এখন আপনার পণ্যের বিজ্ঞাপন দিন বিনামূল্যে।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ,

বন্ধুরা! সবাই কেমন আছেন? আশা করি সকলেই যার যার বাসায় থেকে আর Grathor এর সাথে যুক্ত থেকে সুস্থ ও নিরাপদেই আছেন।

এই লকডাউনে অনেকেই বাসায় বসে বসে শুধু শুধু নেট খরচ না করে চেষ্টা করছেন অনলাইনে কিছু ইনকাম করা যায় কিনা। তারই ধারাবাহিকতায় অনেকেই অনলাইন স্টোর চালু করে বা ই- কমার্স সাইট খুলে কিংবা ফেসবুক পেজ খুলে বিভিন্ন ধরনের পণ্য নিয়ে ব্যবসায় লেগে গিয়েছেন। সাথে দিচ্ছেন হোম ডেলিভারি সুবিধাও যেমন দিচ্ছে এই পেজটি (Fair Price Online)

কিন্তু সঠিক প্রচারণার অভাবে অনেকেই সাফল্যের মুখ দেখতে ব্যার্থ হচ্ছেন। এর অন্যতম প্রধান কারন, কাঙ্ক্ষিত ফলাফল পেতে প্রয়োজন প্রচারণা আর এই প্রচারণায় খরচ হয়ে যায় অনেক টাকা। যেমন ফেজবুকে একটি পোষ্ট বুষ্ট করতে ন্যুনতম ৫০০ টাকা খরচ হয়ে যায়।

তাই অনেকে ইচ্ছা থাকলেও টাকার অভাবে সঠিক গন্তব্যে পৌছাতে পারছেন না। ফলে হয়ে যাচ্ছেন আশাহত কিংবা মর্মাহত।

আজকে আমি এই সকল আশাহত, মর্মাহত বন্ধুদের জন্য এমন একটি সাইটের সন্ধান নিয়ে হাজির হয়েছি, যেখানে আপনি আপনার যে কোন ধরনের পণ্যের বিজ্ঞাপন দিতে পারবেন একদম বিনামূল্যে। হ্যাঁ, আপনি ঠিকই শুনছেন ! একদম বিনা মূল্যে !!! শুধু মাত্র দরকার হবে একটু কষ্ট করে সাইটে একটি একাউন্ট খোলা আর একটু বুদ্ধি খাটিয়ে ঐ সাইট থেকেই মাত্র ১০ ক্রেডিট সংগ্রহ করা। আর এই ১০ ক্রেডিট সংগ্রহ করতে আপনার সময় নিবে মাত্র ১ থেকে ২ মিনিট। এই ১০ ক্রেডিট দিয়েই আপনি দিতে পারবেন আপনার কাঙ্ক্ষিত পণ্যের বিজ্ঞাপন। যা মুহুর্তেই পৌঁছে যাবে হাজার হাজার ভোক্তার নিকট।

তো, আর দেরী করা কি ঠিক হবে? মোটেই না! তাই রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এখনই

রেজিস্ট্রেশন হয়ে গেলে সাইটের হোমপেজে থাকা (How to work) লিখা বাটকে ক্লিক করলেই আপনি পেয়ে যাবেন কিভাবে কাজ করে ক্রেডিট অর্জন করতে পারবেন তার ধারনা। এর পর হোমপেজে ডান দিকের উপরের অংশে থাকা “বেচে দিন” বাটনে ক্লিক করুন আর প্রয়োজনীয় দিক নির্দেশনা অনুসরণ করে দিয়ে দিন আপনার পণ্যের বিজ্ঞাপন। ব্যাস আপনার কাজ শেষ। এবার যা করার করবে এই সাইটের সাথে যুক্ত থাকা কয়েক হাজার গ্রাহক।

আর হ্যাঁ, আপনার পণ্যের কিছু ছবি আগে থেকেই রেডি রাখুন। যা কিনা (৫০০ * ৩০০ ) পিক্সেল। সর্বোচ্চ ১০০ কে বি সাইজের মধ্যে হতে হবে। সাইট লিংক এখানে

সবাই ভাল ব্যবসা করুন, ভাল থাকুন, সুখে থাকুন। নিয়মিত Grathor এর সাথে যুক্ত থাকুন। সবাইকে অগ্রীম ঈদ মুবারাক।

Related Posts

26 Comments

মন্তব্য করুন