একটি ট্রিক : আপনার সন্তান কে ইন্টারনেট এর ক্ষতিকর দিক থেকে বাচাবার জন্যে ব্যাবহার করুন রবি সেইফ নেট সার্ভিস

জানুয়ারী 29 শে, 2018 – শীর্ষস্থানীয় ডিজিটাল সংস্থা রবি আবারো রবি সাফনেট প্রবর্তন করে বাংলাদেশের ডিজিটাল ল্যান্ডস্কেপকে বিপ্লব করেছে – একটি অনন্য পরিষেবা যা পিতামাতাকে তাদের ফিল্টারিংয়ের মাধ্যমে ইন্টারনেটে ক্ষতিকারক সামগ্রী থেকে রক্ষা করতে পারে।

রবি সাফনেট বাচ্চাদের পক্ষে অনুপযুক্ত নির্দিষ্ট সাইটগুলিকে অনুমতি / অবরুদ্ধ করতে বুদ্ধিমান ঝুঁকি সনাক্তকরণ অ্যালগরিদম ব্যবহার করে। পরিষেবাটি পিতামাতাদের যখন তাদের সন্তান ইন্টারনেট ব্যবহার করতে পারে তখন নিয়ন্ত্রণ করতে দেয়। সন্তানের পড়াশোনায় সম্পূর্ণ ফোকাস নিশ্চিত করতে এটি বিশেষভাবে কার্যকর। তদতিরিক্ত, এটি শিশুদের জন্য ক্ষতিকারক নন-তালিকাভুক্ত অ্যাপ / ইউআরএলগুলিকে কাস্টম ব্লক করার অনুমতি দেয়।

পরিষেবাটি সাবস্ক্রাইব করতে, রবি গ্রাহকদের www.robisafenet.com যেতে হবে। সাবস্ক্রিপশন সফলভাবে সম্পন্ন হয়ে গেলে, বাবা-মা তাদের সন্তানের নম্বর যুক্ত করতে পারেন তাদের ইন্টারনেটের নেতিবাচক দিকগুলি থেকে সুরক্ষা শুরু করতে। এই পরিষেবাদির সাবস্ক্রিপশন 2018 ফেব্রুয়ারির শেষ পর্যন্ত বিনামূল্যে।

 

রবি’র চিফ কমার্শিয়াল অফিসার সাফেনিটের প্রবর্তনের বিষয়ে মন্তব্য করে প্রদীপ শ্রীবাস্তব বলেছেন: “ডিজিটাল জীবনযাত্রা দ্রুত বাংলাদেশে মূলধারায় পরিণত হচ্ছে। 4 জি পরিষেবা আসন্ন প্রবর্তন বহুগুণ দ্বারা এই উত্সাহজনক প্রবণতা ত্বরান্বিত করা হবে বলে আশা করা হচ্ছে। যদিও এই ধরনের পরিবর্তনগুলি অবশ্যই আর্থ-সামাজিক এবং ব্যক্তিগত বিকাশের পক্ষে ভাল ভূমিকা নিয়েছে, এটি আমাদের বাচ্চাদের ইন্টারনেটের ক্ষতিকারক দিকগুলির কাছে সম্ভাব্যভাবে প্রকাশ করে। একটি দায়িত্বশীল সংস্থা হিসাবে, রবি রবি সাফেনিটের মাধ্যমে ইন্টারনেটে তাদের সন্তানের সুরক্ষা নিশ্চিত করতে পিতামাতাকে ক্ষমতা দিয়েছে। আমরা বিশ্বাস করি যে এই অনন্য পরিষেবাটি সমাজে আমাদের বাচ্চাদের যথাযথ মানসিক বৃদ্ধি নিশ্চিত করার মূল হাতিয়ার হিসাবে আত্মপ্রকাশ করবে। ”

রবি এই পরিষেবাটি বাইপাস নেটওয়ার্ক সার্ভিসেস লিমিটেড, নিউজিল্যান্ড এবং ভারতের একাগা ফিউচারিস্টিক প্রাইভেট লিমিটেডের অংশীদারিত্বের সাথে চালু করেছে। পরিষেবা সম্পর্কে আরও তথ্যের জন্য, রবি গ্রাহকরা www.robisafenet.com দেখতে পারেন ।

 

রবি আজিয়াটা লিমিটেড সম্পর্কে

রবি আজিয়াটা লিমিটেড (“রবি”) মালয়েশিয়ায় অবস্থিত এশিয়ান টেলিকম জায়ান্ট, এক্সিয়াটা গ্রুপ বেরহাদের একটি সহায়ক সংস্থা। রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল নেটওয়ার্ক অপারেটর। রবি দেশে প্রথম ধরণের ডিজিটাল পরিষেবাদি চালু করেছে এবং গ্রামীণ অঞ্চলে এমনকি নিম্নবিত্ত সম্প্রদায়ের কাছে তার মোবাইল নেটওয়ার্কটি নিতে প্রচুর বিনিয়োগ করেছে। সত্তার অন্যান্য শেয়ারহোল্ডাররা হলেন ভারতী এয়ারটেল ইন্টারন্যাশনাল (সিঙ্গাপুর) প্রাইভেট লিমিটেড এবং এনটিটি ডকোমো ইনক।

 

বাইপাস সম্পর্কে

বাইপাস টেলিযোগযোগ বিপণন দলের জন্য তাদের ব্র্যান্ডের পার্থক্য করতে এবং উপার্জন বাড়ানোর জন্য প্রযুক্তি তৈরি করে। বাইপাস ফিল্টারিং পরিষেবাদি সরবরাহ করে যা বাচ্চাদের অনলাইনে সুরক্ষিত রাখে এবং টেলিযোগাযোগ পরিষেবা সরবরাহকারীদের শিল্প নিয়ন্ত্রিত সম্মতি প্রয়োজনীয়তা মেটাতে সহায়তা করে।

 

একাগা সম্পর্কে

একাগা ফিউচারিস্টিক প্রাইভেট লিমিটেডটি দক্ষিণ এশিয়ার বাজারে প্রবেশের জন্য সর্বশেষ বিশ্বব্যাপী উদ্ভাবকদের রোধ করে এমন ব্যবধানের সমাধানের জন্য প্রস্তুত করা হয়েছে। একাগা এই জাতীয় গ্লোবাল স্টার্ট-আপগুলিকে বাজারে প্রবেশ করতে সহায়তা করার জন্য পরিষেবা উদ্ভাবন এনেছে। একাগা ফিউচারিস্টিক প্রাইভেট লিমিটেড দক্ষিণ এশিয়ায় তাদের কার্যক্রম পরিচালনার জন্য বাইপাস নেটওয়ার্ক সার্ভিসেস লিমিটেডের অংশীদার।

Related Posts