” ঈদকে সামনে রেখে কাপড়ের মার্কেট গুলোর পরিস্থিতি “

কোরবানি ঈদের আর মাএ কয়েক দিন বাকী। যার কারনে মার্কেট গুলোতে উপচে পড়া ভিড় ।কেননা প্রত্যেক মানুষই ঈদে কিছু কাপড় কেনাকাটার চেষ্টা করে।  যার যেমন সামর্থ্য সে তেমন জিনিস কিনে থাকে। যার কারনে বিভিন্ন মার্কেট গুলোতে দেখা যায় উপচে পড়া ভিড়। কিন্তু ক্রেতারা বলছে ঈদ সামনে থাকার কারনে সব জিনিসের দাম অনেক বেশি নিচ্ছে ।তবে ব্যবসায়ী বলছে ঈদ সামনে থাকার কারনে সব জিনিসের দাম অনেকটা বেড়ে গেছে যার কারনে আমাদের সেই গুলো বেশি দামে বিক্রি করতে হচ্ছে।

কাপড় ব্যবসায়ীরা বলেন বর্তমান বাজারে যে রকম বিক্রি হইতেছে সেটা অনেক পরিমানে কম। তবে তাদের ধারণা ঈদের দুই এক দিন আগে ভালো রকম বিক্রি হবে। কেননা সরকারি চাকরিজীবিরা এখন ছুটি পাইনি ।যার কারনে মার্কেট গুলোতে খুবই কম পরিমান মানুষ দেখাচ্ছে ।তবুও তারা তাদের ব্যবসাটা মনোযোগ সহকারে দেখছে।

বর্তমানে যুগে গরিব দুখি এবং ধনী লোক রয়েছে ।কিন্তু ঈদ আসলেই সবার মনে আগ্রহ জাগে কাপড় কেনার জন্য। কিন্তু কেই বাত পড়তে চাই না এটা থেকে। কেননা তারা এই জিনিস গুলো ঈদের দিন পড়বেন ।তাই প্রতেক ঈদ গুলোতে কাপড়ের মার্কেটে উপচে পড়া ভিড় থাকে। যার কারনে গার্মেন্টস গুলোতে কাপড় বানানোর জন্য ব্যস্ত সময় কাটাচ্ছেন কর্মচারীরা।

বর্তমানে মার্কেট গুলোতে উপচে পড়া ভিড় হবার কারনে ব্যবসায়ীরা ব্যস্ত হয়ে পড়েছেন। এখন দেখা যায় প্রায় দোকান আটটার আগে খেলা হয় ।তাদের ধারণা সকাল সকাল অনেক ক্রেতা পাওয়া যাবি। তাই বলা যায় বর্তমানে কাপড়ের মার্কেটের পরিস্থিতি খুবই ভালো। আশাকরি আমার এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে। আপনাদের সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন ।

Related Posts

6 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন