ইউটিউব থেকে আয়। পর্ব ২

আসসালামু আলাইকুম

 

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি অনেক ভাল আছেন।  তো এর আগে একটি আর্টিকেল এ আমি বলেছিলাম কিভাবে ইউটিউব থেকে ইনকাম করতে হয়।  তার কিছু টিপস তো ওইখানে আর্টিকেলটা অনেক বড় হয়ে যাচ্ছিল তাই আমি বলেছিলাম পরবর্তী আর্টিকেলে আরো বেশ কিছু নিয়ম আমি বলে দি।।

 

ইউটিউবে ইনকাম এর জন্য তো এখনো যারা সেই আগের পাটের দ্বিতীয়বার তো যারা আগের পার্টি পড়েন নাই তারা কাইন্ডলি দেখে নিয়েন তো তারপরে এখন আমরা যেটি করব আপনাকে ইউটিউবে কাজ করতে হলে অবশ্যই একটি টপিক বেছে নিতে হব।। আপনি যে বিষয়ের উপর ভালো পারেন আপনাকে ঠিক সেই বিষয়ের উপরই কাজ করতে হবে।

 

তো বন্ধুরা ভাবুন আপনি টেকনোলজি সম্বন্ধে ভালো জানেন বা ভালো পারেন তাহলে পারে আপনি টেকনলজি ক্যাটাগরি নিয়ে ইউটিউবে কাজ করতে পারেন। আপনার চ্যানেলের ভিডিও আপলোড করতে পারবেন।

 

এবং আপনার চ্যানেল ক্রিয়েট করার পরে অবশ্যই আপনি আপনার চ্যানেলের একটি লোগো দিবেন যাকে বলা হয় প্রোফাইল পিকচার এবং আপনাকে দিতে হবে চ্যানেলের ব্যাকগ্রাউন্ড একটি ছবি।

 

এগুলো দেওয়ার পরে এ ছাড়াও আরও বেশ কিছু কাজ রয়েছে যেগুলোকে বলা হয় এস ই ও তো এগুলো করা হয়ে গেলে তারপরে আপনি আপনার চ্যানেলে ভিডিও আপলোড করতে পারবেন ।

 

এবং অবশ্যই আপনি অন্য কারো ভিডিও থেকে কোন অংশ কপি করবেন না তাহলে পারে আপনার চ্যানেলের স্ট্রাইক পড়বে আপনার চ্যানেল টি ব্যান হয়ে যাবে এই দিকে অবশ্যই আপনারা লক্ষ্য রাখবেন কপিরাইট যদি আপনারা খেয়ে যান তাহলে আপনার চ্যানেল টি বন্ধ হয়ে যেতে পারে।

 

আমাকে ফলো করতে পারেন ইউটিউবে এবং সেখানে আমার ফেসবুক লিংক রয়েছে আমাকে সেখান থেকে ফেসবুকে ফলো করতে পারেন।  ধন্যবাদ সবাইকে।

 

ইউটিউব এ আমি  

Related Posts

2 Comments

মন্তব্য করুন