপনার অপ্রয়োজনীয় ফেসবুক আইডি কে পার্মানেন্টলি ডিলিট করবেন। তবে খুবই ভেবেচিন্তে কাজটি করবেন কারণ আপনি একবার আইডি ডিলিট করলে আর কখনোই আইডি ওপেন করতে পারবেন না তাই সকল দিক বিবেচনা করে এ কাজটি শুরু করবেন।আমি আপনাদের স্টেপ বাই স্টেপ স্কৃনসট আকারে দেখিয়ে দিচ্ছি।

প্রথমত,,,

আপনি আপনার যে আইডি টা ডিলিট করতে চাচ্ছেন সেই আইডিটা ফেসবুক অ্যাপস এ লগইন করেন। তারপর ফেসবুকের সেটিংস এ চলে যান। সেটিংস এ যাওয়ার পর আপনি স্কুল ডাউন করে নিচে চলে যাবেন এবং সেখানে দেখতে পাবেন ওয়ারনারশীপ এবং কন্ট্রলার যখন ক্লিক করবেন তখন আপনাদের সামনে একটি পেজ ওপেন হবে ডি একটিভিউশনা এবং ডিলিটেশন,

তারপর তারপর আপনাদের মাঝে অন্য একটি পেজ শো করবে সেখানে লেখা থাকবে ডিলেট একাউন্ট।
আবার একটু নিচে গেলে আবার ডিলিট একাউন্ট,
তারপর সবশেষে একটি পাসওয়ার্ড এর ঘর থাকবে সেখানে আপনার কাঙ্খিত পাসওয়ার্ডটি দিয়ে তারপর কন্টিণিউ ক্লিক করার সাথে সাথে আপনার আইডিটি ডিলিট হয়ে যাবে

৩০দিনের মধ্যে আপনার আইডি ডিলেট হবে ১০০%,
তবে এই ৩০ দিন আপনি ঐ আইডি তে লগ ইন করতে পারনেন না ।

এমার এই পোস্ট দ্বারা আপনারা যদি একটু উপকৃত হন তাহলে। আমার জন্য আপনার দোয়া করবেন যাতে আমি আপনাদের কাছে এমন কিছু শিক্ষনিয় জিনিস নিয়ে আসতে পারি যেটা আপনাদের উপকারে আসবে ।

ধন্যবাদ ভাল থাকবেন আমার জন্য দোয়া করবেন।জয়েন করার লিংক

Related Posts