আ্যড দেখে ইনকাম করুন!!!

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আরেকটি আর্নিং আ্যপ নিয়ে হাজির হয়েছি । তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

আপনারা যারা অনলিনে কাজ করেছেন বা কাজ করার চেষ্টা করেছেন তারা বিভিন্ন ধরনের সাইট এবং আ্যপে কাজ করেছেন। আমার মনে হয় আপনাদের মধ্যে অনেকেই আ্যড দেখে ইনকামের সাইট বা আ্যপে কাজ করেছেন। আমি নিজেও অনেক আ্যড দেখে ইনকাম করার আ্যপে কাজ করেছি কিন্তু তার বেশির ভাগই ফেক। তো আজকে আমি আপনাদেরকে এমন একটি আ্যপ সম্পর্কে কথা বলব যেখানে আপনি কেবল আ্যড দেখে ইনকাম করতে পারবেন৷ আর এই আ্যপটির নাম হলো “Trust Money Silver”। এখান থেকে আপনি ইনকাম করে তা পেমেন্ট হিসেবে নিতে পারবেন তার ১০০% গ্যারান্টি আমি দিচ্ছি। নিচে আমি “Trust Money Silver” কি, এখান থেকে আপনি কিভাবে ইনকাম করবেন, কিভাবে টাকাটা পকেটে আনবেন তা আমি বিস্তারিতভাবে বলছি।

“Trust Money Silver” কি : “Trust Money Silver” হচ্ছে একটি আর্নিং আ্যপ। এটি ৩ নভেম্বর ২০২০ তারিখে গুগল প্লে স্টোরে রিলিজ হয়। বর্তমানে প্লে স্টোরে এটির ১k+ অর্থাৎ ১০০০ এর বেশি ডাউনলোড আছে। আ্যপটি কয়েকদিন আগে লঞ্চ হয়েছে এবং এর ডাউনলোড সংখ্যাও একদম কম তবুও এটি একটি ভালো আ্যপ এবং এটির সচেয়ে ভালো দিক হচ্ছে এটি আপনাকে নিশ্চিতভাবে আপনাকে পেমেন্ট করবে। আমি অন্যদের মতো মিথ্যা কথা বলব না যে আপনি এখানে থেকে মাসে ৫০০০ – ১০০০০ টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু এখানে আপনি যদি একটু সময় দিয়ে এবং ভালোভবে কাজ করেন তাহলে মাসিক প্রায় ৩০০ – ৪০০ টাকা বা তারও বেশি ইনকাম করতে পারবেন৷

 

একাউন্ট রেজিষ্ট্রেশন : এখানে একাউন্ট রেজিষ্ট্রেশন করা খুবই সহজ। প্রথমে আপনাকে এই আ্যপটি ডাউনলোড কর‍তে হবে। আ্যপটি ডাউনলোড করার জন্য আমি নিচে একটি লিংক দিয়ে দিব সেই লিংকে ক্লিক করলেই আপনি প্লে স্টোরে ওই আ্যপটি চলে যাবেন। আপনি যদি লিংক দ্বারা না যেতে চান তাহলে প্লে স্টোরে গিয়ে সার্চ করুন “Trust Money Silver”। তারপর প্রথমে আপনার নাম, এরপর আপনার মোবাইল নাম্বার, তারপির আপনি আপনার পাসওয়ার্ডটি দিন এবং পাসওয়ার্ডটি আবার দিয়ে কনফার্ম পাসওয়ার্ড করুন৷ তারপর আপনাকে রেফারাল কোড দিতে হবে। রেফার কোডের জায়গায় আপনি ” 01123456789 ” এই কোডটি দিন। এই কোডটি কিন্তু অবশ্যই দিতে হবে। তারপর “Sign Up” অপশনে ক্লিক করুন। আপনার সাইন আপ করা হয়ে গেল। এরপর আপনি আপনার মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ডটি দিয়ে সাইন ইন করুন।

———————ডাউনলোড করুন——————-

কিভাবে ইনকাম করবেব : এখান থেকে ইনকাম করার মোট দুটি উপায় রয়েছে। দুটি উপায়ই আমি নিচে ব্যাখা করছি :

