আর্টিকেল লেখা লেখি করে টাকা ইনকাম করা টিপ। পেমেন্ট নিন বিকা।

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন? আসা করি আল্লাহ তায়ালার রহমতে অনেক ভালো আছেন।

আমিও আল্লাহ পাকের দয়াই ভালোই আছি। গ্রেথর ডটকমে স্বাগতম জানাই। আজ আমি গ্রেথর ডটকমে এই
২য় পোস্ট করছি আসা করি সবার কাছে একটু হলেও ভালো লাগবে।
তো চলুন বেশি কথা না বলে আজকের আলোচনা শুরু করা যাক।

( আজকের আলোচনা হলো)

↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓↓ ↓

আজ আমি আপনাদের সাথে একটা আর্ন ওয়েবসাইট মানে ( অনলাইনে ইনকামের ওয়েব সাইট) নিয়ে আলোচনা করবো ইনশাআল্লাহ। এখানে আপনি আর্টিকেল লিখে টাকা ইনকাম করতে পারবেন। আমরা জারা গ্রেথর ওয়েবসাইটে কাজ করি ঠিক এটাও এমনই।কিন্তু গ্রেথর ওয়েবসাইটের কাজের সাথে এই ওয়েবসাইটের কোনো মিল নেই। হ্যাঁ কিছু কছু নিয়ম কানুন মিল থাকতে পারে।

কিন্তু সব নিয়ম কানুন মিল নেই। গ্রেথর ওয়েবসাইটে নতুনরা ১০০০ টাকা না হলে টাকা তুলতে পারবে না। কিন্তু আমি আজ যে ওয়েবসাইটটি আপনাদের সাথে শেয়ার করবো সেটা মাত্র ৫০০ টাকা হলেই আপনি সরাসরি বিকাশ অ্যাকাউন্টে নিয়ে নিতে পারবেন। তাই বলে কিন্তু আমি গ্রেথর ওয়েব সাইটকে অমর্যাদা দিচ্ছি না। বরং গ্রেথর ওয়েবসাইট আরো বেশি ভালো। তো এখন আমি আর এইদিকে যাচ্ছি না।আমি আমার মূল পোষ্টে চলে যায়। প্রথমে নিচে দেওয়া ওয়েব সাইটে প্রবেশ করুন।
↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓

https://trickbd.com/?p=698506

তার পর ↓ নিচের ইস্টেপ গুলো শেষ করুন।

১ রেজিষ্ট্রেশনের উপর ক্লিক করুন।
২ ওয়েবসাইটে চাওয়া, আপনার তথ্য গুলো দিন।
৩ আপনাকে তারা একটা ই-মেইল ঠিকানা পাঠাবে।চেক করুন আপনার ইমেইল ঠিকানা। যেই ইমেইল ঠিকানা দিলেন সেটা।
৫ তারা একটা লিংক পাঠাবে। সেই লিংকে যান।
৬ এবার একটা শক্তিশালি পাসওয়ার্ড ব্যবহার করুন। মনে রাখার জন্য আপনি খাতাই লিখে রাখতে পারেন।

#আর যদি ওয়েবসাইটে অ্যাকাউন্ট খুলতে না পারেন। তাহলে প্লেস্টোরে চলে যান । সার্চ ইঞ্জিনে ট্রিকবিডি ( Trickbd) ইংরেজিতে লেখে সার্চ দিন। ডাউনলোড করে ওপেন করুন।

তার পর রেজিষ্ট্রেশন করুন। যে ইমেইল ঠিকানা দিয়ে অ্যাকাউন্ট খুললেন সেটা চেক করেন।তাদের পাঠানো লিংকে যেয়ে কঠিন একটা পাসওয়ার্ড দিয়ে কনফার্ম করুন আপনার অ্যাকাউন্ট। এবার লগইন করুন।

ট্রিকবিডি ওয়েব সাইটে সকল নিয়ম কানুন আগে দেখে নিন। নিয়ম না মানলে ব্লক করে দেবে। তাই নিয়ম কানুন মেনে কাজ করবেন। এখানে শুধু পোস্ট করেই টাকা ইনকাম করতে হয়। মনে রাখবেন কখনোই কপি করে পোস্ট করবেন না।

এখনি চলে যাবেন না আরো কিছু তথ্য নিচে দিচ্ছি।

↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓

৩টি পোস্ট করে ট্রেইনারের অনুরোধ পাঠাবেন। তা না করলে আজীবন পেন্ডিং থাকবে আপনার পোস্ট। আমি সংক্ষেপে কিছু নিয়ম কানুন বললাম। আপনারা অবশ্যই তাদের ওয়েব সাইটের নিয়ম কানুন দেখে কাজ করবেন। আর কিছু জানার থাকলে আপনারা আমার সাথে যোগাযোগ করতে পারেন। যেকোনো সমস্যার সমাধান করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

কমেন্টের মাধ্যমে জনাবেন আপনার মন্তব্য । আমার পোস্টে যদি কোথাও কোনো কিছু ভুল হয়ে যায় তাহলে দয়াকরে ক্ষমা করবেন, আসা করি।

তো প্রিয় গ্রেথর ডটকমের বন্ধুরা আসা করি সবার কাছে একটু হলেও ভালো লাগেছে আজকের আলোচনা । আমার পোস্টে যদি কোথাও কোনো কিছু ভুল তাহলে কমেন্টে অবশ্যই জানাবেন আমি সংসধন হয়ে নিন। আমি নতুন পোস্ট শুরু করেছি গ্রেথর ওয়েব সাইটে।

(শেষ কথা)
↓ ↓ ↓

ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য ও গ্রেথর ডটকমে থাকার জন্য। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

Related Posts