এবার যেকোনো ওয়াইফাই হ্যাক করুন।কোনো প্রকার রুট ছাড়া।

 

আস-সালামু আলাইকুম,গ্রাথর এর সকল মেম্বারগন কেমন আছেন সবাই?আশা করি সবাই অনেক ভালো আছেন।

অনেক দিন পর আজ আমি আপনাদের সাথে একটি হ্যাকিং এপস নিয়ে কথা বলবো। আশা করি এপস টি আপনাদের অনেক ভালো লাগবে। তো আর কথা না বাড়িয়ে সরাসরি কাজ চলে যায়।

আজ আমি আপনাদের সাথে যে এপস নিয়ে কথা বলবো সেটি একটি ওয়াইফাই হ্যাকিং এপস।আর ওয়াইফাই হ্যাকিং এর কথা শুনলেই অনেকেই মনে করে যে ফেক কোনো কিছু হবে।আসলে এটা ভাবারি কথা করণ আমরা যদি ইউটিউবে ওয়াইফাই হ্যাকিং লিখে সার্চ করি তাহলে অনেক ভিডিও পাবো যেগুলো একটাও কাজে আসেনা।তাই অনেকেই মনে করে যে ওয়াইফাই হ্যাক করা সম্ভব না।আসলে কিছুদিন আগে আমিও ভাবতাম এটা অসম্ভব। কিন্তু এখন বিষয়টা আমার কাছে অনেক সহজ হয়েগেছে।এই এপস টি দিয়ে আপনি যেকোনো ওয়াইফাই খুব সহজে হ্যাক করতে পারবেন।এই এপসটির লিংক আমি এখানে দিচ্ছিনা কারণ লিংক শেয়ারের ফলে আমার আইডি টি সমস্যা হতে পরে।

তো আপনারা সরাসরি গুগোল play store চলে যাবেন।সেখানে গিয়ে wps লিখে সার্চ করবেন তাহলে সরাসরি এপস টি চলে আসবে।এবার এপসটি ইন্সটল করে নিন।এখন আসি কাজের কথায়।এপসটি ইন্সটল করার পর আপনারা এপসটি ওপেন করুন। এপসটি ওপেন করার পর আপনার আশেপাশে সব ওয়াইফাই নেটওয়ার্ক শো করবে। আপনি আপনার ফোনের লোকেশন টি অন করে নিবেন। তারপর এপসটি তে দেখবেন ওয়াইফাই ফিল্টার নামের এটি বক্স আছে ও বক্স এ একটি টিক মার্ক দিয়ে দিন।এখন উপর দিকে টান দিয়ে পেইজ টি রিফ্রেশ করুন। এবার যে ওয়াইফাই গুলো শো করবে সেখান থেকে একটিতে ক্লিক করুন। তারপর কানেক্ট উইদ পিন লেখাতে ক্লিক করুন। তারপর try all pin বক্স এ একটি টিক দিন। এখন কানেক্ট নো রুট লেখাতে ক্লিক করুন। এখন দেখবেন সবগুলো পিন একটি একটি করে try করা শুরু করবে। প্রথমবার না হলে একটু পর আবার try করবে কাজ হয়ে যাবে।

আর এই এপসটি আইফোন ব্যবহার কারিরা ব্যবহার করতে পারবেন না।আর এই এপসটি সব এন্ডুয়েড ফোনে সাপোট করলেও সব ফোনে হ্যাকিং হয়না এই এপস দিয়ে হ্যাকিং করতে হলে আপনার ফোনের এন্ডুয়েড ভার্শন 6.0 বা তার উপরে হতে হবে। তারপর ও আপনারা try করে দেখতে পারেন।আর এই এপস টি ১০০% কাজ করবে।

তো আজ এপর্যন্ত।আর এই এপস নিয়ে আপনারা যদি কিছু জানতে চান তাহলে আমার সাথে ফেসবুক এ যোগাযোগ করতে পারেন।

আমার ফেসবুক লিংক

https://www.facebook.com/mb.hanif.5458

তো সাবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।আর করোনা ভাইরাস থেকে বাঁচতে যতটুকু সম্ভব ঘরে থাকবেন।নিজে ভালো থাকুন সবাইকে ভালো রাখুন। ধন্যবাদ।

Related Posts

16 Comments

মন্তব্য করুন