আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করুন একদম বিনামূল্যে। (অ্যাকাউন্ট ক্রিয়েট (পর্ব-১)

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।আমিও ভাল আছি।আজ আমি আপনাদের কাছে একটা গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বলব।

আসলে বর্তমানে আমরা যারা স্মার্টফোন ব্যাবহার করি,তারা সকলেই মোটামুটি ইন্টারনেট ব্যবহার করে থাকি।কেউ ওয়াই-ফাই ব্যাবহার করে আর কেউ ডাটা ব্যাবহার করে ইন্টারনেট ব্রাউজ করি।আর এগুলোর জন্য অবশ্যই কম বেশি অর্থের প্রয়োজন হয়।কিন্তু আজ আমি আপনাদের কাছে এমন একটি নতুন কৌশল এর কথা বলব যার মাধ্যমে আপনারা বিনামূল্যে আনলিমিটেড মেগাবাইট ব্যাবহার করতে পারবেন।তো আর দেরি না করে চলুন চলে যাই সেই কৌশলে।

বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করতে হলে আপনার একটি অ্যাপ ইনস্টল করতে হবে।এপসটির নাম হচ্ছে ড্রয়েড ভিপি-এন।আপনারা প্লে স্টোর থেকে এটি ইনস্টল করতে পারবেন।এর জন্য আপনাকে প্লে স্টোর এ গিয়ে ড্রয়েড ভিপি-এন লিখে সার্চ করতে হবে।মাত্র চার মেগাবাইট এই অ্যাপ।সেখানে থেকে এটি ইনস্টল করে নিবেন।

এবার আসুন এটির ব্যাবহার নিয়ে কথা বলি। ড্রয়েড ভিপি-এন ব্যাবহার করতে হলে আপনার একটি একাউন্ট করতে হবে।

একাউন্ট নিবন্ধনের জন্য অ্যাপটিতে প্রবেশ করতে হবে।তারপর বাম কোনায় টোগল বাটনে ক্লিক করে অ্যাকাউন্ট অপশনে প্রবেশ করতে হবে।সেখানে সাইন আাপ ফর ফ্রী তে ক্লিক করতে হবে। তারপর সেখানে আপনার সব প্রয়োজনীয় তথ্য যেমন,আপনার ইমেইল অ্যাড্রেস,ফাষ্ট নেম, লাষ্ট নেম,পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে সাইন আপ এ ক্লিক করতে হবে। তাহলেই আপনার অ্যাকাউন্টটি ক্রিয়েট হয়ে যাবে।

একাউন্ট অ্যাক্টিভেট এর জন্য আপনার ইমেইল এ একটি অ্যাক্টিভিশন লিঙ্ক আসবে।সেখানে ক্লিক করলে আপনার একাউন্টটি অ্যাকটিভেট হয়ে যাবে

এখন আমারা জানব কীভাবে এটি ব্যবহার করে বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার যায়।বলে রাখা ভাল একটি একাউন্ট থেকে ২০০MB করে পওয়া যায়।প্রথম একাউন্ট একটিভেট করলে ৩০০ MB পাওয়া যাবে। পরবর্তীতে ২০০ MB করে পাবেন।

এখন আপনাদের মনে নিশ্চয়ই প্রশ্ন জাগছে যে আনলিমিটেড ফ্রি ইন্টারনেট কিভাবে ব্যবহার করবেন।তাই নয় কি????

তো চলুন বলি কিভাবে আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন। এখানে একটি একাউন্ট এ ২০০ MB পাওয়া যায়। আপনার এইরকম যতটি একাউন্ট থাকবে ততবার ২০০ MB করে ব্যবহার করতে পারবেন।পাঁচটি একাউন্ট থাকলে ১০০০ MB পাবেন।এইভাবে ১০টি একাউন্ট থাকলে ২০০০ MB পাবেন।এইভাবে আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন।

 

আজ এ পর্যন্তই।দেখা হচ্ছে পরের পর্বে। ততক্ষণ সকলেই ভালো থাকুন সুস্থ থাকুন। আসসালামু আলাইকুম।

Related Posts

1 Comment

মন্তব্য করুন