অ্যান্ড্রয়েড ফোন এর মাধ্যমে যেকোনো ধরনের এন্ড্রোয়েড এপলিকেশন তৈরি করে নিতে পারেন খুব সহজে!

হ্যালো ভিউয়ার্স
This is Raj miraj
আমরা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের অ্যাপ ইউজ করে থাকি।সেগুলো আমরা গুগল প্লে স্টোর বা অ্যাপস্টোর এবং অন্যান্য পদ্ধতির মাধ্যমে ডাউনলোড করে থাকি এবং ইউজ করে থাকি।

কখনো এরকম চিন্তা করেছেন আপনি যে অ্যাপস গুলো ইন্সটল করে কাজ করছেন বা গেমস চলছেন সেই অ্যাপ গুলো যদি আপনার নিজের হাতে বানানো হতো তাহলে সে বিষয়টা কি রকম হতো।

আপনার অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমে একটি অ্যান্ড্রয়েড অ্যাপস বানিয়ে নিয়ে গেমস খেলতে পারেন এবং আপনার যদি কোন ওয়েবসাইট থেকে সেই ওয়েবসাইটের জন্য একটি পার্সোনাল এবং প্রফেশনাল অ্যাপস বানিয়ে আপনার ওয়েবসাইটকে অন্য একটি রূপ দিতে পারেন।
আপনার যদি কোন রেস্টুরেন্ট থাকে তাহলে সেই রেস্টুরেন্ট ম্যানেজমেন্ট এর জন্য একটি ম্যানেজমেন্টে বানিয়ে নিতে পারেন।

তো যাই হোক বেশি কথা না বড়িয়ে মেইন পয়েন্টের চলে যায় এবং আপনাদের দেখিয়ে দেই কিভাবে একটি মোবাইল ফোনের মাধ্যমে একটি অ্যান্ড্রয়েড অ্যাপস ক্রিয়েট করা যায়।

তবেই এই কথাটা মনে রাখবেন যে এই অ্যাপ্লিকেশন তৈরি করার জন্য আপনার কোন প্রকার এইচটিএমএল কোড এর প্রয়োজন হবে না।

আপনার এপলিকেশন তৈরি করার জন্য যেকোনো একটি স্মার্ট ব্রাউজারের মাধ্যমে কাজ শুরু করতে হবে, ব্রাউজার টা ওপেন করার পর ব্রাউজারের সার্চ বক্স এ লিখবেন appsgeyser.com এবং এটাকে সার্চ করে প্রথম অপশনটি সিলেক্ট করে নিন।
তারপর আপনার সামনে একটি ইন্টারফেস শো হবে। Start now.
এরপরে আপনার এই অ্যাপসটির একটি ক্যাটাগরি সিলেক্ট করবেন।
এবং উপরের থ্রি ডট মেনু তে ক্লিক করার পর gaming নামে একটি অপশন দেখতে পাবেন
ওখানে ক্লিক করার পর আপনি দেখতে পারবেন বিভিন্ন ধরনের ক্যাটাগরি চলে আসছে গেইমিং অ্যাপস গুলোর আপনি সেখান থেকে আপনার কাঙ্খিত ক্যাটাগরি সিলেক্ট করে নিবেন।
আপনি আবার যখন থ্রি ডট মেনু তে ক্লিক করবেন ক্লিক করার পর আপনি দেখতে পারবেন যে start nowসেখানে ক্লিক করার পর আপনি বিভিন্ন ধরনের কাটা পরী দেখতে পারবেন বিভিন্ন ধরনের সফটওয়্যার তৈরি করতে পারবেন এখান থেকে।

Related Posts