ইউটিউবের ভিডিওতে ভিউস পাওয়ার গোপন টিপস।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, সবাই কেমন আছেন আশা করি আপনার সবাই ভালো আছেন আজ আমি আপনাদের কিছু জন্য জিনিস শেয়ার করবো আশা করি এই পোষ্ট টি পড়ে আপনি কিছু জানতে পারবেন।

 

 

 

 

বন্ধুরা আমরা তো ইউটিউব ব্যবহার করে থাকি। আর এই ইউটিউব সম্পর্কে কিছু জানার চেষ্টা করবো। আমরা যারা নতুন ইউটিবিং শুরু করেছি আমাদের মাথায় একটাই চিন্তা থাকে কিভাবে আমাদের ইউটিউব এ অনেক ভিউস এবং সাবস্ক্রাইব পাওয়া যায়। আজ আমি এই পোষ্টের মাধ্যমে কিছু ফ্যাক্ট শেয়ার করবো যার মাধ্যমে আপনারা আপনাদের ভিডিওতে ভিউস এবং সাবস্ক্রাইব আনতে পারবেন। তো আর বেশী কথা না বলে আজকের এই ভিডিও টি শুরু করা যাক। আর আপনি যদি এই পোষ্ট পড়ে থাকেন তাহলে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 

 

 

বন্ধুরা আমাদের আগে জানতে হবে আপনার চ্যানেল মানুষ কেন সাবস্ক্রাইব করবে। ইউটিউব এ সবাই ভিডিও দেখতে আসে। কিছু মানুষ আসে সাময়িক বিনোদনের জন্য আর অনেক মানুষ আসে ভিডিও থেকে কিছু জানতে। আপনার চ্যানেল মানুষ তখন ‘ই’ সাবস্ক্রাইব করবে যখন আপনার চ্যানেল মানুষের কাছে ভালো লাগবে। আর আপনি আপনার ভিডিও র কন্টেন্ট যত ভালো করবে তত আপনার চ্যানেল এ মানুষ ভিজিট করবে।

 

এখন আমি আপনাদের পাচ-টি ফ্যাক্ট শেয়ার করবো। আশা করি ইউটিউবের ভিউস আনতে পারবেন।

 

 

ফ্যাক্ট নাম্বার ১ঃ-
ভিডিও এর কন্টেন্ট ভালো করাঃ আপনি আপনার ভিডিও র কন্টেন্ট ভালো করবেন। যে কোন একটি ক্যাটাগরি নিয়ে কাজ করবেন। যদি আপনি অনেকগুলো কন্টেন্ট নিয়ে কাজ করেন তাহলে চ্যানেল টি এলোপাতাড়ি হয়ে যায় তাই সর্বদা নিজের কন্টেন্ট এর উপর ফোকাস দিতে হবে। ভিডিও এর কন্টেন্ট যত ভালো হবে তত আপনার ভিডিও তে ভিউস আসবে।

 

ফ্যাক্ট নাম্বার ২ঃ-
ভালো কোয়ালিটির ভিডিও দেওয়াঃ-ভিডিও এর কোয়ালিটি যত সুন্দর হবে মানুষ তত আপনার ভিডিও টি দেখতে চাইবে। আপনি কষ্ট করে হলেও ভালো কোয়ালিটির ভিডিও দিবেন।

 

ফ্যাক্ট নাম্বার ৩ঃ-

সামাজিক সাইটে ভিডিওর লিংক শেয়ারঃ-

আপনি যত পারেন আপনার ইউটিউবের ভিডিওর লিংক সামাজিক সাইটে শেয়ার করবেন। আপনার বন্ধুদের ও বলবেন যাতে আপনার ভিডিওর লিংক গুলো শেয়ার করে তাহলে অনেক ভিউস পাবেন।।

ফ্যাক্ট নাম্বার ৪ঃ-
এট্রাক্টিভ থম্বনেইলঃ-মানুষ যখন এট্রাক্টিভ জিনিস দেখে তখনই সেখানে ক্লিক করে তাই আপনি আপনার ভিডিও তে এট্রাক্টিভ থাম্বনেল ব্যবহার করবেন।

ফ্যাক্ট নাম্বার ৫ঃ-
কি-ওয়ার্ড রিসার্চঃ-আপনি যখ কন্টেন্ট লিখতে বসবেন তখন একটু বেশি সময় নিয়ে ভাববেন এবং রিসার্চ করবেন। কি নিয়ে ভিডিও বানালে বেশী ভিও পাওয়া যায়। আপনি৷ চেষ্টা৷ করবেন বর্তমান সময়ে ট্রেন্ডিং টপিক নিয়ে ভিডিও বানানোর তাহলে আপনার চ্যানেল অনেক ভিউস এবং সাবস্ক্রাইব আসবে।

 

 

 

 

ধন্যবাদ সবাইকে।

Related Posts

8 Comments

মন্তব্য করুন