এবার ভিডিও গানকে অডিও গানে পরিণত করুন মাএ একটি এ্যাপ দিয়ে

হেলো বন্ধুরা সবাইকে গ্রাথরের এই পোস্টে স্বাগতম আশা করি সবাই ভালো আছেন না ভালো থাকার কোনো কারণই নেই যারা গ্রাথরের সাথে আছেন তারা সবসময় ভালোই থাকেন।আমরা সবাই প্রতিদিন নতুন কিছু জানতে চাই। আমাদের জানার শেষ নেই তাই আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আরো নতুন একটি পোস্ট এই পোস্টে আমি আপনাদেরকে জানাবো কীভাবে অফলাইনে এন্ড্রয়েড ফোনের মাধ্যমে ভিডিও গানকে অডিওতে কর্নভাট করবেন।তো কথা না আজকের এই পোস্টটির সকল বিষয় নিয়ে নিচে আলোচনা শুরু করা যাক।

প্রথমে আপনাকে একটি এ্যাপ নামাতে হবে এ্যাপটির নাম এমপি ৩ ভিডিও কর্ণভাটর।এই এ্যাপটি আপনি প্লে-ষ্টোরে পেয়ে যাবেন সেখান থেকে নামিয়ে নিবেন আর যাদের মোবাইলে প্লে-ষ্টোর  নেই তারা বিভিন্ন থার্ড পার্টি ওয়েবসাইটে পেয়ে যাবেন সেখান থেকে নামিয়ে ফেলবেন।

এবার নামানো শেষ হলে আপনি এমপি ৩ ভিডিও কর্ণভাটর এ্যাপে প্রবেশ করবেন আপনার সামনে একটি লেখা দেখবেন যে সিলেক্ট ভিডিও এবার এই অপশনে ক্লিক করে আপনার ভিডিও গানটি সিলেক্ট করে নিন। তারপর এবার দেখুন সিলেক্ট ভিডিওর নিচে লেখা থাকবে ১২৮কেবিপিএস/২৫৬কেবিপিএস এবার  আপনি যদি একটু বেশি এমবিতে ভিডিওটিকে অডিওতে নিতে চান তাহলে ২৫৬ কেবিপিএস সিলেক্ট করুন ও কম এমবিতে ভিডিওটিকে অডিওতে নিতে চাইলে ১২৮ কেবিপিএস সিলেক্ট করুন।

এবার ১২৮/২৫৬ কেবিপিএস এর নিচে দেখবেন কর্ণভাট নামে একটি অপশন আছে ঐ অপশনে ক্লিক করার পর আপনার ১০০% হওয়া পর্যন্ত অপেক্ষা করুন ব্যাস ১০০% হয়ে গেলে আপনি ভিডিওটির অডিও গান আপনার মোবাইলে থাকা যেকোনো অডিও প্লেয়ারে পেয়ে যাবেন।

আর এই এমপি ৩ ভিডিও কর্ণভাটর এ্যাপের আরো একটি সুবিধা হলো এটি সম্পূর্ণ অফলাইন একটি সফটওয়্যার এই এ্যাপ থেকে ভিডিও গান থেকে অডিও গান এ কর্ণভাট করতে কোনো এমবি লাগে না সম্পূণ ফ্রি তাই চাইলে আপনি যেকোনো জায়গায় বিনা ইন্টারনেট সংযোগে এ্যাপটি চালাতে পারেন ধন্যবাদ।

Related Posts