আপনি কি ভালো কোন বাংলা সাইট খুঁজছেন?

বাংলা লেখার অনেকগুলো সাইট আছে, কিন্তু আপনি ভাবছেন কোন সাইট টি আপনি বেছে নিবেন, আপনার মনের মত সাইট। তাহলে আপনাকে বলব, মনোযোগ সহকারে পড়ো স্ক্রিপ্টটি পড়ুন, আশা করি আপনি ঠকবেন না, আমরা যারা বাংলা লেখ লিখতে আগ্রহী তাদের জন্য এর চাইতে ভাল সাইট আছে বলে আমার জানা নেই। আপনার হয়ত বিশ্বাস হচ্ছে না, যাদের বিশ্বাস হয় না তাদের জন্য আজকের এই লেখা। 

আপনি কি লিখতে চান?
আপনার মনের আবেগ অনুভূতি ভাব প্রকাশ করতে চান?
এবং লিখে টাকা উপার্জন করতে চান?

তাহলে আপনাকে স্বাগতম! 100% নির্ভরযোগ্য একটি ব্লগ সাইট,যেখানে হাজার হাজার লক্ষ লক্ষ মানুষ তাদের মনের আবেগ অনুভূতি সকল কিছু প্রকাশ করছে,আপনি যখন সাইটে সার্চ দিবেন তখন অনেক সাইটে দেখতে পাবেন কিন্তু ঠিক মনের মত কোনটি সেটি আপনি বেছে নিতে আপনার হয়তো কষ্ট হচ্ছে,।আমরা জানি বাংলাদেশের কম হাজারো লক্ষ লোক আছে যারা তার নিজের পছন্দের  ব্লক সাইট খুঁজে পেতে দ্বিধাদ্বন্দ্বে আছেন।

কিংবা বিলম্বিত হচ্ছে,।কখনো বাখুঁ যে পেলেও প্রতারিত হচ্ছেন হয়তো লিখছেন কিন্তু কিছু পাচ্ছেন না তাদের জন্য আজকে আমার এই কমেন্ট,। আপনি সাতপাঁচ না ভেবে চোখ বন্ধ করে আমাদের এই সাইটে চলে আসতে পারেন। আপনাকে শুধু একটি কথাই বলবো আপনি ঠকবেন না, আপনি প্রতারিত হবেন না, আপনি একটি অসাধারণ সুযোগ পাবেন লেখালেখির জন্য। যা আপনাকে আপনার স্বপ্ন পূরণে সহায়তা করবে। আপনি হয়তো এখন অধীর আগ্রহে অপেক্ষায় আছেন যে আমি কোন সাইটের কথা বলছি,জি অবশ্যই আপনাকে আর দেরী করাবো না আমি এখনই আপনাকে সাইটের নাম বলে দিচ্ছি,।  আমি যে সাইটের কথা বলছি, সেটি হল grathor.com আপনি ইচ্ছা করলেই গুগলের মাধ্যমে সার্চ দিয়ে এখানে আসতে পারেন।

এখানে নতুন লেখকদের জন্য জয়েন করাটা একদম ইজি,সহজ কয়েকটি ধাপ পার করলে আপনি এখানে জয়েন করতে পারবেন,এবং জয়েন করার সাথে সাথেই আপনাকে একটি একাউন্ট খোলার পর এই আপনার একটা প্রোফাইল পিকচার তৈরি হবে এখানে একটা প্রোফাইল তৈরি হবে,আপনি খুব সহজেই যদি আপনি আপাতত কেন্দ্রের ফোন থাকে অথবা ল্যাপটপ থাকে আপনি সহজেই আর এখানে আপনার লেখা পোস্ট করতে পারবেন। এখানে আপনার লেখাটা free3 নেওয়া হবে না এটার জন্য আপনাকে কিছু কমিশন দেওয়া হবে, যদি আপনি ভালো লেখেন তবে ভালো একটি কমিশন পাবেন,এবং অল্প যদি কিছু লেখেন তবু কিছু পাবেন কিছু না কিছু পাবেন।এবং সে সেটি আপনি আপনার উত্তোলন ব্যবস্থা টা অনেক সহজ এবং সুবিধাজনক। এখন হয়তো আপনি ভাবছেন আর দেরি কেন, আজই জয়েন করুন।

