এডসেন্স এর বিকল্প সেরা এড নেটওয়ার্ক। ওয়েবসাইট তৈরি সাথে সাথে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

এডসেন্সের বিকল্প সহজ এড নেটওয়ার্ক রয়েছে এ নিয়ে অনেকে অনেক পর্যালোচনা করেন। আমি আজকে আপনাদের সাথে এডসেন্সের পরবর্তীতে আপনারা কোন এড নেটওয়ার্ক ব্যবহার করতে পারবেন সেই বিষয়ে টিউটোরিয়াল দেবো। আপনার যদি কোন ওয়েবসাইট থাকে বা আপনি যদি এই বিষয়ে জানার জন্য আগ্রহী হন তাহলে সম্পূর্ণ পড়বেন।

আপনি যদি কোন ওয়েবসাইট তৈরি করেন আপনার অবশ্যই প্রথম এবং প্রধান লক্ষ্য থাকা উচিত এডসেন্স। এর একটাই কারণ হচ্ছে গোটা বিশ্বের মধ্যে সবচেয়ে পপুলার এবং বিশস্ত। গুগল এডসেন্স অনেক দিন থাকবে কিংবা দীর্ঘ সময় ধরে সার্ভিস দিবে এটা আপনি চিন্তা করতে পারবেন। কিন্তু অন্যান্য এর এড নেটওয়ার্ক গুলো যে আপনাকে এরকম সার্ভিস দিবে এটা খুব বেশি আশা করা যায় না।

আমি আপনাদের সাথে এই এড নেটওয়ার্ক টা শেয়ার করেছি এর একটা কারণ আছে। আমরা যখন নতুন ওয়েবসাইট করি তখন কিন্তু আমরা এডসেন্স এর জন্য আবেদন করি না। বেশ কিছু পুরনো হয়ে গেলে জন্য আবেদন করি। কিন্তু এই এড নেটওয়ার্ক আপনি ওয়েবসাইট তৈরি করার সাথে সাথে এড দেখাতে পারবেন। যদি কোন পোস্ট না থাকে তারপরও আপনি আপনার ওয়েব সাইটে এড দেখাতে পারবেন। আপনি ওয়েব সাইট তৈরি করার সাথে সাথে এখান থেকে ইনকাম শুরু করতে পারবেন।

লিংক:https://a-ads.com?partner=1551214

এই এড নেটওয়ার্ক আপনারা সবার প্রথমে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। অ্যাকাউন্ট তৈরি করার পর এখানে আপনাকে শুধু এড কোড তৈরি করতে হবে। তৈরি করে সেটা আপনার ওয়েবসাইট এ সেট করলেই আপনার ওয়েব সাইটে এড আসা শুরু হয়ে যাবে।

এই অ্যাড নেটওয়ার্কের এড আমি দেখেছি যে অনেক পপুলার ওয়েবসাইট থেকে ব্যবহার করছে। আর আমি সবচেয়ে বেশি আশ্চর্য হয়েছি তখন যখন আমি দেখছি যে মাইক্রোজব ওয়েবসাইটে পোস্ট করা হচ্ছে। যেখানে বলা হচ্ছে যে ওয়েবসাইট ভিজিট করে এড ক্লিক করে।

আপনি যদি এই অ্যাড নেটওয়ার্কের ব্যবহার করেন হয়তো আপনি গুগল এডসেন্স এর মত অত ভালো ইনকাম হবে না। তবে এখান থেকে আপনার ইনকাম টা একেবারে খারাপ হবে তেমনটা নয়। আর এই এড নেটওয়ার্ক একটা শুধু এখানে আপনার ভেরিফাই এর কোন প্রয়োজন পড়ে না। আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের কোন প্রয়োজন হয় না। আপনি সরাসরি খুব সহজে এখান থেকে পেমেন্ট নিয়ে নিতে পারেন

এই ওয়েবসাইটে আপনাকে সাইট অ্যাড করতে হবে না। আপনি শুধু আপনার সাইট এর লিঙ্ক টা নিবেন। এবং এর এড করে লিংক করবেন। সেখানে আপনার এড্রেসটা দিন এবং আপনার ওয়েবসাইটের লিঙ্ক টা দেবেন। তারপর ক্রিয়েট লিংকে ক্লিক করলে আপনার সামনে একটা লিংক চলে আসবে। সেই লিংকটা আপনার ওয়েবসাইটে দেওয়ার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন। আপনারা যারা ব্যাবহার করতে পারেন ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts

1 Comment

মন্তব্য করুন