আ্যড দেখে : মূলত এই আ্যপটি একটি আ্যড দেখে ইনকাম করার আ্যপই তাই এখান থেকে ইনকামের সবচেয়ে সহজ এবং ভালো উপায় হচ্ছে আ্যড দেখে ইনকাম৷ এখানে আ্যড থেকে ইনকাম করতে হলে কিছু নিয়ম মানতে হবে। আ্যড দেখার জন্য প্রথমে আপনার ভিপিএনে ইউএস সিলেক্ট করতে হবে। সেক্ষেত্রে আপনাকে “Turbo Vpn” ডাউনলোড করতে হবে৷ আপনি প্লে স্টোরে গিয়ে সার্চ করুন “Turvo Vpn” এবং “Turbo Vpn” ডাউনলোড করুন। তারপর আপনি আপনার একাউন্টে লগিন করুন এরপর আপনি একটু স্ক্রল করবেন এবং এক জায়গায় “Start Task” নামের একটি অপশন দেখতে পারবেন। সেখানে ক্লিক করুন। তারপর আপনি এক জায়গায় “Next” লেখা একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করুন। তারপর একটি আ্যড আপনার সামনে আসবে। আ্যডটি কমপক্ষে ৩ সেকেন্ড দেখতে হবে। ১টি টাস্ক শেষ করার জন্য আপনাকে মোট ৩০টি আ্যড দেখতে হবে। ৩০ নাম্বার আ্যডটিতে আপনাকে ক্লিক করে সেই ওয়েবসাইটে কমপক্ষে ১ মিনিট থাকতে হবে। আপনি যদি ৩০ নাম্বার আ্যড ছাড়া অন্য কোনো আ্যডে ক্লিক করেন তাহলে সেটি “Invalid Click” হিসেবে গণ্য হবে। নিচে আমি “invalid click” সম্পর্কে বিস্তারিতভাবে বলছি। ৩০টি আ্যড দেখতে সর্বোচ্চ ৫ – ৬ মিনিট সময় লাগবে। আপনি ৩০টি আ্যড দেখে ৫০ পয়েন্ট পাবেন। ১টি টাস্ক শেষ করার পর ২০ মিনিটের মধ্যে আর কোনো টাস্ক করতে পারবেন না। আপনি একদিনে সর্বোচ্চ ১২০০ পয়েন্ট আ্যড দেখে করতে পারবেন।

রেফার : বর্তমানে প্রায় সব আর্নিং আ্যপ বা ওয়েবসাইটেই এই রেফার করে আয় করার সুযোগ থাকে। ঠিক তেমনি এখানেও আছে। আপনার রেফার কোডটি পাবার জন্য প্রথমে আপনি আপনার একাউন্টে সাইন ইন করুন। সাইন ইন করার পর আপনি আপনার ড্যাশবোর্ডেই আপনার রেফারাল কোডটি পেয়ে যাবেন। যেমন আমারটি ”
01123456789 “। মূলত আপনি যে নাম্বার দিয়ে একাউন্টটি খুলবেন সেটিই আপনার রেফার কোড। আপনি আপনার রেফার কোডটি সবার সঙ্গে শেয়ার করবেন। যখন আপনার রেফার করা ব্যক্তি একটি টাস্ক শেষ করবেন তখন আপনি সেই টাস্কের পয়েন্টের ২০% পেয়ে যাবেন অর্থাৎ আপনি যাকে রেফার করেছেন সে একটি টাস্ক শেষ করলে আপনি ১০ পয়েন্ট করে পাবেন। আর আপনি যে ব্যক্তিকে রেফার করেছেন সে দিনে ১৫ টি টাস্ক করলে আপনি কোনো কাজ না করেই ১৫০ পয়েন্ট পেয়ে যাবেন।

Invalid click : আমি আগেই বলেছি আপনার একটা টাস্ক শেষ কর‍তে মোট ৩০টি আ্যড দেখা লাগে এবং ৩০ নাম্বার আ্যডটিতে ক্লিক করা লাগে। কিন্তু আপনি ৩০ নাম্বার আ্যড ছাড়া আর অন্য কোনো আ্যডে ইচ্ছাকৃত বা অনিচ্ছাকৃতভাবে যদি ক্লিক করেন তবে সেটি ” invalid click” হিসেবে গণ্য হবে। আপনি মোট কয়টি “invalid click” দিয়েছেন সেটি আপনি ড্যাশবোর্ড থেকে দেখে নিতে পারবেন। আর আপনি ৫ টির বেশি “invalid click” দিলে আপনার একাউন্টটি ব্লক হয়ে যেতে পারে। আর আপনি যথাসম্ভব আ্যডে ক্লিক দেওয়া থেকে বিরত থাকবেন।

