ইউটিউব থেকে কপিরাইট ফ্রি মিউজিক ডাউনলোড করুন। একদম ফ্রিতে।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছে।

আজকে আমি আপনাদের বলব যারা ইউটিউবে কনটেন্ট ক্রিয়েটর আছেন।

মানে ইউটিউবে কাজ করেন ইউটিউবে ভিডিও মেক করেন এবং রেগুলার ইউটিউবার আছেন তাদের জন্য আজকে আমি আপনাদের চমৎকার একটা জিনিস দেখাবো সেটা হচ্ছে ব্যাকগ্রাউন্ড মিউজিক একদম copyright ফ্রি আপনারা অনেকে আছেন যারা ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড করেন কিন্তু আপনাদের কপিরাইট ওঠে কিন্তু আপনারা অনেকেই দেখেন ইউটিউবে অনেক ধরনের music কিন্তু তারা তাদের ভিডিওতে ব্যবহার করে থাকে কিন্তু আপনি যদি কোন মিউজিক ডাউনলোড করে ব্যবহার করেন।

তাহলে কিন্তু আপনার ভিডিওতে কপিরাইট আসে।

এতে কিন্তু আপনাদের চ্যানেলটা suspende পর্যন্ত হয়ে যাওয়ার সম্ভাবনা থেকে যায়।

তো বন্ধুরা আজকে আমি আপনাদের দেখাবো যেটা দেখো সেটা দেখলে আপনি অবাক হয়ে যাবেন এবং অনেক সুন্দর সুন্দর background মিউজিক আপনারা দেখলে অবাক হয়ে যাবেন।

তাই বলছি পুরোটা প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।
তো বন্ধুরা আপনাদের আজকে আমি বলবো ইউটিউব থেকে ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড করবেন কিভাবে একদম কপিরাইট ফ্রি।

খুব সুন্দর সুন্দর মিউজিক ডাউনলোড করতে পারবেন এবং সেই মিউজিক গুলো যদি আপনারা দেখেন তাহলে আপনি নিজেই অবাক হয়ে যাবেন যে এত সুন্দর সুন্দর মিউজিক আমরা কপিরাইট ফ্রি এবং আমার নিজের ভিডিওতে ব্যবহার করতে পারব।

তো বন্ধুরা, এটি করার জন্য সর্বপ্রথম আপনাদের ইউটিউব অ্যাপ্লিকেশন ওপেন হবে ইউটিউব অ্যাপ্লিকেশন অপেন করার পর সরাসরি কি করবেন সার্চ বারে চলে যাবেন আপনার সার্চ বারে চলে যাওয়ার পর এখন সার্চ করতে হবে ncs লিখে অথবা audio library লিখে। তারপর দেখতে পারবেন যে দুইটা চ্যানেল চলে এসেছে সেই চেনেল থেকে কপিরাইট ফ্রি মিউজিক ডাউনলোড করতে পারবেন। মানে তাদের চ্যানেল থেকে জে মিউজিকই ডাউনলোড করেন না কেন কোন ধরনের কপিরাইট আসবেন আপনাদের ভিডিওতে। সেই মিউজিক গুলা ডাউনলোড করে আপনারা ব্যবহার করতে পারবেন আপনি আপনার ভিডিওতে। আপনারা যদি একবার দেখেন তাহলে আপনারা বুঝতে পারবেন যে কত সুন্দর সুন্দর মিউজিক সেখানে আছে আর তারা প্রতিদিন নতুন নতুন মিউজিক আপলোড করে থাকে।

আপনারা তাদের চ্যানেলটা সাবস্ক্রাইব করে রাখবেন এবং পাশের বেল আইকন অন করে দিবেন যাতে যখনই তারা নতুন মিউজিক আপলোড দেয় সাথে সাথে আপনি নোটিফিকেশন পেয়ে যাবেন আশা করি বুঝতে পারছেন এবং আপনার এখন ভাবতে পারেন কিভাবে মিউজিক গুলা ডাউনলোড করব।

তো বন্ধুরা মিউজিক গুলো ডাউনলোড করতে চাইলে আপনি ভিটমেট ব্যবহার করতে পারেন অথবা তাদের ডেসক্রিপশন বক্স চেক করবেন।

ডেসক্রিপশন বক্সে দেওয়া থাকবে মিউজিক ডাউনলোড লিংক মিউজিক ডাউনলোড লিংকের উপর ক্লিক করে মিউজিক গুলো সরাসরি ডাউনলোড করতে পারেন।

অথবা যারা ভিটমেট ব্যবহার করতে পারেন তারা ভিটমেট এর মাধ্যমে মিউজিক গুলা ডাউনলোড করে নিতে পারেন।

তো বন্ধুরা আশা করি আপনারা সম্পূর্ণ বিষয়টা বুঝতে পেরেছেন।

তো বন্ধুরা আজকে পর্যন্ত আসসালামুয়ালাইকুম।

Related Posts

8 Comments

মন্তব্য করুন