এখন থেকে কোন প্রকার ভি.পি.এন ছাড়া যেকোন ওয়েবসাইটে প্রবেশ করা যাবে।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি সময় ভাই ভালো এবং অনেক অনেক সুস্থ্য আছেন। বন্ধুরা বর্তমানে এই বিজ্ঞানের যুগে সবাই মোবাইল অথবা কম্পিউটার ব্যবহার করে থাকে। মোবাইল বা কম্পিউটার ব্যবহার করে আমরা বিভিন্ন ওয়েবসাইটে প্রবেশ করে থাকি। আর এসব এর জন্য ইন্টারনেট ব্যবহার করে থাকি।

 

 

 

 

 

আজকে আমাদের মূল বিষয় হচ্ছেঃ- কিভাবে ভি.পি.এন ব্যবহার না করে বিভিন্ন ওয়েবসাইটে প্রবেশ করা যায়।

 

 

বন্ধুরা আমারা তো যারা ইন্টারনেট ব্যবহার করি তাদের প্রতিনিয়ত কোন না কোন ওয়েবসাইট অথবা ব্লগসাইটে প্রবেশ করতে হয়। বেশ কিছু সাইটে প্রবেশ করা গেলেও প্রায় ৫০ ভাগ সাইটে প্রবেশ করা যায় না। আমরা বিকল্প পথ হিসাবে বিভিন্ন ধরনের ভি.পি.এন ( ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক) ব্যবহার করে থাকি তারপর সে ওয়েবসাইট এ প্রবেশ করতে পারি।

 

 

 

 

আজ আমি আপনাদের এই পোষ্টের ভেতর দেখাবো কোন প্রকার ভি.পি. এন ব্যবহার না করে যে কোন প্রকার ওয়েবসাইট এর ভেতর প্রবেশ করতে পারবো। বিস্তারিত জানতে হলে এই পোষ্ট টি পড়ুন।

বন্ধুরা বিভিন্ন ওয়বসাইটে সহজে প্রবেশ করার জন্য আমাদের একটি ওয়েবসাইট এর সাহায্য নিতে হবে। আর এই ওয়েবসাইট টির নাম হলো Hide.me.

 

আপনাদের সকল ব্যবহারকারীদের জন্য আমি নিচেই লিংক দিয়ে দিচ্ছি যাতে আপনারা যে সব সাইটে প্রবেশ ভি.পি.এন ছাড়া করতে পারছেন না সেসব ওয়েবসাইট এ প্রবেশ করতে পারেন।

ওয়েবসাইট লিংকঃhttps//hide.me/en/proxy

আপনি সবার প্রথমে এই ওয়েবসাইট এ আসবেন আসার পর এই ওয়েবসাইট এর ভেতর প্রবেশ করবেন।

ওয়েবসাইটের ভেতর প্রবেশ করার পর নিচের দিকে একড়ু স্ক্রল করবেন। এবার একটি বক্স আইকন দেখতে পাবেন মূলত এখানে মূল কাজ আপনি যে-সব ব্লক করা সাইটে ঢুকতে পারছেন না এখান থেকে ঢুকতে পারবেন।

 

 

 

আপনি যে সাইটে প্রবেশ করতে পারছেন না । সেই সাইটের লিংক বা ইউ.এর.এল টি কপি করুন। এবার Hide.me এই সাইটে আসুন। আসার পর যে বক্স আইকন টি দেখছিলেন সেখানে আপবার ব্লককৃত সাইটের লিংক টি পেস্ট করুন।

 

 

পেস্ট করার পর একটি এরো বা চিন্হ দেখতে পাবেন।এখানে একবার ক্লিক করুন দেখবেন আপনার সামনে সাইট টি চলে এসেছে। এবার আপনি সেই ওয়েবসাইট এ প্রবেশ করতে পারবেন। এবার আপনি আপনার যেকোন কাজ করতে পারবেন।

 

 

আপনি এই ভাবে কোন প্রকার ভি.পি. এন এর ব্যবহার ছাড়া মাত্র একটি ওয়েবসাইট এর সাহায্য নিয়ে সব প্রকার ব্লক কারী ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন।

এই ছিল আজকের এই পোষ্ট। আশা করি আপনাদের সকলের কাছে এই পোষ্ট টি পড়ে অনেক ভালো লেগেছে। এই পোষ্ট টি আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।

ধন্যবাদ সবাই ভালো থাকবেন।

Related Posts