একাউন্ট ব্লক : একটু আগে আমি বললাম যে ৫ টির বেশি “invalid click” দিলে আপনার একাউন্ট ব্লক করে দেওয়া হবে। তো এখন আমি বলব আপনার একাউন্ট ব্লক হয়ে গেলে কি করবেন। একাউন্ট ব্লক হওয়ার অর্থাৎ ৫ টি “invalid click” দেওয়ার পর আপনি আপনার একাউন্টে সাইন ইন করার চেষ্টা করলে “একাউন্ট ব্লকড ” এরকম একটি কথা লেখা দেখতে পারবেন। তারপর আপনি আ্যপটি থেকে বেরিয়ে যাবেন। তারপর প্রায় ২০ – ৩০ মিনিট পর আবার আ্যকাউন্টে প্রবেশের চেষ্টা করেন। এসময় আপনি আপনার একাউন্টে ০ টি “invalid click” দেখতে পারবেন৷ এসময় আপনার ৪০০ পয়েন্ট কেটে নেওয়া হবে। আপনার একাউন্টে কমপক্ষে ৪০০ পয়েন্ট থাকতে হবে। ৪০০ পয়েন্ট না থাকলে আপনি এই উপায়টি অবলম্বন করতে পারবেন না। সেক্ষেত্রে আপনার একাউন্টটি পারমানেন্টলি ব্লকড হয়ে যাবে।

উইথড্র : একটি আর্নিং আ্যপের মেইন বিষয়টি হলো উইথড্র। কারণ আপনার কষ্টের ইনকাম করা টাকা যদি আপনি আপনার পকেটে না আনতে পারেন তাহলে সেই আ্যপে কাজ করে কোনো লাভ নেই। এই আ্যপে মোট ৩ টি পেমেন্ট মেথড রয়েছে। এগুলো হলো মোবাইল রিচার্জ, বিকাশ ও নগদ। এখানে মিনিমাম পেআউট আ্যমাউন্ট একদমই কম মোবাইল রিচার্জের ক্ষেত্রে মিনিমাম পেআউট আ্যমাউন্ট হচ্ছে ১০ টাকা এবং বিকাশ ও নগদের ক্ষেত্রে মিনিমাম পেআউট আ্যমাউন্ট হচ্ছে ৫০ টাকা। মোবাইল রিচার্জের মাধ্যমে পেমেন্ট নিতে হলে আপনাকে কমপক্ষে ১২০০ পয়েন্ট করতে হবে এবং বিকাশ বা নগদের মাধ্যমে পেমেন্ট নিতে হলে আপনাকে কমপক্ষে ৫৫০০ পয়েন্ট করতে হবে।

একটি নতুন আর্নিং আ্যপ হিসেবে এটি অনেক ভালো একটি আ্যপ। আপনাদের যদি কাজ করতে ইচ্ছা হয় তাহলে এখনই কাজ করা শুরু। এই আ্যপটি সত্যিই পে করে। তাই উপরের দেওয়া লিংক থেকে এখনই রেজিস্ট্রার করুন। আর রেজিস্ট্রেশন করার সময় ” 01123456789 ” এই কোডটি দিতে ভুলবেন না।

আজকের জন্য এতটুকুই আবার কয়েকদিন পর আপনাদের সামনে হাজির হব নতুন কোন একটা টপিক নিয়ে৷ ততদিন পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই কামনা করে আজকের জন্য বিদায় জানাচ্ছি। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। আশা করি এই পোস্টটি আপনার ভালো লেগেছে এবং নিশ্চয়ই পোস্টটি আপনাদের বন্ধু – বান্ধবের সঙ্গে শেয়ার করবেন।

আমার আগের পোস্ট :

Qlinke থেকে কপি পেস্ট করে প্রচুর ইনকাম

মাস্ক পড়ুন
সুস্থ থাকুন
আর গ্রাথোরের
সঙ্গেই থাকুন

Related Posts