এখন ক্যালকুলেটর এর মধ্যেই সব রাখুন ভিডিও ফটো, অ্যাপস।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভালো আছেন।

তো বন্ধুরা এখন ক্যালকুলেটর এর মধ্যেই সব মানে হচ্ছে এখন ক্যালকুলেটর এর মধ্যে আপনি সব ধরনের ভিডিও ছবি গেমস এগুলো রাখতে পারবেন।

তো বন্ধুরা আপনাদের একটু ভাবতে অবাক লাগছে যে ক্যালকুলেটর মধ্যে কিভাবে রাখব এগুলো তো বন্ধুরা আপনাদের বাড়িতে অনেক ছোট ভাই বোন থাকতে পারে এবং তাদের জন্যই আপনাদের এই কাজটি করা খুবই গুরুত্বপূর্ণ।

তার কারণ হচ্ছে আপনাদের ফোনে অনেক সময় অনেক গোপন ভিডিও থাকে অথবা গোপন ছবি থাকে অথবা গোপন অ্যাপস থাকে এবং সেই ভিডিও গুলো যদি আপনাদের অথবা আপনাদের ফ্যামিলির ছোট ভাই বোন যদি দেখে ফেলে তাহলে আপনি কিন্তু লজ্জায় পড়েযান তো সেই লজ্জা থেকে বাঁচার জন্য এখনই ক্যালকুলেটর টা আপনি ব্যবহার করতে পারেন।

তো বন্ধুরা আপনাদের মাঝে ক্যালকুলেটর অ্যাপটির আজকে trick দেখিয়ে দিবো এই ক্যালকুলেটর অ্যাপটি হচ্ছে এমন একটি অ্যাপস যার মাধ্যমে আপনি আপনার গ্যালারিতে থাকা ছবি অথবা ভিডিও অথবা আপনাদের ফোনে থাকে এগুলো আপনারা খুব সুন্দর ভাবে হাইড করে ফেলতে পারবেন মানে আপনাদের গ্যালারিতে আর থাকবে না।

সেই ক্যালকুলেটরের ভিতরে থাকবে এখন কথা হচ্ছে যে ক্যালকুলেটর এর ভিতরে ঢুকলেই তো সব দেখা যাবে। তো বন্ধুরা এটা একটু অন্যধরনের ক্যালকুলেটর। যে ক্যালকুলেটর দিয়ে হিসাব করেন আপনারা সেই হিসাব ও এই ক্যালকুলেটরে সুন্দরভাবে করতে পারবেন। তো আশা করি আপনাদের শুনেই চমৎকার লাগছে যে কেমন হবে অ্যাপস তো বন্ধুরা আপনাদের অ্যাপসটি ডাউনলোড করতে হলে সরাসরি প্লেস্টোরে চলে যেতে হবে প্লে স্টোরে গিয়ে Calculatior vault লিখে সার্চ করলেই আপনার প্লে স্টোরে অনেকগুলো পেয়ে যাবেন প্রথম অ্যাপ্লিকেশনটা ডাউনলোড করে ফেলবেন ডাউনলোড করে নেয়ার পর তারপর আপনার সরাসরি অ্যাপসটি ওপেন করে ফেলবেন এ্যাপসটি ওপেন করে নেওয়ার পর তারপর আপনাদের করতে হবে সর্বপ্রথম আপনাদের একটি লক দিতে হবে। তো কিভাবে দিতে হবে 1234 দিয়ে সমান এর উপর ক্লিক করবেন তারপর আপনাদের কি করতে হবে আবারো 1234 দিয়ে সমান এ ক্লিক করে কনফার্ম করে দিবেন কনফার্ম করে দেওয়ার পর তারপর আপনাদের লক কনফার্ম হয়ে গেল।

তারপর আপনারা আবার বের হয়ে চলে আসবেন তারপর আবার ঢুকতে গেলে দেখতে পারবেন আপনাদের লক দিতে বলছে আপনারা যদি 1234 দিয়ে সমানের উপর ক্লিক করতে হবে তারপর ওপেন হয়ে যাবে তারপর সেখান থেকে গ্যালারি, ফোটো অ্যাপস এর অপশন পাবেন সেই অপশন গুলোর ভিতরে গিয়ে আপনারা সেখান থেকে ভিডিও ছবি বা আপনারা অ্যাপস গুলো এড করে দিতে পারে এড করে দিলেই হয়ে যাবে। আশা করি আপনাদের সম্পূর্ণ বিষয়টা বোঝাতে পেরেছি। তো বন্ধুরা আজকের পোস্ট এপর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আসসালামুআলাইকুম

Related Posts

11 Comments

মন্তব্য করুন