এক ক্লিকে যেকোন ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,কেমন আছেন আপনারা সবাই? আশা করি আপনারা সবাই ভালো এবং সবাই ভালো এবং সুস্থ্য আছেন। আপনাদের জন্য ই তো আমরা প্রতিদিন নতুন নতুন পোস্ট লিখে আনি যাতে আপনারা আমাদের লেখা পোস্ট পড়ে আপনারা নতুন জানতে পারেন। আপনারা তো সব কিছু সহজভাবে চান। তাই আজ আমি এই পোষ্টের ভিতরে দেখাবো ১ ক্লিকে কিভাবে ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করা যায়। তো আর বেশী কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু যাক।

 

 

 

 

 

আপনারা তো ছবি এডিট করতে এক্সপার্ট। কি বলেন আপনারা। আপনারা যাতে আর-ও সহজে এডিট করতে পারেন। তার জন্য আজকের পোষ্ট টি লিখছি। আপনারা তো জানেন ফটোশপ দিয়ে অনেকে ভাবে ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে পারেন। কিন্তু ফটোশপ দিয়ে অনেক সময় ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে অনেক দেরী হয়। ধরুন আপনি কোন ছবি এডিট করতে বসলেন। তখন আপনারা খুব তাড়াতাড়ি ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করা প্রয়োজন। তখন ফটোশপ দিয়ে করলে অনেক দেরী হয়।

 

 

 

আজকের এই পোষ্ট টি পড়েন তাহলে ১ ক্লিকে যে-কোন ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে পারবেন।

বন্ধুরা ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে হলে আমাদের একটি ওয়েবসাইট এর সাহায্য নিতে হবে। প্রথমে আপনি আপনার মোবাইলের বা ডেস্কটপ এর যে কোন ব্রাউজারে প্রবেশ করুন। এরপর গুগোল সার্চ বক্স দেখতে পাবেন। আপনি এই সার্চ বক্সে Remove.bg লিখে সার্চ করুন। সার্চ দিলে অনেক গুলো ওয়েবসাইট আপনার সামনে আসবে। আপনি সবার প্রথমে যে ওয়েবসাইট টি দেখতে পাবেন সেখানে ক্লিক করে ওয়েবসাইটের ভেতর প্রবেশ করুন।

 

 

 

 

ওয়েবসাইট এ প্রবেশ করার পর একধরনের ইন্টারফেজ আসবে। এবার আপনি আপনার যে ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে চান তাহলে সেই ছবিটি আপনার ফাইল থেকে আপলোড করুন। আপলোড কম্পলিট করার পর। দেখতে পাবেন আপনার ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ হয়ে গেছে। এবার চাইলে আপনি এই ছবিটি ডাউনলোড করে আপনার ফাইলে নি-তে পারেন। আর যদি আপনি আপনার ছবি তে কোন ব্যকগ্রাউন্ড এড করতে চান তাহলে এডিট আইকন দেখতে পাবেন। এখান থেকে আপনার ছবির পছন্দ মত ব্যকগ্রাউন্ড দিতে পারবেন।

 

আর যদি আপনি আপনার ছবিতে ডি.এস.এল.আর ক্যামেরার ভাব আনতে চান তাহলে। এডিট অপশানে এর ওখানে ব্লার লিখা দেখতে পাবেন। আপনি সেখানে ক্লিক করে ছবিতে ব্ল্যার করে আপনার ছবিতে ভালো একটা লুক দিতে পারেন।
ছবি কিছু কম্পলিট হয়ে গেলে এবার আপনার ছবিটি ডাউনলোড করে নিন।

আপনি এভাবে ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবেন। এই পোষ্ট টি আপনার কাছে ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।

 

 

ধন্যবাদ আপনাদের সবাইকে এই পোষ্ট টি পড়ার জন্য।

Related Posts

3 Comments

মন্তব্য করুন