হ্যাঁ ভাই নিঃসন্দেহে জয়েন করুন, এবং মেলে ধরুন আপনার প্রতিভা,। সত্যি ভাই অসাধারন একটি সাইট,যা আপনাকে আপনার স্বস্তি এনে দেবে আপনি কল্পনাও করতে পারবেন না যে বাংলাদেশে এরকম একটি সাইট আছে। তো ভাই যারা ব্লক লিখতে আগ্রহী তাদেরকে একটি অনুরোধ করবো আমার লিংক থেকে অবশ্যই দৃষ্টি ডাউনলোড করবেন এবং অন্যকেও লিংকটি ছড়িয়ে দেবেন রেফারেল কমিশন এক শো টাকা লুফে নিন। ছড়িয়ে দিন দেশের মাঝে লাল সবুজের লেখা।,,🇧🇩আপনি নিজেও জানো না অন্যকে জানান আশা করি আপনি প্রতারিত হবেন না এবং দেশের যে কয়টি সাইট আছে তার মধ্যে আমি যে সাইটের কথা বললাম এটা হান্ডেট পার্সেন্ট সিওর নির্ভেজাল এবং আপনি এখানে স্বতঃস্ফূর্তভাবে মন খুলে আপনার মন যা চায় আপনি তাই করতে পারবেন। তাহলে বন্ধুরা আর দেরি না করে এখনি চলে আসুন আমাদের সবার প্রিয় grathor.com।

এখানে শেষ কথা বলে রাখি আপনি যখন গুগলে সার্চ দিবেন তখন হাজার হাজার ব্লগসাইট চলে আসবে কিন্তু আপনি সেখান থেকে অবশ্যই কিছু ভালো সাইট দেশে আছে সেখান থেকে আপনি ভালো ছাত্রী বেছে নিবেন আমার শেষ কথা রইল আপনি ভালো থাকেন এবং অন্যজন কেউ ভালো কোন পরিবেশের সাথে পরিচিত করিয়ে দিয়ে আপনি দেশ ও মানুষের কল্যাণ সাধনে এক অকৃত্রিম কৃত্তিমতার স্বাক্ষর রাখুন।তবে তবে আমার জানা মতে এই ডটকম সর্বোচ্চ নতুন যারা যারা নতুন ব্লক লিখতে চান যারা নতুন কোন স্বপ্ন নিয়ে আসছেন যারা নতুন কোন কিছু করতে চান আমি মনে করি তাদের জন্য উপযুক্ত একটি প্ল্যাটফর্ম হচ্ছে gronthor.com আপনি নির্ভয় নিঃসন্দেহে নিঃসংকোচে এ সাইটে চলে আসতে পারেন।

আপনি ভাবতেই পারবেন না যে আপনার জন্য এখানে কত অপশন আছে কত অপশন কত ফিচার এবং আপনি যেটা পছন্দ আপনার যেটা পছন্দ আপনি সেই বিষয় নিয়ে চর্চা করতে পারবেন সে বিষয় নিয়ে আপনি ব্লক করতে পারবেন এবং তার পাশাপাশি তার পাশাপাশি আপনি হয়তো হয়তবা লিখছেন ফেসবুকে লিখছেন টুইটারে লিখেছেন ইমেইলে লিখছেন কিন্তু আপনি হয়তো কিছু পাচ্ছেন না কিন্তু আমি আপনাকে আজ এমন ছাত্রীর কথা বললাম যে সাইট আপনার প্রতি লেখার জন্য আপনাকে কিছু না কিছু সম্মানী দেবে যদিও যৎসামান্য তথাপিও সম্মানিত সম্মানিত এখানে আপনি ভালো লেখলে আরো ভালো ইনকাম করতে পারবেন আসলে বিষয়টা হচ্ছে ভালো এবং মন্দের উপরে সেটা আপনার উপর নির্ভর করবে আপনি কেমন লিখবেন তার উপরে ডিপেন্ড করবে তবে এর চাইতে ভাল প্ল্যাটফর্ম আমার জানা নেই।

Related Posts

9 Comments

মন্তব্য করুন