আপনাকে কে কে সাব্সক্রাইব করেছে দেখুন 2020 নতুন ।

হায় বন্ধুরা আজকে আমি আপনাদের দেখাবো আপনাকে কে কে সাব্সক্রাইব করেছে দেখুন । আপনি যদি ত্রকজন ইউটুবার হয়ে থাকেন থাহলে ত্রই পোস্টটি আপনার জন্য । মনে করেন আপনার সাব্সক্রাইব 1000 জন । ত্রখন আপনাকে কে কে সাব্সক্রাইব বা সেই 1000 জনকে বোঝানো হয়েছে । যে সেই 1000 জন কে কে ? তো চলুন পোস্টটি শুরু করা যাক ।

প্রথমে আপনারা আপনার ক্রোম ব্রাউজার থেকে ইউটুব ত্র যাবেন । আপনারা মোবাইল ইউসার হয়ে থাকলে । ডেক্সটপ মোড অন করে দিবেন । তারপর উপরে কর্ণারে দেখতে পাবেন আপনার চ্যানেলের লোগো, সেখানে ক্লিক করবেন তারপর দেখতে পাবেন লেখা আছে “YOUTUBE STUDIO” সেখানে ক্লিক করবেন । তারপর, নিচে দেখতে পাবেন মানুষ দৌরাচ্ছে ত্রকটা চিহ্ন আছে সেটাতে ক্লিক করবেন ।

তারপর সেখানে “COMUNITY” নামে ত্রকটা অপশন দেখতে পাবেন, সেখানে ক্লিক কনবেন । তারপর, “SUBSCRIBER” অপশনে চলে যাবেন । সেখানে দেখতে পারবেন আপনাকে কে কে সাব্সক্রাইব করেছে । আপনি সেখান থেকে তাদের সাব্সক্রাইব করতে পারবেন, তারা কত দিন আগে আপনাকে সাব্সক্রাইব করেছে তাও দেখতে পারবেন, তাদের সাব্সক্রাইব কতো তাও দেখতে পাবেন ।

পোস্টটি যেদি বুঝতে অসুবিধা হয়ে থাকে তাহলে আমার ত্রই ভিডিওটি দেখতে পারের —https://www.youtube.com/watch?v=ASgIp4zHjl4&t=31s

ভালে থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ ।

Related Posts

2 Comments

মন্তব্য করুন