ইন্টারনেটের এই সাইট থেকে আয় করুন সহজ টাস্ক পূরণ করে।উইথড্র সর্বনিম্ন ২০ টাকা মোবাইল রিচার্জ নিতে পারবেন।

আসসালামুআলাইকুম। তো কেমন আছেন আপনারা? আশাকরি অনেক বেশী ভাল আছেন ।আল্লাহর রহমতে আমি অনেক বেশি ভালো আছি। তো প্রতিদিনের মত আজকেও আমি আমার আইডি থেকে নতুন নতুন ব্লগ নিয়ে আসছি। আজকের ব্লকগর আলোচনার বিষয় হল একটি অনলাইন ইনকাম সাইট যেখান থেকে আমরা সহজেই বিকাশে পেমেন্ট নিতে পারি। তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

 প্রথমেই সাইটটি সম্বন্ধে বলেনিই। সাইটটির নাম হল আর্নিং পয়েন্ট। এখানে ইনকাম  অনেক কম হলেও এটি পেমেন্ট দিবেন সিওর 100% ।খুব সহজ কাজকর্ম করার মধ্য দিয়ে আপনারা ইনকাম করতে পারবেন। এখানে আপনি রেফার করে আয় করতে পারবেন। আপনার রেফারেযদি কেউ এই সাইটে সাইনআপ করে তাহলে সে যখন উইথড্র নিবে তখন তখন সে পরিমাণ এর 15 ভাগ আপনার একাউন্টে যোগ হবে।এখানে বিভিন্ন ধরনের টাস্ক পুরন এর মাধ্যমে আপনারা ইনকাম করতে পারবেন ।যেমন: কারো ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করলে আপনাকে পাঁচ থেকে ছয় ক্রেডিট দেয়া হবে ।একটি এড এড এ ক্লিক করে পাঁচ মিনিট অপেক্ষা করলে আপনি পাবেন পাঁচ থেকে ছয় ক্রেডিট। অনলাইন নিউজ  রিট করার মাধ্যমে ওয়েট করলে আপনি আপনার ক্রেডিট সরাসরি একাউন্টে পেয়ে যাবেন। বিভিন্ন ওয়ার্ড বা বাক্য গুগলে সার্চ দিলেই পেয়ে যাবেন ক্রেডিট। আপনি চাইলে এখান থেকে দিনে 200 থেকে 300 ক্রেডিট ইনকাম করতে পারবেন ।সাড়ে 600 ইনকাম হয়ে গেলে আপনি আশি টাকা পেয়ে যাবেন ।মাত্র 20 টাকা হলে আপনি আপনার টাকা মোবাইল রিচার্জ নিয়ে নিতে পারবেন। 50 টাকা হলে রকেট বা নগদ এ উইথড্র করে নিতে পারবেন। আর 70 টাকা হলে আপনি আপনার বিকাশ একাউন্টে নিতে পারবেন ।কাজে এখান থেকে ইনকাম করা কঠিন নয় ।চাইলে আপনি এখানে ইনকাম করতে পারেন।

এছাড়া আপনি এই সাইটে আপনার ক্রেডিট এর বদলে নানা ধরনের সুযোগ-সুবিধা নিয়ে নিতে পারবেন। এক্ষেত্রে আপনি চাইলে আপনার ব্লগে ব ভিউয়ার্স বাড়াতে পারবেন। আপনার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার বাড়াতে পারবেন ।সেক্ষেত্রে যত সাবস্ক্রাইবার বাড়াবেন তত ক্রেডিট আপনার একাউন্ট থেকে চলে যাবে। তারা কেটে নিবে ।কাজের এই সাইট থেকে আপনারা বড় ধরনের সুবিধা পাবেন। যারা ইউটিউবার, নিজের সাইটকে উন্নত করতে চায় বা যারা নিজের সাইটকে বুস্ট করতে চায় তারা এখানে কাজ করলে পারেন

।কাজেই দেরি না করে এখান থেকে ইনকাম করা শুরু করে দিতে পারেন। এখানে আপনি আর কিছু না করতে পারলেও মিনিমাম দৈনিক 20 টাকা করে মোবাইল রিচার্জ নিয়ে নিতে পারবেন ।খুব সহজ কাজ করার মধ্য দিয়ে।

 তো কেমন লাগলো আপনাদের। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন। কমেন্ট এ জানাবেন। আজ এই পর্যন্তই ।দেখা হবে অন্য কোন ব্লগে। সে পর্যন্ত ভাল ও সুস্থ থাকবেন। সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি। খোদা হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন