এখন গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে সবথেকে বেশি জনপ্রিয় টিভি সফটওয়্যার Live net TV

আসসালামুআলাইকুম প্রিয় অ্যান্ড্রয়েড ইউজার ভাই ও বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন এবং সুস্থ থাকবেন ভালো এবং সুস্থ রাখতে আমি সেলিম হোসাইন আপনাদের সামনে নিয়ে এসেছি একটি সুন্দর এবং মনমুগ্ধকর সফটওয়্যার ।

যে সফটওয়্যার সারা বছর বিভিন্ন ওয়েবসাইট থেকে ডাউনলোড করতো মানুষ কিন্তু সেই সফটওয়ারটি এখন বর্তমানে গুগল প্লে স্টোরেও পাওয়া যাচ্ছে হ্যাঁ আমি আজকে টিভি দেখার সবথেকে বহুল জনপ্রিয় সফটওয়্যার নিয়ে কথা বলব ।
আপনারা হয়তো লাইভ নেট টিভি সফটওয়্যার টি এর সঙ্গে সকলের পরিচিত এবং অনেকে বিভিন্ন ওয়েবসাইট থেকে এই সফটওয়্যারটি ডাউনলোড করে থাকে , এবং তারা ব্যবহার করে থাকে এটা ব্যবহারের অনেকগুলো কারণ হতে পারে । কারণ এখানে আপনি বিশ্বের সকল টিভি চ্যানেল পাবেন মাত্র 1 থেকে 2 টা বা তার বেশি বাদে এখানে আপনি ৫০০ চ্যানেল এর বেশি টিভি চ্যানেল পাবেন যেগুলো অন্য কোন সফটওয়্যার এই আপনি পাবেন না ।
এটি টিভি দেখার সবথেকে জনপ্রিয় একটি সফটওয়্যার বর্তমানে এটি গুগল প্লে স্টোরে নতুন আপডেট সহকারে পাবলিশ হয়েছে এবং ইতিমধ্যে অনেক ডাউনলোড হয়ে গেছে আপনি যদি চান তাহলে এটি ডাউনলোড করতে পারেন ।

আপনি এখানে প্রায় সকল দেশের টিভি চ্যানেল পেয়ে যাবেন ওখানে 500 বা তার বেশি টিভি চ্যানেল এর লিংকটি হয়েছে এবং আপনি এখানে আপনার পছন্দের যে কোন প্লেয়ার দিয়ে এটাকে দেখতে পাবেন বিশেষ করে এমএক্স প্লেয়ার দিয়ে আপনি টিভি দেখতে পারবেন এবং ফুল এইচডি ফরমেটে আপনি টেলিভিশন চ্যানেলগুলো দেখতে পারবেন ।

প্রথমে সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য আমি আপনাদেরকে একটি লিঙ্ক দিলাম এই লিংকটি কপি করুন এবং গুগল ক্রোম ব্রাউজার ওপেন করুন সেখানে পেস্ট করুন এবং গো তে ক্লিক করুন তাহলে গুগল প্লে সার্ভিসেস চলে যাবে সেখান থেকে আপনি ডাউনলোড করতে পারবেন অথবা আপনি যদি গুগল প্লে স্টোর বা গুগল প্লে সার্ভিস এগিয়ে সার্চ করেন তাহলেও পেয়ে যাবেন এখানে আপনি যেটা ইচ্ছা সেটাই করতে পারেন ।

আপনি এখানে বিশেষ করে পিস টিভি বাংলা টিভি চ্যানেল টি পাবেন না তাছাড়া প্রায় সকল টিভি চ্যানেল দেখেছি ।আমি এখানে রয়েছে আপনি যদি এটি ব্যবহার করেন তাহলে অন্য কোন সফটওয়্যার টিভি দেখার জন্য আপনাকে ব্যবহার করতে হবে না । এখান থেকে আপনি সকল সফটওয়্যার এর সমস্ত টিভি চ্যানেল দেখতে পারবেন এবং বিশেষ করে এমএক্স প্লেয়ার দিয়ে তো দেখতেই পারবেন এবং এখানে অনেকগুলো সার্ভার লিঙ্ক দেওয়া রয়েছে কোন সার্ভার এরর দেখালে অন্য সার্ভার দিয়ে ট্রাই করুন 100% কাজ করবে এবং আপনি নিশ্চিন্তে যেকোনো টিভি চ্যানেল দেখতে পারবেন ।

অন্যান্য সফটওয়্যার এ যেমন বিভিন্ন টিভি চ্যানেল টাকা দিয়ে দেখতে হয় এখানে আপনি সেই সুবিধা থেকে বঞ্চিত হবে অর্থাৎ আপনাকে এখানে টাকা দিয়ে কোন কিছু দেখতে হবে না , এবং আপনি ফ্রিতে সবকিছু দেখতে পারবেন । বিশেষ করে যারা সনি আট টিভি চ্যানেল দেখে তারা হয়তো জানেন । যে অনেক সংস্কার রয়েছে যেখানে এটাকে টাকা দিয়ে দেখতে হয় আপনি এখানে সম্পূর্ণ ফ্রিতে দেখতে পারবেন এবং সফটওয়ারটিতে বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে আপনি আপনার ক্যাটাগরি অনুযায়ী টিভি দেখতে পারেন ।
তাহলে এখানেই শেষ করছি ধন্যবাদ সকলকে ।

Related Posts

5 Comments

মন্তব্য করুন